সালমান শাহর মতো নায়ক এ দেশে আর আসবে না: সিয়াম

‘তার মতো নায়ক এ দেশে আর আসবে না। তার তুলনা শুধু তিনিই। আমরা তাকে এখনও অনুকরণ করি। সত্যিই তিনি চিরআধুনিক নায়ক।’ বলেছেন সময়ের আলোচিত নায়ক সিয়াম আহমেদ। 

ধূমকেতুর মতো এসেছিলেন ক্ষণজন্মা নায়ক সালমান শাহ। যার অভিনয় ও ফ্যাশন ঢাকাই চলচ্চিত্রের দৃশ্যপটই বদলে দেয়। গেল ২২ বছরে এই নায়কের ভক্ত হয়ে রূপালি পর্দায় এসেছেন অনেকেই। পেয়েছেন সফলতাও। যার সর্বশেষ সংযোজন সিয়াম আহমেদ।

‘পোড়ামন- ২’ দিয়ে চলচ্চিত্রে অভিষেক ঘটে সিয়ামের। তার আগেই গত ১৭ মে তিনি সবার সামনে হাজির হয়েছেন এই ছবির জন্য তৈরি একটি বিশেষ গানের মাধ্যমে। সেখানে সালমান শাহের বেশভূষায় হাজির হয়েছেন তিনি। চমকে দিয়েছেন সবাইকে। জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশিত সেই গান-ভিডিওটির নাম ‘নাম্বার ওয়ান হিরো’।

গানটি সালমান শাহকে নিয়েই লেখা। কথা লিখেছেন কলকাতার প্রিয় চট্টোপাধ্যায়, কণ্ঠ দিয়েছেন একই শহরের আকাশ। এতে সিয়ামকে দেখা গেছে সালমান শাহের ভক্ত হিসেবে।

গানটির রেশ ধরে সিয়াম বললেন, ‘সালমান শাহ আমার অভিনয়ের গুরু। আমি তার ভক্ত। এই ছবিতে (পোড়ামন- ২) আমি সালমান শাহ রূপে নই, একজন ভক্ত হিসেবে এসেছি। এবং এটা আমার সৌভাগ্য।’

‘পোড়ামন- ২’ ছবিটি পরিচালনা করেছেন রায়হান রাফি। এতে সিয়ামের বিপরীতে অভিনয় করেছেন পূজা চেরি। ছবিটি মুক্তির পর ভালোই বাণিজ্যিক সফলতা অর্জন করে।

‘নাম্বার ওয়ান হিরো’ গানটির ভিডিও


আফজাল শরীফকে প্রধানমন্ত্রীর ২০ লাখ
ঢাকাই ছবির পাঁচ শতাধিক ছবির অভিনেতা আফজাল শরীফ দীর্ঘ চার
বিস্তারিত
গাঙচিল’র জমজমাট মহরত অনুষ্ঠিত
সড়ক, যোগাযোগ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের উপন্যাস অবলম্বনে নির্মিত
বিস্তারিত
সালমান শাহর স্মৃতি কখনও ভুলতে
‘সালমান শাহর স্মৃতি আমি কখনও ভুলতে পারবো না। তার সম্পর্কে
বিস্তারিত
যাদের হাতে উঠল অ্যামি অ্যাওয়ার্ড
সম্মানজনক অ্যামি অ্যাওয়ার্ডের এবারের আয়োজন শেষ হলো। সোমবার (১৭ সেপ্টেম্বর)
বিস্তারিত
মুক্তি পাচ্ছে রোশান-ববির ‘বেপরোয়া’
গেলো ঈদুল আযহায় মুক্তির কথা থাকলেও নানা কারণে থেমে যায়
বিস্তারিত
৬০ থেকে ৪৮ এ স্বস্তিকা!
২০১৫ সালে ‘পারবো না আমি ছাড়তে তোকে’ ছবি দিয়ে আলোচনায়
বিস্তারিত