চাঁদপুরে ‘জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড’ কার্যক্রম শুরু

চাঁদপুরে সেন্টার ফর রিসার্চ এন্ড ইনফরমেশন (সিআইআর) এবং ইয়াং বাংলা আয়োজিত ‘জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড-এর কার্যক্রম শুরু হয়েছে। এ বিষয়ে প্রচার-প্রচারণার লক্ষ্যে সোমবার (১০ সেপ্টেম্বর) বিকেলে চাঁদপুর জেলা প্রশাসকের কার্যালয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শওকত ওচমানের সভাপতিত্বে ও ২০১৭ সালে ‘জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড’প্রাপ্ত রুপক রায়ের পরিচালনায় বক্তব্য রাখেন, সিআরআই’র আঞ্চলিক প্রতিনিধি ডা. মাহমুদুল হাসান দিপু, জেলা সমন্বয়কারী মাসুদ আল রণি, সহকারী সমন্বয়কারী নাইমুল ইসলাম, মাসুদ রানা প্রমুখ। 

অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ শওকত ওচমান তার বক্তব্যে বলেন, তরুণেরাই দেশের ভবিষ্যৎ। কারণ তারাই আগামী দিনের বাংলাদেশ গড়ে তুলবে। তাই সারাদেশের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে ছিটিয়ে থাকা মেধাবী তরুণদের সামনের কাতারে নিয়ে আসার লক্ষ্যেই তরুণদের সর্ববৃহৎ প্লাটফর্ম ‘ইয়াং বাংলা’ গড়ে তোলা হয়েছে। দেশের প্রত্যন্ত অঞ্চলের তরুণ প্রজন্মকে উজ্জীবিত কারর লক্ষ্যে এই আয়োজন আরো ব্যাপকভাবে করা হচ্ছে। 

তিনি বলেন, দেশের বিভিন্ন অঞ্চলে ছড়িয়ে থাকা অনেক সফল তরুণ সামাজিক উন্নয়নমূলক পদক্ষেপ, তরুণদের ব্যবসায়িক উদ্যোগ ও নতুন নতুন উদ্ভাবনসহ ইতিবাচক অবদান রেখে যাচ্ছে। মূলত তাদের স্বীকৃতি দিতে ‘জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড’-এর কার্যক্রম শুরু করেছে ইয়াং বাংলা। আমরা চাইব চাঁদপুরে জেলা থেকে এ বছর অনেক বেশি তরুণ এই আয়োজনে অংশ নিবে। একটি সুন্দর দেশ গঠনে চাঁদপুরের তরুণরা বেশি করে অবদান রাখবে।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক কার্যালয়ে সহকারী কমিশনার মো. ছামিউল ইসলাম, মো, উজ্জল হোসেন, মোছা: আজিজুন্নাহার, মো. মেহেদী হাসান মানিক ও মো. ওয়ালিদুজ্জামানসহ চাঁদপুরে কর্মরত বিভিন্ন পর্যায়ের সাংবাদিকগণ প্রমুখ।


ফেনীর তিন আসনে বিএনপি’র মনোনয়ন
ফেনীসহ সারাদেশের দলীয় নেতাকর্মীদেও পদচারণায় মুখরিত হয়ে উঠছে নয়া পল্টন
বিস্তারিত
রাজধানীতে নব্য জেএমবি’র ৮ সদস্য
রাজধানীতে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন নব্য জেএমবি (জামায়াতে মুজাহিদীন বাংলাদেশ)’র
বিস্তারিত
অবৈধ মেলামেশার সময় বোয়ালমারীতে ইউপি
ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ময়না ইউনিয়নের ময়না গ্রামের বাসিন্দা ও বর্তমান
বিস্তারিত
নাটোরে নৌকা নিয়ে মনোনয়ন যুদ্ধে
নাটোর-১ আসন (লালপুর-বাগাতিপাড়া) থেকে এবার নৌকার মাঝি হতে চাইছেন মা,
বিস্তারিত
উলিপুরে আজ হাতিয়া গণ-হত্যা দিবস
আজ ১৩ নভেম্বর শোকাবহ ‘‘হাতিয়া গণহত্যা দিবস”। কুড়িগ্রামের উলিপুরে ১৯৭১
বিস্তারিত
কুষ্টিয়ায় ঠান্ডাজনিত রোগের প্রকোপ: তিন
কুষ্টিয়ায় ঠান্ডাজনিত রোগের প্রকোপ ব্যাপকভাবে বৃৃদ্ধি পেয়েছে। ঠান্ডাজনিত রোগে আক্রান্ত
বিস্তারিত