‘শেখ হাসিনাকেই আবার নির্বাচিত করবেন জনগণ’

দেশের জনগণ অতীতের মতো সব ধরনের ষড়যন্ত্র প্রতিহত করে শেখ হাসিনাকেই আবার নির্বাচিত করবেন বলে মনে করেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু।

তিনি বলেন, ‘দেশে এখনো নির্বাচন বানচালের ষড়যন্ত্র চলছে। আর নির্বাচন আসলেই নানা রকম ধোয়া তোলা হয়। তবে আমার দৃঢ় বিশ্বাস এ দেশের জনগণ অতীতের মতো সব ধরনের ষড়যন্ত্র প্রতিহত করে শেখ হাসিনাকেই আবার নির্বাচিত করবেন।’

মন্ত্রী আজ সিলেটের ফেঞ্চুগঞ্জে শাহজালাল ফার্টিলাইজার কোম্পানি লিমিটেডের নবনির্মিত রেল লাইনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

বিএনপিকে ইঙ্গিত করে শিল্পমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের এই অগ্রযাত্রার পথকে তারা বারবার প্রতিহত করার চেষ্টা করেছে। এমনকি ১৯ বার তাঁর প্রাণনাশের চেষ্টা করা হয়েছে। শিল্পমন্ত্রী বলেন, সব ধরনের ষড়যন্ত্র উপেক্ষা করে অন্যান্য গণতান্ত্রিক দেশের মতো বাংলাদেশেও সাংবিধানিকভাবে নির্বাচন অনুষ্ঠিত হবে।

তিনি বলেন, বিগত দিনে এ দেশের মানুষ সকল ষড়যন্ত্রকে প্রতিহত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সুযোগ দিয়েছিলেন বলেই আজ বাংলাদেশ পৃথিবীর বুকে একটি আত্মমর্যাদাশীল দেশ হিসেবে পরিচিত হয়েছে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদুস সামাদ চৌধুরী এবং সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন।

শাহজালাল ফার্টিলাইজার কোম্পানি সুত্রে জানা যায়, প্রায় সাড়ে ৭ কোটি টাকা ব্যয়ে নির্মিত এ রেল লাইন মাইজগাঁও রেল স্টেশনে গিয়ে সংযুক্ত হবে। এখান থেকে প্রতিদিন ২৪ টি ওয়াগনে করে ৮১৬ মেট্রিক টন সার পরিবহন করা সম্ভব হবে, ফলে কারখানার পরিবহন ব্যয় সাশ্রয় হবে প্রায় ২৫ শতাংশ।


প্যারোল নয়, জামিনের আশায় খালেদা
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি প্যারোলে নয়, জামিন আবেদনের
বিস্তারিত
ডিমোশন-প্রমোশন বিষয় নয়, মন্ত্রী মন্ত্রীই
মন্ত্রী-প্রতিমন্ত্রীদের দফতর রদবদল প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী
বিস্তারিত
খালেদা জিয়াকে সরকার কিভাবে মুক্তি
দুর্নীতি মামলায় সাজাপ্রাপ্ত আসামি খালেদা জিয়াকে সরকার কিভাবে জেল থেকে
বিস্তারিত
সংগঠন কি এত দূর্বল যে
ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে পরাজয়ের পর রবিবার
বিস্তারিত
জামিন পেলে লন্ডনে যেতে চান
জামিন পেলে লন্ডনে গিয়ে চিকিৎসা নিতে চান বেগম খালেদা জিয়া।
বিস্তারিত
যে কারণে বাদ পড়লেন চট্টগ্রামের
নগরীর শৃঙ্খলা ফেরাতে ব্যর্থতার পাশাপাশি যথাযথ উন্নয়ন করতে না পারাই
বিস্তারিত