রাখির নাচে অনলাইনে ঝড়!

সামাজিক যোগাযোগমাধ্যমেও ভারতের ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সুপারস্টার পবন সিং সমান জনপ্রিয়। অভিনয় ও নৃত্য-দক্ষতা দেখিয়ে সবসময় ভক্তদের মন জয় করেছেন পবন। এবার ‘বিতর্ক-রানি’ বলিউড অভিনেত্রী রাখি সায়ন্তর সঙ্গে নেচে ঝড় ওঠালেন অন্তর্জালে।

সম্প্রতি ভোজপুরি মহাতারকা পবন সিং রাখি সায়ন্তর সঙ্গে নাচেন। ইনস্টাগ্রামে পবন ও রাখি দুজনই বেশ কিছু ছবি ও ভিডিও শেয়ার করেন। ভিডিওগুলো পবন-রাখির ড্যান্স শুটিং থেকে নেওয়া।

রাখি সায়ন্তর সঙ্গে কমলা রঙের জ্যাকেট পরা পবনের ঊষ্ণ নাচে মুগ্ধ দর্শক। ভিডিওগুলো অনলাইনে ঝড় তুলেছে।

রাখি সায়ন্ত এখন ভোজপুরি সিনেমার দিকে ঝুঁকছেন। ইদানীং ভোজপুরি সিনেমার প্রতি তাঁর আগ্রহ ভক্তদের মধ্যে সাড়া ফেলেছে। ভোজপুরি বেশ কয়েকজন সেলিব্রেটির সঙ্গে রাখি মঞ্চে নেচেছেন। শিগগিরই ভোজপুরি সিনেমায় পবন সিংয়ের সঙ্গে দেখা যাবে তাঁকে।

ভোজপুরি মহাতারকার শেষ ছবি ‘ওয়ান্টেড’ বক্স অফিসে ব্যাপক সাফল্য পেয়েছিল। অন্যদিকে রাখি সায়ন্তকে রাজিব খান্দেলওয়ালের চ্যাট-শো ‘জাজ বাত... সঙ্গিন সে নামকিন তক’-এ দেখা যায়। খবর ডিএনএর।

একবার এক টিভি শো-তে সনাতন বিশ্বাস মতে রামায়ণ রচয়িতা বাল্মিকী প্রসঙ্গে ‘আপত্তিকর’ মন্তব্য করায় শালীনতা অতিক্রমের অভিযোগ উঠেছিল রাখি সায়ন্তর বিরুদ্ধে। অভিযোগ, ওই অনুষ্ঠানে রাখি মন্তব্য করেন, ‘বাল্মীকি যেমন দস্যু থেকে রত্নাকর হয়ে উঠেছিলেন, তেমনি তাঁর বন্ধু মিকা অনেক বদলে গিয়েছেন।’ আর এ ঘটনা আদালত পর্যন্ত গড়িয়েছিল।

বলিউডে নবাগতদের নিয়ে তাঁর আরেক মন্তব্যেও ঝড় ওঠে। বলেন, ‘আজকাল তরুণীরা ক্যারিয়ারের জন্য সব কিছু করতেই প্রস্তুত থাকে। তাঁরা বলে, যা খুশি করো, আমাকে কাজ  দাও। এজন্য প্রযোজকদের দোষারোপ করা হবে কেন?’


মুক্তি পেয়েছে 'অন্ধকার জগত'
রাজধানী ঢাকাসহ দেশের বড় বড় ৬০টি সিনেমা হলে শুক্রবার (২২
বিস্তারিত
চলচ্চিত্র ব্যক্তিত্ব মুহম্মদ খসরুর প্রতি
ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে আজ সর্বস্তরের মানুষ বাংলা চলচ্চিত্র
বিস্তারিত
সতর্ক করা হলো সালমান মুক্তাদিরকে
ইন্টারনেটে অশ্লীল ও অপ্রাসঙ্গিক কনটেন্ট আপলোড আর না করার জন্য
বিস্তারিত
ভারতের ‌‘রবীন্দ্র পুরস্কার’ পেল ছায়ানট
বাংলাদেশের নন্দিত সাংস্কৃতিক সংগঠন ‘ছায়ানট’ সংস্কৃতির বিভিন্ন শাখায় সম্প্রীতি স্থাপনে
বিস্তারিত
শাকিবের তিন সিনেমায় ‘মাতবে বাংলাদেশ’
সুপারস্টার শাকিব খান মানেই প্রযোজকদের আস্থা, ভক্তদের আনন্দ। নতুন বছরে
বিস্তারিত
হুয়াওয়ে পণ্যের দূত হলেন মিস
বিশ্বের শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান হুয়াওয়ে বাংলাদেশের শুভেচ্ছা দূত হলেন ‘মিস
বিস্তারিত