‘শেখ হাসিনাকেই আবার নির্বাচিত করবেন জনগণ’

দেশের জনগণ অতীতের মতো সব ধরনের ষড়যন্ত্র প্রতিহত করে শেখ হাসিনাকেই আবার নির্বাচিত করবেন বলে মনে করেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু।

তিনি বলেন, ‘দেশে এখনো নির্বাচন বানচালের ষড়যন্ত্র চলছে। আর নির্বাচন আসলেই নানা রকম ধোয়া তোলা হয়। তবে আমার দৃঢ় বিশ্বাস এ দেশের জনগণ অতীতের মতো সব ধরনের ষড়যন্ত্র প্রতিহত করে শেখ হাসিনাকেই আবার নির্বাচিত করবেন।’

মন্ত্রী আজ সিলেটের ফেঞ্চুগঞ্জে শাহজালাল ফার্টিলাইজার কোম্পানি লিমিটেডের নবনির্মিত রেল লাইনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

বিএনপিকে ইঙ্গিত করে শিল্পমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের এই অগ্রযাত্রার পথকে তারা বারবার প্রতিহত করার চেষ্টা করেছে। এমনকি ১৯ বার তাঁর প্রাণনাশের চেষ্টা করা হয়েছে। শিল্পমন্ত্রী বলেন, সব ধরনের ষড়যন্ত্র উপেক্ষা করে অন্যান্য গণতান্ত্রিক দেশের মতো বাংলাদেশেও সাংবিধানিকভাবে নির্বাচন অনুষ্ঠিত হবে।

তিনি বলেন, বিগত দিনে এ দেশের মানুষ সকল ষড়যন্ত্রকে প্রতিহত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সুযোগ দিয়েছিলেন বলেই আজ বাংলাদেশ পৃথিবীর বুকে একটি আত্মমর্যাদাশীল দেশ হিসেবে পরিচিত হয়েছে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদুস সামাদ চৌধুরী এবং সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন।

শাহজালাল ফার্টিলাইজার কোম্পানি সুত্রে জানা যায়, প্রায় সাড়ে ৭ কোটি টাকা ব্যয়ে নির্মিত এ রেল লাইন মাইজগাঁও রেল স্টেশনে গিয়ে সংযুক্ত হবে। এখান থেকে প্রতিদিন ২৪ টি ওয়াগনে করে ৮১৬ মেট্রিক টন সার পরিবহন করা সম্ভব হবে, ফলে কারখানার পরিবহন ব্যয় সাশ্রয় হবে প্রায় ২৫ শতাংশ।


বিএনপিকে সুবিধা দিতে বুয়েট অস্থির:
বিরোধী দল বিএনপিকে রাজনৈতিক সুবিধা দিতে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট)
বিস্তারিত
এমওইউ ও চুক্তির মধ্যে পার্থক্য
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল
বিস্তারিত
এলডিপির নতুন নেতৃত্বে আব্বাসি-সেলিম
বিএনপির সাবেক নেতা কর্নেল (অবসরপ্রাপ্ত) অলি আহমদের দল লিবারেল ডেমোক্রেটিক
বিস্তারিত
স্বরাষ্ট্রমন্ত্রীকে যা বললেন এরশাদপুত্র এরিক
এরশাদের বারিধারা প্রেসিডেন্ট পার্কের বাসায় বিদিশা ও পুত্র এরিক এরশাদকে
বিস্তারিত
প্রধানমন্ত্রীকে বিএনপির চিঠি, বাংলাদেশ-ভারত চুক্তি
সম্প্রতি ভারতের সঙ্গে হওয়া চুক্তি জনসমক্ষে প্রকাশের আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রীকে
বিস্তারিত
রাজপথে যাওয়ার সাহস হারিয়ে ফেলেছে
রাজপথে যাওয়ার সাহস হারিয়ে ফেলেছে বিএনপি এমন মন্তব্য করেছেন বিএনপির
বিস্তারিত