অ্যাকশন-থ্রিলার ছবিতে শুভ-মিম

বেশ কিছু দিন ধরেই আলোচনায় নেই ঢাকাই ছবির অন্যতম জনপ্রিয় নায়ক আরিফিন শুভ। গত বছর ‘ঢাকা অ্যাটাক’ ছবির মাধ্যমে দারুণ সাফল্য পাওয়া এই নায়কের চলতি বছর একেবারেই রঙহীন। দুটি ছবি মুক্তি পেলেও সেগুলো আলোচনা কিংবা সাফল্যের কাতারে আসেনি। এছাড়া নতুন কোনো ছবিতে তাকে চুক্তিবদ্ধ হতে দেখা যাচ্ছিলো না। শুভর এমন নিরবতা দেখে দর্শকমনে সংশয় কাজ করছিল। তবে কি শুভ হারিয়ে যাচ্ছেন?

না, এমনটা নয়। নিজের পছন্দসই গল্প ও চিত্রনাট্যের জন্য অপেক্ষা করছিলেন আরিফিন শুভ। আর তাই এবার জানান দিলেন তার নতুন ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার বিষয়ে। হ্যাঁ, নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন আরিফিন শুভ। যার নাম ‘সাপলুডু’।

অ্যাকশন ও থ্রিলার ঘরানার এই ছবি পরিচালনা করবেন গোলাম সোহরাব দোদুল। যিনি টিভি নাটকের একজন সফল ও গুণী নির্মাতা। রোববার (২ সেপ্টেম্বর) সন্ধ্যায় ছবিটিতে চুক্তিদ্ধ হন শুভ। ছবিতে আরিফিন শুভর নায়িকা হচ্ছেন বিদ্যা সিনহা মিম।

এই প্রসঙ্গে আরিফিন শুভ জানান, দর্শকরা তার কাছে অ্যাকশন থ্রিলার ধাঁচের ছবি প্রত্যাশা করে। যার প্রমাণ ‘ঢাকা অ্যাটাক’ ও ‘মুসাফির’। তাছাড়া শুভ নিজেরও এই ধরণের ছবিতে কাজ করতে বেশি আগ্রহী। এজন্যই সময় নিচ্ছিলেন উপযুক্ত গল্পের। অবশেষে সেটা পেলেন।

শুভ আরো জানান, ‘সাপলুডু’ ছবির গল্প তার ভীষণ পছন্দ হয়েছে। ছবির গল্প ও প্রযোজকের পরিকল্পনার কথা শুনে তার কাছে মনে হয়েছে, এটি দেশের সবচেয়ে বড় আয়োজনের অ্যাকশন থ্রিলার ছবি হতে যাচ্ছে।

আগামী মাস থেকেই শুরু হবে ‘সাপলুডু’ ছবির শুটিং। ঢাকা, কক্সবাজার, বান্দরবান ও রাঙামাটির বিভিন্ন লোকেশনে হবে দৃশ্যায়ন। ১৫ সেপ্টেম্বরের পর ‘সাপলুডু’ নিয়ে বিস্তারিত জানানো হবে।


মুক্তি পেয়েছে 'অন্ধকার জগত'
রাজধানী ঢাকাসহ দেশের বড় বড় ৬০টি সিনেমা হলে শুক্রবার (২২
বিস্তারিত
চলচ্চিত্র ব্যক্তিত্ব মুহম্মদ খসরুর প্রতি
ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে আজ সর্বস্তরের মানুষ বাংলা চলচ্চিত্র
বিস্তারিত
সতর্ক করা হলো সালমান মুক্তাদিরকে
ইন্টারনেটে অশ্লীল ও অপ্রাসঙ্গিক কনটেন্ট আপলোড আর না করার জন্য
বিস্তারিত
ভারতের ‌‘রবীন্দ্র পুরস্কার’ পেল ছায়ানট
বাংলাদেশের নন্দিত সাংস্কৃতিক সংগঠন ‘ছায়ানট’ সংস্কৃতির বিভিন্ন শাখায় সম্প্রীতি স্থাপনে
বিস্তারিত
শাকিবের তিন সিনেমায় ‘মাতবে বাংলাদেশ’
সুপারস্টার শাকিব খান মানেই প্রযোজকদের আস্থা, ভক্তদের আনন্দ। নতুন বছরে
বিস্তারিত
হুয়াওয়ে পণ্যের দূত হলেন মিস
বিশ্বের শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান হুয়াওয়ে বাংলাদেশের শুভেচ্ছা দূত হলেন ‘মিস
বিস্তারিত