শাকিবের ছবিতে অভিষেক হচ্ছে আরেক সংবাদ পাঠিকার

সুপারস্টার শাকিব খানের বিপরীতে অভিনয় করে অভিষেক হওয়া সর্বশেষ নায়িকা বুবলী। দুই বছর আগে ‘বসগিরি’ ছবির মাধ্যমে বুবলীর এই রাজকীয় অভিষেক হয়। এর আগে তিনি ছিলেন সংবাদ পাঠিকা। খবর পাঠের ভুবন থেকে এসে রূপালি পর্দায় এরইমধ্যে তিনি জনপ্রিয়তার শীর্ষস্থান দখল করে নিয়েছেন।

সেই ধারাবাহিকতায় আবারো শাকিবের বিপরীতে সংবাদ পাঠিকা আসছেন। শাকিবের নতুন ছবি ‘শাহেনশাহ’তে নায়িকা হিসেবে থাকছেন রোদেলা জান্নাত। যিনি একজন সংবাদ পাঠিকা হিসেবে কাজ করছিলেন। বুধবার (৫ সেপ্টেম্বর) রাজধানীর ওয়েস্টিন হোটেলে জমকালো মহরতের মাধ্যমে ‘শাহেনশাহ’ ছবির এই নতুন নায়িকাকে পরিচয় করিয়ে দেয়া হয়।

এসময় নতুন নায়িকা রোদেলা জান্নাতকে নিয়ে শাকিব খান বলেন, রোদেলা যে সংবাদ পাঠিকা, এটা আমি জানতামই না। যাইহোক, নায়িকা হিসেবে আবারো সংবাদ পাঠিকা পেলাম। এজন্য বুবলীকে ধন্যবাদ। তাকে দেখেই অনেকে সিনেমায় আসার আগ্রহ পাচ্ছে।

অন্যদিকে রোদেলা জান্নাত বলেন, শাকিব স্যারকে ধন্যবাদ। তিনি আমাকে কোথাও দেখেছেন এবং মনে করেছেন যে, আমাকে দিয়ে কিছু করা সম্ভব। আপনার কারণেই হয়ত একটা জায়গা খুঁজে পেয়েছি। সবাই দোয়া করবেন, যেন ভালোভাবে কাজটা করতে পারি।

তরুণ নির্মাতা শামীম আহমেদ রনির পরিচালনায় নির্মাণ হতে যাওয়া এই ছবির আরেক নায়িকা নুসরাত ফারিয়া। এর ফলে প্রথমবারের মতো জুটি বাঁধছেন শাকিব খান ও নুসরাত ফারিয়া। শাপলা মিডিয়ার প্রযোজনায় নির্মিত হচ্ছে ‘শাহেনশাহ’ ছবিটি। আগামী ১১ সেপ্টেম্বর থেকে ছবিটির শুটিং শুরু হবে।


সেই কিয়ারার আরেক ভিডিও ভাইরাল
কিয়ারা আদভানি বলিউডের উঠতি নায়িকা। ‘কবীর সিং’ ছবিতে শহীদ কাপুরের
বিস্তারিত
এবার গান গাইতে ঢাকায় আসছেন
এক সময় রেলস্টেশনে গান গেয়ে জীবিকা নির্বাহ করতেন রানু মণ্ডল।
বিস্তারিত
আবার জোড়া লাগছে তাহসান-মিথিলার সংসার!
‘শোবিজের আদর্শ দম্পতি বলা হতো সংগীতশিল্পী তাহসান খান ও মডেল-অভিনেত্রী
বিস্তারিত
সেই অশ্লীল ভিডিও নিয়ে যা
কয়েকদিন থেকেই একটি খবর নিয়ে গরম সামাজিক যেগাযোগ মাধ্যম ফেসবুক।
বিস্তারিত
সন্তানকে নিয়ে নিউইয়র্কে এক সঙ্গে
২০০৬ সালের ৩ আগস্ট বিয়ে করেন তাহসান মিথিলা। ২০১৩ সালের
বিস্তারিত
ফের শ্রীলেখার আরেকটি ভিডিও ভাইরাল!
এক ভক্তের চাহিদা অনুযায়ী ‘ন্যুড কনটেন্ট’ ভিডিও বানালেন অভিনেত্রী শ্রীলেখা
বিস্তারিত