সালমান শাহর মতো নায়ক এ দেশে আর আসবে না: সিয়াম

‘তার মতো নায়ক এ দেশে আর আসবে না। তার তুলনা শুধু তিনিই। আমরা তাকে এখনও অনুকরণ করি। সত্যিই তিনি চিরআধুনিক নায়ক।’ বলেছেন সময়ের আলোচিত নায়ক সিয়াম আহমেদ। 

ধূমকেতুর মতো এসেছিলেন ক্ষণজন্মা নায়ক সালমান শাহ। যার অভিনয় ও ফ্যাশন ঢাকাই চলচ্চিত্রের দৃশ্যপটই বদলে দেয়। গেল ২২ বছরে এই নায়কের ভক্ত হয়ে রূপালি পর্দায় এসেছেন অনেকেই। পেয়েছেন সফলতাও। যার সর্বশেষ সংযোজন সিয়াম আহমেদ।

‘পোড়ামন- ২’ দিয়ে চলচ্চিত্রে অভিষেক ঘটে সিয়ামের। তার আগেই গত ১৭ মে তিনি সবার সামনে হাজির হয়েছেন এই ছবির জন্য তৈরি একটি বিশেষ গানের মাধ্যমে। সেখানে সালমান শাহের বেশভূষায় হাজির হয়েছেন তিনি। চমকে দিয়েছেন সবাইকে। জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশিত সেই গান-ভিডিওটির নাম ‘নাম্বার ওয়ান হিরো’।

গানটি সালমান শাহকে নিয়েই লেখা। কথা লিখেছেন কলকাতার প্রিয় চট্টোপাধ্যায়, কণ্ঠ দিয়েছেন একই শহরের আকাশ। এতে সিয়ামকে দেখা গেছে সালমান শাহের ভক্ত হিসেবে।

গানটির রেশ ধরে সিয়াম বললেন, ‘সালমান শাহ আমার অভিনয়ের গুরু। আমি তার ভক্ত। এই ছবিতে (পোড়ামন- ২) আমি সালমান শাহ রূপে নই, একজন ভক্ত হিসেবে এসেছি। এবং এটা আমার সৌভাগ্য।’

‘পোড়ামন- ২’ ছবিটি পরিচালনা করেছেন রায়হান রাফি। এতে সিয়ামের বিপরীতে অভিনয় করেছেন পূজা চেরি। ছবিটি মুক্তির পর ভালোই বাণিজ্যিক সফলতা অর্জন করে।

‘নাম্বার ওয়ান হিরো’ গানটির ভিডিও


বরগুনার রিফাত হত্যাকাণ্ড নিয়ে আসছে
বরগুনায় প্রকাশ্যে রিফাত হত্যাকাণ্ড নিয়ে মাহতাব হোসেনের গল্পে এবার প্রকাশ
বিস্তারিত
বরগুনার ঘটনা নিয়ে সজল-শখ
ফের একসঙ্গে জুটি হয়ে আসছেন আব্দুন নূর সজল ও আনিকা
বিস্তারিত
অসুস্থতা নিয়েও শুটিংয়ে শাকিব
কাজের প্রতি সততা ও দায়বোধ থাকলে দুনিয়ার কিছুই আর বাঁধা
বিস্তারিত
বিয়ের এক মাসের মাথায় যা
গত ১৯ জুন বিয়ে সম্পন্ন করেছেন অভিনেত্রী নুসরাত। বিয়ে শেষে
বিস্তারিত
শাকিব খানের নতুন নায়িকা, কে
গেল এক যুগ ধরে ঢাকাই সিনেমার রাজত্ব করে আসছেন নায়ক
বিস্তারিত
সাবেক স্বামীর বিরুদ্ধে কণ্ঠশিল্পী মিলার
সোশ্যাল মিডিয়ায় অপপ্রচারের অভিযোগে সাবেক স্বামী পাইলট পারভেজ সানজারিসহ তিনজনের
বিস্তারিত