সালমান শাহর মতো নায়ক এ দেশে আর আসবে না: সিয়াম

‘তার মতো নায়ক এ দেশে আর আসবে না। তার তুলনা শুধু তিনিই। আমরা তাকে এখনও অনুকরণ করি। সত্যিই তিনি চিরআধুনিক নায়ক।’ বলেছেন সময়ের আলোচিত নায়ক সিয়াম আহমেদ। 

ধূমকেতুর মতো এসেছিলেন ক্ষণজন্মা নায়ক সালমান শাহ। যার অভিনয় ও ফ্যাশন ঢাকাই চলচ্চিত্রের দৃশ্যপটই বদলে দেয়। গেল ২২ বছরে এই নায়কের ভক্ত হয়ে রূপালি পর্দায় এসেছেন অনেকেই। পেয়েছেন সফলতাও। যার সর্বশেষ সংযোজন সিয়াম আহমেদ।

‘পোড়ামন- ২’ দিয়ে চলচ্চিত্রে অভিষেক ঘটে সিয়ামের। তার আগেই গত ১৭ মে তিনি সবার সামনে হাজির হয়েছেন এই ছবির জন্য তৈরি একটি বিশেষ গানের মাধ্যমে। সেখানে সালমান শাহের বেশভূষায় হাজির হয়েছেন তিনি। চমকে দিয়েছেন সবাইকে। জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশিত সেই গান-ভিডিওটির নাম ‘নাম্বার ওয়ান হিরো’।

গানটি সালমান শাহকে নিয়েই লেখা। কথা লিখেছেন কলকাতার প্রিয় চট্টোপাধ্যায়, কণ্ঠ দিয়েছেন একই শহরের আকাশ। এতে সিয়ামকে দেখা গেছে সালমান শাহের ভক্ত হিসেবে।

গানটির রেশ ধরে সিয়াম বললেন, ‘সালমান শাহ আমার অভিনয়ের গুরু। আমি তার ভক্ত। এই ছবিতে (পোড়ামন- ২) আমি সালমান শাহ রূপে নই, একজন ভক্ত হিসেবে এসেছি। এবং এটা আমার সৌভাগ্য।’

‘পোড়ামন- ২’ ছবিটি পরিচালনা করেছেন রায়হান রাফি। এতে সিয়ামের বিপরীতে অভিনয় করেছেন পূজা চেরি। ছবিটি মুক্তির পর ভালোই বাণিজ্যিক সফলতা অর্জন করে।

‘নাম্বার ওয়ান হিরো’ গানটির ভিডিও


আমজাদ হোসেনের অবস্থার অবনতি
বিশিষ্ট চলচ্চিত্র নির্মাতা ও অভিনেতা আমজাদ হোসেন আইসিইউ’তে। আজ তার
বিস্তারিত
ফেসবুকে ভুয়া আইডি, সতর্ক করলেন
ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। একের পর এক নাটকে
বিস্তারিত
বিয়ের পর সুখবর পেলেন দীপিকা!
সদ্য বিয়ে করেছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। আর এর মধ্যেই
বিস্তারিত
আমজাদ হোসেন আইসিইউতে
বিশিষ্ট চলচ্চিত্র নির্মাতা ও অভিনেতা আমজাদ হোসেন আইসিইউতে ভর্তি। রোববার
বিস্তারিত
ডায়াবেটিসে ভুগছেন প্রিয়াঙ্কার বাগদত্তা নিক
বহু বছর ধরেই ডায়াবেটিসে ভুগছেন বিশ্বতারকা প্রিয়াঙ্কা চোপড়ার হবু বর
বিস্তারিত
রুনা লায়লার জন্মদিন আজ
আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সঙ্গীতশিল্পী রুনা লায়লা। সঙ্গীত জীবনে ১৮টি ভাষায় গান
বিস্তারিত