দুই বাংলায় এক ‘নাকাব’!

এবার দুই বাংলায় একসঙ্গে চলবে শাকিব খান অভিনীত নতুন সিনেমা ‘নাকাব’। বাংলাদেশের পাশাপাশি ভারতেও ছবিটি মুক্তি পাবে। এ প্রসঙ্গে জাজের কর্ণধার ও প্রযোজক আব্দুল আজিজ বলেন, ‘নাকাব’ পশ্চিমবঙ্গে শ্রী ভেঙ্কটেশ ফিল্মস এবং বাংলাদেশ থেকে আমরা একই দিনে মুক্তি দিব। সেভাবেই কাজ এগিয়ে চলছে। ছবিটি চলতি মাসের যেকোনো দিনে দুই বাংলায় একসঙ্গে মুক্তি পাবে বলে আশা করছি।

এদিকে দর্শকরা এবারই প্রথম শাকিব খানকে কলকাতার জনপ্রিয় দুই মুখ নুসরাত জাহান ও সায়ন্তিকার বিপরীতে এ ছবিতে অভিনয় করতে দেখবেন। ছবিটি পরিচালনা করেছেন ভারতের রাজীব কুমার বিশ্বাস।

‘নাকাব’ নিয়ে শাকিব খান বলেন, এরইমধ্যে দর্শক এ ছবির ‘হয়ে আয়’, ‘তখন বাজে বারোটা’, ‘তোর হাঁটা চলা’ শিরোনামের গানগুলো দারুণ পছন্দ করেছে। আর ছবির গল্পটিও দারুণ। ঈদের পর দর্শকরা আরো একটি ভালো ছবি দেখতে পাবেন। সব বয়সী মানুষকে খুব আনন্দ দেবে এই ছবি। আশা করি, দুই বাংলার দর্শকরা ছবিটি বেশ উপভোগ করবেন। 

এরইমধ্যে ভারতের এসভিএফের ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছে ছবিটির ট্রেইলার। আর এতে শাকিবকে দেখা গেছে একদম অন্য চেহারায়। ট্রেইলারে দেখা যায়, সাধারণ মানুষ থেকে একটা সময় ভূতের চেহারায় উঠে এসেছেন শাকিব খান। ছবিটিতে এ অভিনেতা দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন। অনেকেই ট্রেইলার দেখে মন্তব্য করেছেন, শাকিব নিজেকে ভালোই ভেঙেছেন ছবিতে। তাই শুধু শাকিব খান না প্রযোজনা প্রতিষ্ঠানও ছবিটি নিয়ে বেশ আশাবাদী।

এবারের ঈদে দর্শকদের ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘ক্যাপ্টেন খান’ ছবিটি উপহার দেন। শাকিব খান ও বুবলী অভিনীত এ ছবিটি দর্শকরা পছন্দ করেছে। প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া থেকে চলতি মাসেই বাংলাদেশে মুক্তি পাবে শাকিব খান অভিনীত নতুন ছবি ‘নাকাব’।

এদিকে শাকিব খান শামীম আহমেদ রনী পরিচালিত ‘শাহেনশাহ’ ছবির কাজ চলতি সপ্তাহে শুরু করবেন। এ ছবিতে শাকিবের বিপরীতে নুসরাত ফারিয়া অভিনয় করবেন। এ ছবির পাশাপাশি শাহীন সুমনের পরিচালনায় নতুন একটি ছবি এবং নিজের প্রযোজনা প্রতিষ্ঠান থেকেও নতুন ছবি নির্মাণের কথা ভাবছেন শাকিব খান। 


এবার গান গাইতে ঢাকায় আসছেন
এক সময় রেলস্টেশনে গান গেয়ে জীবিকা নির্বাহ করতেন রানু মণ্ডল।
বিস্তারিত
আবার জোড়া লাগছে তাহসান-মিথিলার সংসার!
‘শোবিজের আদর্শ দম্পতি বলা হতো সংগীতশিল্পী তাহসান খান ও মডেল-অভিনেত্রী
বিস্তারিত
সেই অশ্লীল ভিডিও নিয়ে যা
কয়েকদিন থেকেই একটি খবর নিয়ে গরম সামাজিক যেগাযোগ মাধ্যম ফেসবুক।
বিস্তারিত
সন্তানকে নিয়ে নিউইয়র্কে এক সঙ্গে
২০০৬ সালের ৩ আগস্ট বিয়ে করেন তাহসান মিথিলা। ২০১৩ সালের
বিস্তারিত
ফের শ্রীলেখার আরেকটি ভিডিও ভাইরাল!
এক ভক্তের চাহিদা অনুযায়ী ‘ন্যুড কনটেন্ট’ ভিডিও বানালেন অভিনেত্রী শ্রীলেখা
বিস্তারিত
বিজেপিতে যোগ দিচ্ছেন সঞ্জয় দত্ত?
সপ্তাহ তিনেক আগে গুঞ্জন ওঠে রাষ্ট্রীয় সমাজ পক্ষ দলে যোগ
বিস্তারিত