‘জনগণ এখন ভোটের জন্য প্রস্তুত’

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম আগামী নির্বাচনে অংশগ্রহণের জন্য বিএনপির প্রতি আহ্বান জানিয়ে বলেছেন, জনগণ এখন ভোটের জন্য প্রস্তুত। আগামী নির্বাচন সংবিধান অনুযায়ী যথাসময়ে শেখ হাসিনার অধীনেই হবে। নির্বাচন কমিশন সুষ্ঠু ও স্বচ্ছতার সাথে অবাধ নির্বাচন পরিচালনা করবে।

মন্ত্রী আজ দুপুরে রাজধানীর চানখাঁরপুলে নির্মাণাধীন ‘শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারী ইনস্টিটিউট’ পরিদর্শনে এসে সাংবাদিকদের প্রশ্নের এ কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, এশিয়ার সর্ববৃহৎ বার্ন ইনস্টিটিউট হচ্ছে বাংলাদেশে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐকান্তিক আগ্রহ ও নির্দেশনায় হাসপাতালটি গড়ে তোলা হচ্ছে। খুব দ্রুততা ও দক্ষতার সাথে সর্বাধুনিক হাসপাতাল নির্মাণে সহায়তার জন্য সেনাবাহিনী ও সংশ্লিষ্ট কর্মকর্তাদের ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, আগামী অক্টোবরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই ইনস্টিটিউট উদ্বোধন করবেন বলে আশা করা যায়।

এ সময় বার্ন ও প্লাস্টিক সার্জারী জাতীয় সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন, বার্ন ইউনিটের পরিচালক অধ্যাপক ডা. আবুল কালামসহ সেনাবাহিনী ও বার্ন ইউনিটের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

পরে মন্ত্রী ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের সভাকক্ষে সেনা বাহিনী ও ইউনিটের কর্মকর্তাদের সাথে বার্ন ইনস্টিটিউটের নির্মাণ কাজের অগ্রগতি পর্যালোচনা সভায় সভাপতিত্ব করেন।


বিএনপি নেতা রফিকুল ইসলাম মিয়া
সম্পদের হিসাব বিবরণী দাখিল না করার অভিযোগে দুদকের মামলায় বিএনপির
বিস্তারিত
‘বিএনপির সঙ্গে কামাল-মান্নাদের ঐক্য জাতির
আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের সমন্বয়ক মোহাম্মদ নাসিম
বিস্তারিত
আইসিইউতে ছাত্রলীগ সম্পাদক গোলাম রাব্বানী
ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর শারীরিক অবস্থার অবনতি হয়েছে। তাকে
বিস্তারিত
বদি-রানা মনোনয়ন পাচ্ছেন না :
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজারের উখিয়ায় আবদুর রহমান বদি এবং
বিস্তারিত
বিএনপি নেতা ব্যারিস্টার রফিকুলের ৩
সম্পদের তথ্য গোপনের দায়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার রফিকুল
বিস্তারিত
আজ তৃতীয় দিনের সাক্ষাৎকারে বিএনপির
আজ মঙ্গলবার (২০ নভেম্বর) তৃতীয় দিনের মতো বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের
বিস্তারিত