বিশ্বব্যাপী নেটওয়ার্কে এমিরেটসের বিশেষ মূল্যছাড়

গ্রাহকদের প্রিয় দেশ ও নতুন গন্তব্যে ভ্রমণে উৎসাহিত করার লক্ষ্যে এমিরেটস এয়ারলাইন তাদের বিশ্বব্যাপী রুট নেটওয়ার্কে অন্তর্ভূক্ত আমেরিকা, ইউরোপ, আফ্রিকা, দূরপ্রাচ্য ও মধ্যপ্রাচ্যের ১৫০টির অধিক গন্তব্যে এয়ার টিকিট মূল্যের ওপর স্বল্পকালীন বিশেষ ছাড় প্রদান করেছে।

বিশেষ অফারটি পেতে হলে ভ্রমণকারীদের ১৩ সেপ্টেম্বর, ২০১৮ এর মধ্যে টিকিট ক্রয় এবং ১৬ সেপ্টেম্বর ২০১৮ থেকে ১৫ মার্চ ২০১৯ পর্যন্ত সময়ের মধ্যে ভ্রমণ করতে হবে। ইকোনমি ও বিজনেস উভয় শ্রেণির যাত্রীদের ক্ষেত্রে এই অফারটি প্রযোজ্য।

বাংলাদেশে এমিরেটসের এরিয়া ম্যানেজার খালিদ জে. হাসান আশা প্রকাশ করে বলেন যে, বাংলাদেশের সম্মানিত যাত্রীরা আমাদের এই আকর্ষণীয় অফারটির সুযোগ গ্রহণ করে তাদের প্রিয় গন্তব্য এবং অন্যান্য নতুন গন্তব্যে ভ্রমণের পাশাপাশি আমাদের বিশ্বমানের সেবা গ্রহণে উদ্বুদ্ধ হবেন।

ইকোনমি শ্রেণিতে আমেরিকার ক্ষেত্রে সকল ট্যাক্সসহ সর্বনিম্ন রিটার্ণ ভাড়া পড়বে ৯৯,৬০০ টাকা, ইউরোপের জন্য ৬৬,১৫১ টাকা, আফ্রিকার জন্য ১২৪,০০২ এবং দুবাই ভ্রমণের ক্ষেত্রে ৪৯,৩৮৫ টাকা।

বিজনেস শ্রেণিতে ভ্রমণকারী যাত্রীরা সকল ট্যাক্সসহ সর্বনিম্ন ৩৩৫,০৭১ টাকায় আমেরিকা, ২২০,৫৩১ টাকায় ইউরোপ, ৩১৬,৯৭৭ টাকায় আফ্রিকা এবং ১১২,৭১৪ টাকায় দুবাইয়ের জন্য রিটার্ণ টিকিট পাবেন।

ট্রাভেল এজেন্ট, ঢাকা, চট্টগ্রাম ও সিলেটে অবস্থিত এমিরেটস অফিসে বিস্তারিত তথ্য পাওয়া যাবে। যাত্রীরা িি.িবসরৎধঃবং.পড়স/নফ/ ওয়েব সাইটেও প্রয়োজনীয় তথ্য পাবেন।

ভ্রমণকালে এমিরেটস যাত্রীরা ফ্লাইটে ৫টি বাংলাদেশী ছায়াছবির চ্যানেলসহ ৩৫০০ এর অধিক চ্যানেলে বিভিন্ন বিনোদন ও শিক্ষামূলক প্রোগ্রাম উপভোগ করতে পারেন।

এছাড়াও এমিরেটস তাদের ফ্লাইটে যাত্রীদের ২০ এমবি পর্যন্ত সৌজন্যমূলক ওয়াইফাই, সুস্বাদু ও বৈচিত্রময় খাবার এবং পর্যাপ্ত ব্যাগেজ সুবিধা দিয়ে থাকে।

এমিরেটস বর্তমানে ঢাকায় দৈনিক ৩টি ফ্লাইট পরিচালনার মাধ্যমে ভায়া দুবাই বিশ্বের ১৬০টি গন্তব্যে সুবিধাজনক সংযোগ প্রদান করছে।


ব্রুনেইয়ের পথে প্রধানমন্ত্রী
তিন দিনের রাষ্ট্রীয় সফরে ব্রুনেইয়ের সুলতান হাজি হাসানাল বলকিয়ার আমন্ত্রণে
বিস্তারিত
আজ পবিত্র শবেবরাত
যথাযোগ্য ধর্মীয় মর্যাদায় আজ রোববার দিবাগত রাতে সারাদেশে পবিত্র শবেবরাত
বিস্তারিত
প্রশ্নপত্রে পর্ন তারকার নাম, সেই
নবম শ্রেণির পরীক্ষার প্রশ্নপত্রে দুই পর্ন তারকার নাম ছাপা হওয়ায়
বিস্তারিত
দায়িত্ব নিলেন বিজিএমইএর প্রথম নারী
তৈরি পোশাকশিল্প মালিকদের সংগঠনের (বিজিএমইএ) প্রথম নারী সভাপতি হিসেবে দায়িত্ব
বিস্তারিত
নুসরাত হত্যা: আ.লীগের সভাপতি ৫
ফেনীর সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসার ছাত্রী নুসরাত জাহান রাফি
বিস্তারিত
কারাগারে বিদেশি বন্দি ৪৯৫ জন:
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল জানিয়েছেন, বর্তমানের দেশের বিভিন্ন কারাগারে বিভিন্ন
বিস্তারিত