সাপলুডু’তে শুভ-মিম

আরিফিন শুভ ও ‍বিদ্যা সিনহা সাহা মিম আবারও নতুন চলচ্চিত্রের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। চলচ্চিত্রের নাম ‘সাপলুডু’। এটি নির্মাণ করবেন গোলাম সোহরাব দোদুল। শুভ ও মিমের কাজের কথা নিশ্চিত করেছেন পরিচালক ।

চলচ্চিত্রটি নির্মাণের পাশাপাশি এর চিত্রনাট্যও লিখেছেন নির্মাতা নিজেই। আসছে অক্টোবর থেকে শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। এর আগে এক্সপেরিমেন্টাল শুটিং হবে ১৫ সেপ্টেম্বর থেকে।

ছোটপর্দার নির্মাতা গোলাম সোহরাব দোদুলের এটিই প্রথম চলচ্চিত্র নির্মাণ। অ্যাকশন-থ্রিলার বেইজড গল্প  নিয়েই এর কাহিনী গড়ে উঠেছে।

এ সম্পর্কে চিত্রনায়ক আরিফিন শুভ বলেন, ‘আহারে ছবির শুটিং শেষ মে মাসের শেষের দিকে। গত কয়েক মাসের মধ্যে আমি ভালো গল্প হাতে পাই নাই। এই গল্পটা শুনে আমার মনে হয়েছে, দর্শক এনজয় করবে। গল্পটার মধ্যে নতুন একটা ডাইমেনশন আছে। আশা করি, ভালো একটা কাজ হতে যাচ্ছে ‘সাপলুডু’ ।’

এ সম্পর্কে নির্মাতা গোলাম সোহরাব দোদুল বলেন, ‘এটি আমার প্রথম ফিল্ম। তাই প্রথমে গল্পের ওপর জোর দিয়েছি। এখন মনের মতো করে গুছিয়ে নিয়েছি। শুভ ও মিম কাজ করবে আমার চলচ্চিত্রে। অন্যান্য চরিত্রের জন্য এখনও কাউকে চূড়ান্ত করতে পারিনি। তবে বেশ কয়েকজনের সঙ্গে আলোচনা হয়েছে। আশা করি, শিগগিরই সব কিছু চূড়ান্ত করে শুটিং শুরু করতে পারব।’


চলচ্চিত্র শিল্পকে বাঁচাতে একমঞ্চে শাকিব-জায়েদ-রুবেল
দেশিয় চলচ্চিত্র শিল্পকে বাঁচাতে প্রযোজকদের প্রতি আহ্বান জানিয়েছেন এ সময়ের
বিস্তারিত
যে ভুলটি করেছিলেন নোভেল
 নোবেল ফের ভুল করলেন। আর নোবেলের ভুল যেন ভক্তরা মেনে
বিস্তারিত
বরগুনার রিফাত হত্যাকাণ্ড নিয়ে আসছে
বরগুনায় প্রকাশ্যে রিফাত হত্যাকাণ্ড নিয়ে মাহতাব হোসেনের গল্পে এবার প্রকাশ
বিস্তারিত
বরগুনার ঘটনা নিয়ে সজল-শখ
ফের একসঙ্গে জুটি হয়ে আসছেন আব্দুন নূর সজল ও আনিকা
বিস্তারিত
অসুস্থতা নিয়েও শুটিংয়ে শাকিব
কাজের প্রতি সততা ও দায়বোধ থাকলে দুনিয়ার কিছুই আর বাঁধা
বিস্তারিত
বিয়ের এক মাসের মাথায় যা
গত ১৯ জুন বিয়ে সম্পন্ন করেছেন অভিনেত্রী নুসরাত। বিয়ে শেষে
বিস্তারিত