বিদ্যুতের অতিরিক্ত লোডশেডিংয়ে অতিষ্ঠ সিংড়াবাসী

পল্লী বিদ্যুতের অব্যাহত ভেলকিবাজি ও মাত্রাতিরিক্ত লোডশেডিংয়ে অতিষ্ঠ সিংড়া উপজেলাবাসী। বেশ কিছুদিন থেকে চলছে অতিরিক্ত লোডশেডিং। ফলে অনেক কষ্ট পোহাতে হচ্ছে মানুষজনকে। তেমনি অনার্স ১ম বর্ষের পরীক্ষার্থী, স্কুল-কলেজগামী ছাত্র-ছাত্রীদের লেখাপড়ায়ও ঘটছে বিঘ্ন। 

জানা গেছে, প্রতিদিন ২৪ ঘন্টার মধ্যে গড়ে ৩ থেকে ৪ ঘন্টা লোডশেডিং পোহাতে হচ্ছে সিংড়া উপজেলাবাসীকে। বিশেষ করে রাতের বেলা বিদ্যুৎবঞ্চিত থাকতে হয় সিংড়াবাসীকে। 

গ্রাহকরা অভিযোগ করে বলেন, এলাকায় ২ ঘন্টা বিদ্যুৎ দিলে তার পরবর্তী ১ ঘন্টা আর নেই। আকাশে মেঘ দেখা দিলেই চলে যায় বিদ্যুৎ। লোডশেডিংয়ের কারণে ব্যবসা-বাণিজ্য ঠিক মতো করতে পারছে না ব্যবসায়ীরা। 

পৌর এলাকার মাদ্রাসা মোড়ে সুজন রহমান নামের একজন কম্পিউটার দোকানদার বলেন, দিনের বেলা অতিরিক্ত লোডশেডিংয়ের কারণে দোকানে ঠিকমতো কাজ করতে পারছি না, আবার রাতেও খুব বিরক্ত করছে। 
হিজলী গ্রমের মোঃ রুবেল নামের একজন কলেজ ছাত্র বলেন, বিদ্যুতের ভেলকিবাজিতে আমরা ঠিকমতো পড়াশোনা করতে পারছি না, আমরা দ্রুত এর সমাধান চাই। সোহাগ আলী নামের একজন অনার্স ১ম বর্ষের পরিক্ষার্থী বলেন, পরীক্ষা চলছে, লোডশেডিংয়ে ঠিকমতো পড়তে পারছি না। রাতে ঠিকমতো ঘুমও হচ্ছে না। 

নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সিংড়া জোনাল অফিসের এজিএম মিজানুর রহমান জানান, সিংড়া উপজেলায় বিদ্যুতের চাহিদা ১৬ মেগাওয়াট, এখন পাওয়া যাচ্ছে ১০ মেগাওয়াট। এটাই মূলত লোডশেডিংয়ের কারণ। সমাধান কবে পাওয়া যাবে এমন প্রশ্নের জবাবে কিছুই বলতে পারেননি তিনি।


ভৈরবে ভয়াবহ অগ্নিকাণ্ডে প্রায় অর্ধ
শনিবার রাতে কিশোরগঞ্জের ভৈরব শহরের নদীর পাড়ে একটি লাকড়ি মিলে
বিস্তারিত
কোটচাঁদপুরে মাদক ব্যবসায়ীর গুলাগুলিতে নিহত
ঝিনাইদহের কোটচাঁদপুরে দু-পক্ষ মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলিতে সেলিম হোসেন (৪২)
বিস্তারিত
শাহানাজ সুলতানা গফরগাঁও উপজেলার শ্রেষ্ঠ
শিক্ষা খাতে অসামান্য অবদান রাখায় ময়মনসিংহের গফরগাঁওয়ের শাহানাজ সুলতানা প্রাথমিক
বিস্তারিত
ষষ্ঠ বারের মতো মনোনয়ন প্রত্যাশী
শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনে সেই ১৯৯১ সাল থেকে মনোনয়ন চাওয়া শুরু
বিস্তারিত
ভূঞাপুরে যমুনা নদীতে ঐতিহ্যবাহী নৌকা
টাঙ্গাইলের ভূঞাপুরে যমুনা নদীতে দুই দিনব্যাপী আবহমান গ্রাম বাংলার ঐতিহ্যবাহী
বিস্তারিত
ভান্ডারিয়ায় ধান ক্ষেত থেকে দিনমজুরের
পিরোজপুরের ভান্ডারিয়ায় মো. ইসমাইল খান (৫৮) নামের এক দিনমজুরের লাশ
বিস্তারিত