রবির অনলাইন গেমিং প্রতিযোগিতা ‘গেম হিরো ক্যাম্পেইন’

ডিজিটাল সেবা প্রদানকারী অপারেটর রবির গেমিং প্ল্যাটফর্ম মাইপ্লের আয়োজনে সম্প্রতি ‘গেম হিরো’ নামে একটি অনলাইন গেমিং প্রতিযোগিতা শুরু হয়েছে। গেল ১৬ আগস্ট থেকে শুরু হওয়া ৪৫ দিনব্যাপী এ প্রতিযোগিতা চলবে ২৯ সেপ্টেম্বর পর্যন্ত। আকর্ষণীয় পুরস্কার হিসেবে নগদ অর্থ পাবেন বিজয়ীরা। 

শুধু অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন। গেম হিরো ক্যাম্পেইনের আওতায় রবির অ্যান্ড্রয়েড গ্রাহকরা মাঙ্কি কার্নিভাল, এন্ডলেস রানার ও সিটি কার রেসিংÑ এই তিনটি গেম খেলতে এবং নগদ অর্থ পুরস্কারের জন্য স্কোর করার সুযোগ পাবেন। 
এ ক্যাম্পেইনে অংশগ্রহণ করতে গ্রাহকদের মাইপ্লের অনলাইন গেমে নিবন্ধিত হতে হবে। রবি অ্যান্ড্রয়েড হ্যান্ডসেট গ্রাহকদের গেম হিরো ক্যাম্পেইনের আওতায় প্রতিযোগী হওয়ার জন্য িিwww.myplay.games  সাইটটি ভিজিট করে অনলাইন গেম সেবা গ্রহণ করতে হবে। অনলাইন গেমের দৈনিক ফি ২ টাকা (সম্পূরক শুল্ক, ভ্যাট ও সার চার্জ ছাড়া)। সেবাটি গ্রহণের জন্য নিবন্ধিত গ্রাহক হিসেবে নিজেকে সরিয়ে নেওয়ার আগ পর্যন্ত এটি প্রতিদিন নবায়ন হবে। 
মাঙ্কি কার্নিভালে প্রতি ২ হাজার স্কোর এবং এন্ডলেস রানার ও সিটি কার রেসিংয়ে প্রতি ১০০ স্কোরে ১ পয়েন্ট করে পাবেন প্রতিযোগীরা। আগে এলে আগে পাবেন ভিত্তিতে ক্যাম্পেইন শেষে মোট ৩০ জনকে বিজয়ী হিসেবে ঘোষণা করা হবে। 
প্রথম ৩০ হাজার স্কোরকারী পাবেন ২ লাখ টাকা, দ্বিতীয় ৩০ হাজার স্কোরকারী পাবেন ১ লাখ টাকা এবং একই পয়েন্ট অর্জনকারী তৃতীয় ব্যক্তি পাবেন ৫০ হাজার টাকা। এ ছাড়া এ ক্যাম্পেইনের আওতায় তিনটি গেম খেলে দ্রুততম সময়ে ১৫ হাজার পয়েন্ট করা ২৭ জন বিজয়ী যার যার অর্জন অনুযায়ী পাবেন ১০ হাজার, ৫ হাজার বা ৩ হাজার টাকা।


ঐক্যবদ্ধভাবে ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয় ব্যক্ত
রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের সেলিব্রেটি হলে সোমবার বিকালে মোস্তাফা
বিস্তারিত
বাণিজ্য মেলায় ওয়ালটন স্মার্টফোনে ডিসকাউন্ট
ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় স্মার্টফোন ক্রয়ে ১০০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট
বিস্তারিত
‘আমার গ্রাম-আমার শহর’ ও ‘তারুণ্যের
মন্ত্রিপরিষদ বিভাগ এবং তথ্য ও যোগাযোগপ্রযুক্তি বিভাগের সহযোগিতায় এটুআই-ইনোভেট ফর
বিস্তারিত
২০১৯ সালে ডিজিটালাইজেশনে প্রভাব ফেলবে
টেলিনরের গবেষণা অনুযায়ী, ২০১৯ সালে আমাদের পণ্য ও সেবা ব্যবহার,
বিস্তারিত
‘জাতীয় উন্নয়নে অন্যতম চালিকা শক্তি
তথ্যপ্রযুক্তি পরামর্শক ও সফটওয়্যার সল্যুশন কোম্পানি ইজেনারেশন শনিবার রাজধানীর ব্র্যাক
বিস্তারিত
ফাইভজি চিপ দেখালো ইন্টেল
১০ ন্যানোমিটারের ফাইভজি চিপ দেখিয়েছে ইন্টেল। চিপটির কোড নেইম দেওয়া
বিস্তারিত