টাঙ্গাইলে যুবদলের সাধারণ সম্পাদক টুকুর জামিন নামঞ্জুর

আদালতে সুলতান সালাউদ্দিন টুকু

টাঙ্গাইলের গোপালপুর পৌরসভার কোনাবাড়ী আভুঙ্গী মোড় এলাকায় সরকারি কাজে বাধা দেয়ার অভিযোগে থানায় দায়েরকৃত মামলায় যুবদলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর জামিন আবেদন নামঞ্জুর করেছেন আদালত। 

রোববার (৯ সেপ্টেম্বর) দুপুরে টাঙ্গাইলের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট প্রথম আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফারজানা হাসনাত এই জামিন আবেদন নামঞ্জুর করেন।

বিষয়টি নিশ্চিত করে আদালত পরিদর্শক আনোয়ারুল ইসলাম জানান, চলতি বছরের ৯ ফেব্রুয়ারি গোপালপুর থানায় দায়ের করা সরকারি কাজে বাধা প্রদানের মামলায় যুবদলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুকে প্রধান আসামি ও ৯৮ জনের নাম উল্লেখপূর্বক প্রায় সাড়ে তিনশ’ ব্যক্তিকে আসামি করে গোপালপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আ. হাই বাদী হয়ে মামলাটি দায়ের করেন। এ মামলায় গ্রেপ্তার দেখানোর আবেদন করায় রোববার দুপুরে ঢাকার কেরানীগঞ্জ কারাগার থেকে জাতীয়তাবাদী যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুকে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট প্রথম আদালতে হাজির করা হয়। 

অপরদিকে, ওই মামলায় টুকুর পক্ষের আইনজীবী অ্যাডভোকেট গোলাম মোস্তফা ও আব্দুল বাকী আদালতে জামিন আবেদন করেন। জামিন শুনানি শেষে আদালতের বিচারক ফারজানা হাসনাত জাতীয়তাবাদী যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠনোর আদেশ দেন। এ সময় জামিন আবেদনের বিরোধিতা করেন আদালত পরিদর্শক তানবীর আহম্মেদ।

উল্লেখ্য, চলতি বছরের ১১ জুন উত্তরা বাসা থেকে তাকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ (ডিবি)। পরে রাজধানীর বিভিন্ন থানার নাশকতার মামলায় তাকে রিমান্ডে নেয়া হয়।


ঘর বাঁধা হলো না তাদের!
সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার পঞ্চক্রোশী নামকস্থানে অরক্ষিত রেল ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায়
বিস্তারিত
ট্রেনের ধাক্কায় বর-কনেসহ ৯ জন
সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার পঞ্চক্রোশী নামকস্থানে অরক্ষিত রেল ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায়
বিস্তারিত
ট্রেনের ধাক্কায় মাইক্রোবাসের ৮ যাত্রী
সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ট্রেনের ধাক্কায় মাইক্রোবাসের ৮ যাত্রী নিহত হয়েছেন। সোমবার
বিস্তারিত
রিফাত ফরাজী আরো ৭ দিনের
বরগুনায় রিফাত শরীফ হত্যা মামলার অন্যতম আসামি রিফাত ফরাজীকে আরো
বিস্তারিত
নুসরাত হত্যামামলা: তিনজনের সাক্ষ্যগ্রহণ
নুসরাত জাহান রাফি হত্যাকাণ্ডের মামলায় সাক্ষ্য দিয়েছেন ফেনীর সোনাগাজী ইসলামিয়া
বিস্তারিত
মানিকগঞ্জে ঘটক ও বরকে কারাদণ্ড,
বাল্যবিবাহের প্রক্রিয়ার সাথে জড়িত থাকার অপরাধে ঘটক ও বরকে এক
বিস্তারিত