রূপগঞ্জে বিএনপির ১০৫ নেতাকর্মীর নামে মামলা, গ্রেফতার ২

নারায়ণগঞ্জের রূপগঞ্জে নাশকতার অভিযোগে রোববার রাতে কেন্দ্রিয় বিএনপির নেতাসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের ১০৫ নেতাকর্মীকে আসামী করে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে।  
  
মামলার এজাহার থেকে জানাযায়, রোববার বিকেলে উপজেলার কাঞ্চন পৌরসভার কেন্দুয়া মস্তাপুর এলাকায় সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মরহুম আব্দুল মতিন চৌধুরীর বাসভবনের ভিতরে বিএনপির নেতাকর্মীরা বড় ধরনের নাশকতার উদ্দেশ্য সমবেত হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পুলিশকে লক্ষ্য করে ৫টি ককটেল বিস্ফোরন ঘটনায়। এসময় ঘটনাস্থল থেকে পুলিশ কাঞ্চন পৌরসভার ২নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মোহাম্মদ হোসেন মিয়া ও মোজ্জাম্মেল নামে দুইজনকে গ্রেফতার করেন। 

এ ঘটনায় রাতে ভোলাব উপ-পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই রুহুল আমিন বাদী হয়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা অ্যাড. তৈমূর আলম খন্দকার, জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান মনির, কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভূইয়া দিপুসহ ৮৩ জন নামীয়সহ আরো অজ্ঞাত নামা ২২ জনকে আসামী করে মামলা দায়ের করেন। 

এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান বলেন, রোববার বিকেলে কাঞ্চন পৌরসভার কেন্দুয়া মস্তাপুর এলাকায় সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মরহুম আব্দুল মতিন চৌধুরীর বাসভবনের ভিতরে বিএনপির নেতাকর্মীরা বড় ধরনের নাশকতার উদ্দেশ্য সমবেত হয় ও ৫টি ককটেল বিস্ফোরন ঘটিয়ে এলাকায় আতংকের সৃষ্টি করে। এঘটনায় মামলা দায়ের করা হয়েছে। ২ জনকে গ্রেফতার করা হয়েছে।


রংপুরে বিশ্ব ডায়াবেটিস দিবস পালিত
রংপুরে বিশ্ব ডায়াবেটিস দিবস পালিত হয়েছে। বুধবার রংপুর ডায়াবেটিস সমিতির
বিস্তারিত
চাঁদপুরে ৫ আসনে আ.লীগ-বিএনপির ৬৩
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুরে ৫টি আসনে আওয়ামী লীগ ও
বিস্তারিত
নগরভবন সাড়ে ৩শ' কোটি টাকার
বরিশাল সিটি করপোরেশনের (সিসিসি) চতুর্থ পরিষদের প্রথম সভায়ই কর্মকর্তা-কর্মচারী ও
বিস্তারিত
বরিশালে পাইপগান তৈরির সরঞ্জামসহ যুবক
বরিশাল নগরীর একটি ওয়ার্কশপে অভিযান চালিয়ে পাইপগান তৈরির সরঞ্জামসহ মনিরুজ্জামান
বিস্তারিত
নাজমুল হুদার মেয়ে নিলেন বিএনপির
এবার ঢাকা-১ (দোহার-নবাবগঞ্জ) আসনের বিএনপির মনোনয়নপত্র সংগ্রহ করলেন সাবেক মন্ত্রী
বিস্তারিত
ভাঙ্গুড়ায় ট্রেনের ধাক্কায় অজ্ঞাত যুবকের
পাবনার ভাঙ্গুড়ায় ট্রেনের ধাক্কায় অজ্ঞাত পরিচয় এক যুবকের মৃত্যু হয়েছে।
বিস্তারিত