রূপগঞ্জে বিএনপির ১০৫ নেতাকর্মীর নামে মামলা, গ্রেফতার ২

নারায়ণগঞ্জের রূপগঞ্জে নাশকতার অভিযোগে রোববার রাতে কেন্দ্রিয় বিএনপির নেতাসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের ১০৫ নেতাকর্মীকে আসামী করে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে।  
  
মামলার এজাহার থেকে জানাযায়, রোববার বিকেলে উপজেলার কাঞ্চন পৌরসভার কেন্দুয়া মস্তাপুর এলাকায় সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মরহুম আব্দুল মতিন চৌধুরীর বাসভবনের ভিতরে বিএনপির নেতাকর্মীরা বড় ধরনের নাশকতার উদ্দেশ্য সমবেত হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পুলিশকে লক্ষ্য করে ৫টি ককটেল বিস্ফোরন ঘটনায়। এসময় ঘটনাস্থল থেকে পুলিশ কাঞ্চন পৌরসভার ২নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মোহাম্মদ হোসেন মিয়া ও মোজ্জাম্মেল নামে দুইজনকে গ্রেফতার করেন। 

এ ঘটনায় রাতে ভোলাব উপ-পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই রুহুল আমিন বাদী হয়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা অ্যাড. তৈমূর আলম খন্দকার, জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান মনির, কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভূইয়া দিপুসহ ৮৩ জন নামীয়সহ আরো অজ্ঞাত নামা ২২ জনকে আসামী করে মামলা দায়ের করেন। 

এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান বলেন, রোববার বিকেলে কাঞ্চন পৌরসভার কেন্দুয়া মস্তাপুর এলাকায় সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মরহুম আব্দুল মতিন চৌধুরীর বাসভবনের ভিতরে বিএনপির নেতাকর্মীরা বড় ধরনের নাশকতার উদ্দেশ্য সমবেত হয় ও ৫টি ককটেল বিস্ফোরন ঘটিয়ে এলাকায় আতংকের সৃষ্টি করে। এঘটনায় মামলা দায়ের করা হয়েছে। ২ জনকে গ্রেফতার করা হয়েছে।


আশুলিয়ায় অবৈধভাবে এলজিইডির রাস্তা কেটে
ঢাকার সাভারের আশুলিয়ায় এলজিইডির রাস্তা বিনা অনুমতিতে কেটে পাইপ বসানোর
বিস্তারিত
বিয়ে নিয়ে দ্বন্দ্বের জেরে ভাবিকে
চাঁদপুরের শাহরাস্তিতে ভাসুরের ছুরিকাঘাতে আহত ছোট ভাইয়ের স্ত্রীর মৃত্যু হয়েছে।
বিস্তারিত
রংপুরে পুষ্টি সপ্তাহের কর্মসূচি ঘোষণা
জাতীয় পুষ্টি সপ্তাহ উদযাপন উপলক্ষে মঙ্গলবার থেকে রংপুরে সপ্তাহব্যপী কর্মসুচী
বিস্তারিত
স্বজনদের ফেলে যাওয়া এই মাকে
সিরাজগঞ্জ বাজার রেলস্টেশন এলাকা থেকে অসুস্থ এক বৃদ্ধাকে উদ্ধার করেছেন
বিস্তারিত
বাউফলে বিনামুল্যে সার-বীজ পেল কৃষক
পটুয়াখালীর বাউফলে কৃষি পূনর্বাসন কর্মসূচী-২০১৯ মৌসুমে কৃষি প্রনোদনা কর্মসূচীর আওতায়
বিস্তারিত
শালা দুলাভাই মিলে তরুণীকে তুলে
বরগুনার পাথরঘাটায় মাদ্রাসায় যাওয়ার পথে নবম শ্রেণির এক ছাত্রীকে অপহরণের
বিস্তারিত