শেরপুর-২ আসনে মনোনয়ন প্রত্যাশী বাদশা’র নির্বাচনী পথসভা

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন চলতি বছরের ডিসেম্বর মাসে অনুষ্ঠিত হবে। আগত ওই নির্বাচনকে সামনে রেখে জনগণের কাছে সরকারি বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরার পাশাপাশি নিজের প্রার্থীতার বিষেয়ে জানান দিতে ব্যস্ত সময় কাটাচ্ছেন মনোনয়ন প্রত্যাশীরা।

আওয়ামী লীগের সভাপতি জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ পালন করতে এবং দলের কেন্দ্রীয় নেতাদের নজর কাড়তে রাত-দিন নিজ নিজ এলাকার জনগণের কাছে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ডগুলো তুলে ধরছেন সম্ভাব্য প্রার্থীরা।

এর ধারাবাহিকতায় শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনের নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব কৃষিবিদ বদিউজ্জামান বাদশা দীর্ঘদিন ধরেই মাঠ চষে বেড়াচ্ছেন। তার কর্মী-সমর্থকরা নিজ নিজ এলাকার জনসম্মূখে সরকারি বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরার পাশাপাশি নিয়মিত নির্বাচনী গণসংযোগ ও পথসভা করে আসছেন। আর তাদের প্রতিটি গণসংযোগ ও পথসভায় সাধারণ জনগণের ঢল সবার নজর কাড়ছে।

শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনে নৌকা প্রতীকে মনোনয়নের আশায় অন্যান্য নেতাদের বা সম্ভাব্য প্রার্থীদের দৌঁড়ঝাপ শুরু না হলেও, বেশ কিছুদিন আগে থেকেই নিয়মিত গনসংযোগ ও পথসভা করে আসছেন আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের মনোয়নয়ন প্রত্যাশী আলহাজ্ব কৃষিবিদ বদিউজ্জামান বাদশা।

দীর্ঘদিন ধরেই নকলা ও নালিতাবাড়ীর প্রতিটি পাড়া-মহল্লা চষে বেড়াচ্ছেন তিনি। তার অংশ হিসেবে ১১ সেপ্টেম্বর মঙ্গলবার বিকাল ৫ টা হতে রাত পৌণে নয়টা পর্যন্ত নালিতাবড়ী উপজেলার বাঘবেড়, নয়াবিল, নন্নী ও রাজনগর এই চার ইউনিয়নের গুরুত্বপূর্ণ স্থানে ৭টি সংক্ষিপ্ত আলোচনা সভা ও বেশ কয়েকটি গনসংযোগ করেন বদিউজ্জামান বাদশা ও তাঁর কর্মী-সমর্থক।

প্রতিটি আলোচনা সভায় উপস্থিত জনগেনর কাছে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন বদিউজ্জামান বাদশা ও তাঁর কর্মী-সমর্থক। বদিউজ্জামান বাদশা বর্তমান সরকারের আমলে বিভিন্ন উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে সব ভেদাভেদ ভুলে আওয়ামী লীগের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের গতিধারা বজায় রাখার আহবান জানান। তিনি বলেন, আমি নকলা-নালিতাবাড়ীর উন্নয়ন কর্মকান্ডের সাথে জড়িত থাকতে চাই।

দলের নীতি নির্ধারকগন বিভিন্ন মাধ্যমে নির্বাচনী এলাকার প্রাথমিক ভাবে গ্রহন যোগ্যনেতা বাছাইয়ের কাজ করছেন। সাংবাদিক, বিভিন্ন গোয়েন্দা সংস্থা, পুলিশ ও বিভিন্ন মাধ্যমে এলাকার বাস্তব চিত্র পাওয়ার ভিত্তিতে আগামী নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করতে আওয়ামী লীগ থেকে আলহাজ্ব কৃষিবিদ বদিউজ্জামান বাদশাকে মনোনয়ন দিতে পারেন বলে আশা ব্যক্ত করেন তিনি ও তাঁর সমর্থকবৃন্দ।

তাই সবার দোয়া কামনা করেন শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনের সম্ভাব্য প্রার্থী তথা নৌকা প্রতীকে নির্বাচন করার প্রত্যাশি আলহাজ্ব কৃষিবিদ বদিউজ্জামান বাদশা। তিনি সবাইকে আশস্থ করে বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন দেওয়ার ক্ষেত্রে আওয়ামী লীগের সভাপতি মহোদয় মাঠ জরিপ শেষে জনগনের চাওয়া পুরণে সুনজর রাখবেন এবং জনবিচ্ছিন্ন নেতাদের মনোনয়ন না দিয়ে বরং জননেতাদের মনোনয়ন দিবেন।

অতএব, আল্লাহর রহমতে আপনাদের দোয়ার বরকতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমি নৌকা প্রতীকে মনোনয়ন পাব ইনশাল্লাহ; এমনটাই আশাব্যক্ত করেন তিনি।

এসময় নকলা, নালিতাবাড়ী উপজেলার তথা শেরপুর-২ আসনের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মী ও স্থানীয় শত শত নারী-পুরুষ ভোটার উপস্থিত ছিলেন।


ভোলায় সাংবাদিকদের নিয়ে লিগ্যাল এইড’র
‘উন্নয়নের অগ্রযাত্রায় সরকারি আইনি সেবার সাফল্য- প্রচার ও প্রসারে গণমাধ্যমকর্মীদের
বিস্তারিত
সিরাজগঞ্জে আইনি সেবায় সাফল্য প্রচারে
সিরাজগঞ্জে ‌'উন্নয়নের অগ্রযাত্রায় সরকারি আইনি সেবায় সাফল্য-প্রচারে মিডিয়ার ভূমিকা শীর্ষক
বিস্তারিত
আরবান প্রাইমারি হেলথ্ কেয়ার সার্ভিসেস
আরবান প্রাইমারি হেলথ্ কেয়ার সার্ভিসেস ডেলিভারি প্রজেক্টের কর্মীরা বর্তমান ২০১৫
বিস্তারিত
চাঁদপুরে ৩ মাদক ব্যবসায়ী বিয়ারসহ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁদপুর কর্তৃক ৩ মাদক ব্যবসায়ীকে ৯১টি বিয়ারসহ
বিস্তারিত
সুন্দরগঞ্জে আ.লীগের মনোনয়নের দাবিতে মানববন্ধন
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) সংসদীয় আসনে আওয়ামী
বিস্তারিত
যে মুখে মাকে মা বলি,
যে মুখে মাকে মা বলি, সেই মুখে মাদককে না বলি,
বিস্তারিত