রূপগঞ্জে বিএনপির ১০৫ নেতাকর্মীর নামে মামলা, গ্রেফতার ২

নারায়ণগঞ্জের রূপগঞ্জে নাশকতার অভিযোগে রোববার রাতে কেন্দ্রিয় বিএনপির নেতাসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের ১০৫ নেতাকর্মীকে আসামী করে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে।  
  
মামলার এজাহার থেকে জানাযায়, রোববার বিকেলে উপজেলার কাঞ্চন পৌরসভার কেন্দুয়া মস্তাপুর এলাকায় সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মরহুম আব্দুল মতিন চৌধুরীর বাসভবনের ভিতরে বিএনপির নেতাকর্মীরা বড় ধরনের নাশকতার উদ্দেশ্য সমবেত হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পুলিশকে লক্ষ্য করে ৫টি ককটেল বিস্ফোরন ঘটনায়। এসময় ঘটনাস্থল থেকে পুলিশ কাঞ্চন পৌরসভার ২নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মোহাম্মদ হোসেন মিয়া ও মোজ্জাম্মেল নামে দুইজনকে গ্রেফতার করেন। 

এ ঘটনায় রাতে ভোলাব উপ-পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই রুহুল আমিন বাদী হয়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা অ্যাড. তৈমূর আলম খন্দকার, জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান মনির, কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভূইয়া দিপুসহ ৮৩ জন নামীয়সহ আরো অজ্ঞাত নামা ২২ জনকে আসামী করে মামলা দায়ের করেন। 

এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান বলেন, রোববার বিকেলে কাঞ্চন পৌরসভার কেন্দুয়া মস্তাপুর এলাকায় সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মরহুম আব্দুল মতিন চৌধুরীর বাসভবনের ভিতরে বিএনপির নেতাকর্মীরা বড় ধরনের নাশকতার উদ্দেশ্য সমবেত হয় ও ৫টি ককটেল বিস্ফোরন ঘটিয়ে এলাকায় আতংকের সৃষ্টি করে। এঘটনায় মামলা দায়ের করা হয়েছে। ২ জনকে গ্রেফতার করা হয়েছে।


নোয়াখালীতে সাংবাদিক-পুলিশ প্রীতি ফুটবল ম্যাচ
নোয়াখালীতে সাংবাদিক-পুলিশ প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে পুলিশ
বিস্তারিত
স্কুলমাঠের পুকুর ভরাট উদ্বোধন, খুশিতে
শেরপুর জেলার নকলা উপজেলাধীন উরফা ইউনিয়নের শালখা সরকারি প্রাথমিক বিদ্যালয়
বিস্তারিত
নৈরাজ্য সৃষ্টিকারীদের ভোট না দেয়ার
তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, দেশ স্বাধীনতা হওয়ার পর থেকে
বিস্তারিত
পাবনায় পদ্মা নদীতে নৌকাডুবে শিশুসহ
পাবনায় পদ্মা নদীতে নৌকাডুবে তিনজন নিখোঁজ হয়েছে। বৃহস্পতিবার দুপুরে সদর
বিস্তারিত
ভোলায় ভাঙা স্কুলঘরে ঝুঁকি নিয়ে
স্কুলঘর আছে। নেই দরোজা-জানালা। বিভিন্ন স্থান দিয়ে ভেঙে পড়েছে ঘরের
বিস্তারিত
রোপা আমন ধানের আগাম জাতের
চলতি রোপা আমন মৌসুমে রংপুর সদর উপজেলার সাহাবাজপুর ব্লকে রোপা
বিস্তারিত