বিদ্যুতের অতিরিক্ত লোডশেডিংয়ে অতিষ্ঠ সিংড়াবাসী

পল্লী বিদ্যুতের অব্যাহত ভেলকিবাজি ও মাত্রাতিরিক্ত লোডশেডিংয়ে অতিষ্ঠ সিংড়া উপজেলাবাসী। বেশ কিছুদিন থেকে চলছে অতিরিক্ত লোডশেডিং। ফলে অনেক কষ্ট পোহাতে হচ্ছে মানুষজনকে। তেমনি অনার্স ১ম বর্ষের পরীক্ষার্থী, স্কুল-কলেজগামী ছাত্র-ছাত্রীদের লেখাপড়ায়ও ঘটছে বিঘ্ন। 

জানা গেছে, প্রতিদিন ২৪ ঘন্টার মধ্যে গড়ে ৩ থেকে ৪ ঘন্টা লোডশেডিং পোহাতে হচ্ছে সিংড়া উপজেলাবাসীকে। বিশেষ করে রাতের বেলা বিদ্যুৎবঞ্চিত থাকতে হয় সিংড়াবাসীকে। 

গ্রাহকরা অভিযোগ করে বলেন, এলাকায় ২ ঘন্টা বিদ্যুৎ দিলে তার পরবর্তী ১ ঘন্টা আর নেই। আকাশে মেঘ দেখা দিলেই চলে যায় বিদ্যুৎ। লোডশেডিংয়ের কারণে ব্যবসা-বাণিজ্য ঠিক মতো করতে পারছে না ব্যবসায়ীরা। 

পৌর এলাকার মাদ্রাসা মোড়ে সুজন রহমান নামের একজন কম্পিউটার দোকানদার বলেন, দিনের বেলা অতিরিক্ত লোডশেডিংয়ের কারণে দোকানে ঠিকমতো কাজ করতে পারছি না, আবার রাতেও খুব বিরক্ত করছে। 
হিজলী গ্রমের মোঃ রুবেল নামের একজন কলেজ ছাত্র বলেন, বিদ্যুতের ভেলকিবাজিতে আমরা ঠিকমতো পড়াশোনা করতে পারছি না, আমরা দ্রুত এর সমাধান চাই। সোহাগ আলী নামের একজন অনার্স ১ম বর্ষের পরিক্ষার্থী বলেন, পরীক্ষা চলছে, লোডশেডিংয়ে ঠিকমতো পড়তে পারছি না। রাতে ঠিকমতো ঘুমও হচ্ছে না। 

নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সিংড়া জোনাল অফিসের এজিএম মিজানুর রহমান জানান, সিংড়া উপজেলায় বিদ্যুতের চাহিদা ১৬ মেগাওয়াট, এখন পাওয়া যাচ্ছে ১০ মেগাওয়াট। এটাই মূলত লোডশেডিংয়ের কারণ। সমাধান কবে পাওয়া যাবে এমন প্রশ্নের জবাবে কিছুই বলতে পারেননি তিনি।


চাঁদপুরে গলা কেটে স্কুলশিক্ষিকাকে হত্যা
চাঁদপুর শহরের ষোলঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা জয়ন্তী চক্রবর্তীকে (৪৫)
বিস্তারিত
শুরু হচ্ছে অস্ট্রেলিয়ান শিক্ষামেলা
অস্ট্রেলিয়ায় পড়তে যেতে ইচ্ছুক শিক্ষার্থীদের জন্য এ মুহূর্তের সুখবর হলো
বিস্তারিত
নুসরাত হত্যামামলা: মনি সবার পরে
৬ এপ্রিল হল পরিদর্শক সবাইকে কাগজ দেয়া শেষে জিজ্ঞেস করেন,
বিস্তারিত
এইচএসসি পরীক্ষায় ১১ দৃষ্টি প্রতিবন্ধীর
চলতি বছর এইচএসসি পরীক্ষায় চমক দেখিয়েছে পাবনার মানবকল্যাণ ট্রাস্টের ১১
বিস্তারিত
নেত্রকোনায় বিদ্যুৎস্পৃষ্টে দাদি-নাতিসহ তিনজনের মৃত্যু
নেত্রকোনায় পৃথক ঘটনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দাদি-নাতিসহ তিনজনের মৃত্যু হয়েছে। রোববার ও
বিস্তারিত
পদ্মা-মেঘনায় খরস্রোতে চাঁদপুর-শরীয়তপুর ফেরি চালচল
সারাদেশের বিভিন্ন জেলার বন্যার পানি নেমে আসার কারণে পদ্মা-মেঘনা নদীতে
বিস্তারিত