বিশ্বব্যাপী নেটওয়ার্কে এমিরেটসের বিশেষ মূল্যছাড়

গ্রাহকদের প্রিয় দেশ ও নতুন গন্তব্যে ভ্রমণে উৎসাহিত করার লক্ষ্যে এমিরেটস এয়ারলাইন তাদের বিশ্বব্যাপী রুট নেটওয়ার্কে অন্তর্ভূক্ত আমেরিকা, ইউরোপ, আফ্রিকা, দূরপ্রাচ্য ও মধ্যপ্রাচ্যের ১৫০টির অধিক গন্তব্যে এয়ার টিকিট মূল্যের ওপর স্বল্পকালীন বিশেষ ছাড় প্রদান করেছে।

বিশেষ অফারটি পেতে হলে ভ্রমণকারীদের ১৩ সেপ্টেম্বর, ২০১৮ এর মধ্যে টিকিট ক্রয় এবং ১৬ সেপ্টেম্বর ২০১৮ থেকে ১৫ মার্চ ২০১৯ পর্যন্ত সময়ের মধ্যে ভ্রমণ করতে হবে। ইকোনমি ও বিজনেস উভয় শ্রেণির যাত্রীদের ক্ষেত্রে এই অফারটি প্রযোজ্য।

বাংলাদেশে এমিরেটসের এরিয়া ম্যানেজার খালিদ জে. হাসান আশা প্রকাশ করে বলেন যে, বাংলাদেশের সম্মানিত যাত্রীরা আমাদের এই আকর্ষণীয় অফারটির সুযোগ গ্রহণ করে তাদের প্রিয় গন্তব্য এবং অন্যান্য নতুন গন্তব্যে ভ্রমণের পাশাপাশি আমাদের বিশ্বমানের সেবা গ্রহণে উদ্বুদ্ধ হবেন।

ইকোনমি শ্রেণিতে আমেরিকার ক্ষেত্রে সকল ট্যাক্সসহ সর্বনিম্ন রিটার্ণ ভাড়া পড়বে ৯৯,৬০০ টাকা, ইউরোপের জন্য ৬৬,১৫১ টাকা, আফ্রিকার জন্য ১২৪,০০২ এবং দুবাই ভ্রমণের ক্ষেত্রে ৪৯,৩৮৫ টাকা।

বিজনেস শ্রেণিতে ভ্রমণকারী যাত্রীরা সকল ট্যাক্সসহ সর্বনিম্ন ৩৩৫,০৭১ টাকায় আমেরিকা, ২২০,৫৩১ টাকায় ইউরোপ, ৩১৬,৯৭৭ টাকায় আফ্রিকা এবং ১১২,৭১৪ টাকায় দুবাইয়ের জন্য রিটার্ণ টিকিট পাবেন।

ট্রাভেল এজেন্ট, ঢাকা, চট্টগ্রাম ও সিলেটে অবস্থিত এমিরেটস অফিসে বিস্তারিত তথ্য পাওয়া যাবে। যাত্রীরা িি.িবসরৎধঃবং.পড়স/নফ/ ওয়েব সাইটেও প্রয়োজনীয় তথ্য পাবেন।

ভ্রমণকালে এমিরেটস যাত্রীরা ফ্লাইটে ৫টি বাংলাদেশী ছায়াছবির চ্যানেলসহ ৩৫০০ এর অধিক চ্যানেলে বিভিন্ন বিনোদন ও শিক্ষামূলক প্রোগ্রাম উপভোগ করতে পারেন।

এছাড়াও এমিরেটস তাদের ফ্লাইটে যাত্রীদের ২০ এমবি পর্যন্ত সৌজন্যমূলক ওয়াইফাই, সুস্বাদু ও বৈচিত্রময় খাবার এবং পর্যাপ্ত ব্যাগেজ সুবিধা দিয়ে থাকে।

এমিরেটস বর্তমানে ঢাকায় দৈনিক ৩টি ফ্লাইট পরিচালনার মাধ্যমে ভায়া দুবাই বিশ্বের ১৬০টি গন্তব্যে সুবিধাজনক সংযোগ প্রদান করছে।


সুষ্ঠু নির্বাচনের ইতিহাস সৃষ্টি করা
নতুন প্রেক্ষাপটে অংশগ্রহণমূলক নির্বাচনকে ভেজালহীন করার জন্য রিটার্নিং কর্মকর্তাদের নির্দেশ
বিস্তারিত
বিশ্ব ডায়াবেটিস দিবস বুধবার
বুধবার বিশ্ব ডায়াবেটিস দিবস। দিবসটির এবারের প্রতিপাদ্য ‘ডায়াবেটিস প্রতিটি পরিবারের
বিস্তারিত
‘হাসিনা: অ্যা ডটারস টেল’র মুক্তি
আসছে ১৬ নভেম্বর (শুক্রবার) মুক্তি পাচ্ছে আওয়ামী লীগ সভাপতি ও
বিস্তারিত
তরুণদের সঙ্গে প্রধানমন্ত্রীর ‘লেটস টক’
অনিবার্য কারণে তরুণদের সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ‘লেটস টক’ অনুষ্ঠানটি
বিস্তারিত
‘অনুকম্পা নয়, রক্তের বিনিময়ে অর্জিত
জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি বলেছেন, কোন
বিস্তারিত
‘চার কোটি মানুষের কর দেয়া
অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেছেন, দেশে বর্তমানে যে অর্থনৈতিক
বিস্তারিত