‘জনগণ এখন ভোটের জন্য প্রস্তুত’

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম আগামী নির্বাচনে অংশগ্রহণের জন্য বিএনপির প্রতি আহ্বান জানিয়ে বলেছেন, জনগণ এখন ভোটের জন্য প্রস্তুত। আগামী নির্বাচন সংবিধান অনুযায়ী যথাসময়ে শেখ হাসিনার অধীনেই হবে। নির্বাচন কমিশন সুষ্ঠু ও স্বচ্ছতার সাথে অবাধ নির্বাচন পরিচালনা করবে।

মন্ত্রী আজ দুপুরে রাজধানীর চানখাঁরপুলে নির্মাণাধীন ‘শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারী ইনস্টিটিউট’ পরিদর্শনে এসে সাংবাদিকদের প্রশ্নের এ কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, এশিয়ার সর্ববৃহৎ বার্ন ইনস্টিটিউট হচ্ছে বাংলাদেশে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐকান্তিক আগ্রহ ও নির্দেশনায় হাসপাতালটি গড়ে তোলা হচ্ছে। খুব দ্রুততা ও দক্ষতার সাথে সর্বাধুনিক হাসপাতাল নির্মাণে সহায়তার জন্য সেনাবাহিনী ও সংশ্লিষ্ট কর্মকর্তাদের ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, আগামী অক্টোবরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই ইনস্টিটিউট উদ্বোধন করবেন বলে আশা করা যায়।

এ সময় বার্ন ও প্লাস্টিক সার্জারী জাতীয় সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন, বার্ন ইউনিটের পরিচালক অধ্যাপক ডা. আবুল কালামসহ সেনাবাহিনী ও বার্ন ইউনিটের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

পরে মন্ত্রী ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের সভাকক্ষে সেনা বাহিনী ও ইউনিটের কর্মকর্তাদের সাথে বার্ন ইনস্টিটিউটের নির্মাণ কাজের অগ্রগতি পর্যালোচনা সভায় সভাপতিত্ব করেন।


‘এই সপ্তাহেই খালেদা জিয়ার জামিন’
চলতি সপ্তাহেই জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা জিয়ার জামিন
বিস্তারিত
বাজেটে আয়-ব্যয়ে বিশাল ফারাক
প্রস্তাবিত বাজেটে (২০১৯-২০) আয় ও ব্যয়ের মধ্যে বিশাল ফারাক রয়েছে
বিস্তারিত
গুলশানে জরুরি বৈঠক ডাকছে বিএনপি
দলের সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির জরুরি বৈঠক ডেকেছে
বিস্তারিত
বাজেটের ব্যাপকতা বিএনপির পক্ষে বুঝা
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের
বিস্তারিত
বাজেট উচ্চাভিলাষী, আয়ের সামর্থ্য কম:
আগামী ২০১৯-২০ অর্থবছরের প্রস্তাবিত বাজেটকে উচ্চাভিলাষী আখ্যা দিয়ে বিএনপির মহাসচিব
বিস্তারিত
আগের চেয়ে অনেকটাই সুস্থ রিজভী
দীর্ঘদিন যাবত দলের কেন্দ্রীয় কার্যালয়ে অবস্থান নেয়া বিএনপির সিনিয়র যুগ্ম
বিস্তারিত