সুবর্ণার ‘যৈবতি কন্যার মনে’ মুগ্ধ কানাডাবাসী

সুবর্ণার অভিনয়ে মুগ্ধ কানাডাবাসী। সেলিম আল দীনের লেখা ‘যৈবতি কন্যার মন’ নাটকের পরী চরিত্রে সুবর্ণার অভিনয় এখনও দর্শকদের হৃদয়ে গেঁথে আছে। 

দীর্ঘ সময় মঞ্চে অভিনয় করেছেন তিনি। পরবর্তীতে টেলিভিশন নাটক ও সিনেমায় অভিনয় করে পেয়েছেন তারকাখ্যাতি। অনেকদিন ধরেই মঞ্চে আর তিনি অভিনয় করছেন না। তবে তার নাট্যদল ঢাকা থিয়েটারের সদস্যদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রয়েছে তার।

এবার দীর্ঘ ২ যুগ পর মঞ্চে অভিনয় করলেন সুবর্ণা। কানাডার টরন্টোর মঞ্চে অভিনয় করলেন তিনি। গত ২৫ আগস্ট টরন্টোর প্যাভিলিয়ন মঞ্চে বদরুল আনাম সৌদ রচিত ও নির্দেশিত ‘একটি কাল্পনিক সত্যি কাহিনি’ নাটকের মঞ্চায়ন হয়।

নাটকের প্রধান তিনটি চরিত্র। রেবেকা, অপর্ণা ও দেবদূত। অভিনয় করেছেন সুবর্ণা মুস্তাফা, চিত্রলেখা গুহ ও আহমেদ হোসেন। নাটকটির শিল্প নির্দেশক হিসেবে কাজ করেছেন উত্তম গুহ।

চল্লিশ মিনিটের এই নাটকটি উপভোগ করেন মিলনায়তন ভর্তি দর্শক। দর্শকের প্রতিক্রিয়ায় মুগ্ধ হয়েছেন অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা ও চিত্রলেখা গুহ। টরন্টোতে অনুষ্ঠিত এই আয়োজনটির শিরোনাম ছিল ‘স্বর্ণালি সন্ধ্যা— দ্য বিটস অব বাংলাদেশ’। টরন্টো প্রবাসী বাঙালিদের পাশাপাশি বিদেশি দর্শকও নাটকটি উপভোগ করেন।

উল্লেখ্য, ঢাকা থিয়েটারের হয়ে ‘মুনতাসীর ফ্যান্টাসি’, ‘শকুন্তলা’, ‘কসাই’, ‘কিত্তনখোলা’, ‘কেরামত মঙ্গল’, ‘যৈবতি কন্যার মন’ প্রভৃতি নাটকে অভিনয় করে প্রশংসিত হন সুবর্ণা মুস্তাফা। নব্বই দশকের পর থেকে তিনি আর মঞ্চে অভিনয় করেননি।


সেই কিয়ারার আরেক ভিডিও ভাইরাল
কিয়ারা আদভানি বলিউডের উঠতি নায়িকা। ‘কবীর সিং’ ছবিতে শহীদ কাপুরের
বিস্তারিত
এবার গান গাইতে ঢাকায় আসছেন
এক সময় রেলস্টেশনে গান গেয়ে জীবিকা নির্বাহ করতেন রানু মণ্ডল।
বিস্তারিত
আবার জোড়া লাগছে তাহসান-মিথিলার সংসার!
‘শোবিজের আদর্শ দম্পতি বলা হতো সংগীতশিল্পী তাহসান খান ও মডেল-অভিনেত্রী
বিস্তারিত
সেই অশ্লীল ভিডিও নিয়ে যা
কয়েকদিন থেকেই একটি খবর নিয়ে গরম সামাজিক যেগাযোগ মাধ্যম ফেসবুক।
বিস্তারিত
সন্তানকে নিয়ে নিউইয়র্কে এক সঙ্গে
২০০৬ সালের ৩ আগস্ট বিয়ে করেন তাহসান মিথিলা। ২০১৩ সালের
বিস্তারিত
ফের শ্রীলেখার আরেকটি ভিডিও ভাইরাল!
এক ভক্তের চাহিদা অনুযায়ী ‘ন্যুড কনটেন্ট’ ভিডিও বানালেন অভিনেত্রী শ্রীলেখা
বিস্তারিত