সোনাগাজীতে কিশোরী গণধর্ষণ, ইউপি সদস্যসহ প্রেপ্তার ৫

ফেনীর সোনাগাজীতে এক কিশোরীকে গণধর্ষণের অভিযোগে বগাদানা ইউনিয়ন পরিষদের সদস্য ও ওয়ার্ড যুবলীগের সভাপতি মাঈন উদ্দিনসহ ৫ জনকে প্রেপ্তার করেছে পুলিশ।

গত মঙ্গলবার মধ্যরাতে আসামিদের বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোয়াজ্জেম হোসেন জানায়, সোনাগাজী উপজেলার চরসাহাভিকারী গ্রামের আলমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে সোমবার বিকেলে হতদরিদ্রদের জন্য কমমূল্যে বিক্রয়কৃত (১০ টাকা দরে) চাল কিনে বাড়ি ফিরছিল ওই কিশোরী।

এ সময় স্থানীয় তিন বখাটে যুবক মেয়েটিকে জোরপূর্বক মুখ চেপে ধরে পাশ্ববর্তী জঙ্গলে নিয়ে ধর্ষণ করে। এক পর্যায়ে কিশোরী মেয়েটি অচেতন হয়ে পড়লে বাড়িতে পাঠানোর জন্য তাকে একটি সিএনজি অটোরিক্সাতে তুলে পালিয়ে যায়।

ওসি জানান, ওই অটোরিক্সা চালক কিশোরীকে নিয়ে নির্জন স্থানে ফের ধর্ষণের চেষ্টা করে। এসময় তার জ্ঞান ফিরলে সে দ্রুত পালিয়ে যায়। পরে বাড়িতে এসে পরিবারের সদস্যদেরকে ঘটনাটি জানালে তার পিতা স্থানীয় ইউপি সদস্যকে বিষয়টি অবগত করেন।

মঙ্গলবার বিকেলে ইউপি সদস্য মাঈন উদ্দিন বখাটে তিন ধর্ষক জয়নাল আবেদীন (২০), নজরুল ইসলাম (২১) ও আনোয়ার হোসেনকে (২২) ডেকে গ্রাম্য সালিশের মাধ্যমে নাকে খত দিয়ে ছেড়ে দেয়। এসময় নির্যাতিত মেয়ের বাবাকে বিষয়টি নিয়ে বাড়াবাড়ি না করার জন্য শাষানো হয়।

পরে মঙ্গলবার রাত ১০টার দিকে নির্যাতিত কিশোরীর বাবা সোনাগাজী মডেল থানায় হাজির হয়ে তিন ধর্ষক, সিএনজি অটোরিক্সা চালক আলমগীর হোসেন (২৩), বগাদানা ইউনিয়নের ৯নং ওয়ার্ড যুবলীগের সভাপতি এবং ওই ওয়ার্ডের ইউপি সদস্যে মাঈন উদ্দিনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো কয়েকজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

এরপর পুলিশ মধ্যরাতে অভিযান চালিয়ে ইউপি সদস্যসহ এজহারনামীয় পাঁচজনকে গ্রেপ্তার করেছে।

সোনাগাজী মডেল থানার ওসি আরো জানান, গ্রেপ্তারকৃত আসামিদের বুধবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। অপরদিকে মেয়েটির শারীরিক পরীক্ষার জন্য তাকে ফেনী জেলা সদর হাসপতালে প্রেরণ করা হয়েছে।


ব্রিজ ভেঙে কাউখালী শহরের যোগাযোগ
পিরোজপুরের কাউখালী উপজেলা সরকারি বালিকা বিদ্যালয়সংলগ্ন কচুয়াকাঠী খালের ওপর আয়রন
বিস্তারিত
সাগরে দুটি ট্রলার ডুবি: পিরোজপুরের
বৈরী আবহাওয়ার কারণে উত্তাল সাগরে দুটি ফিশিং ট্রলার ডুবিতে একজন
বিস্তারিত
শেখ হাসিনার কারণে গ্রামের মানুষ
বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টায় প্রত্যন্ত এলাকার মানুষ
বিস্তারিত
বাংলা ফোনের লাইসেন্স বাতিল, পলাশে
বাংলা ফোনের আইএসপি-ন্যাশনওয়াইড লাইসেন্স বাতিল হওয়ায় নরসিংদীর পলাশ উপজেলার ডাঙ্গা
বিস্তারিত
মনোনয়নপ্রত্যাশী ইদ্রিস আলীর গণসংযোগ
মুন্সীগঞ্জ-৩ আসনের মনোনয়নপ্রত্যাশী সাবেক এমপি এম. ইদ্রিস আলী শুক্রবার শহরের
বিস্তারিত
প্রধানমন্ত্রীর সঙ্গে জাতিসংঘে যাচ্ছেন সোহরাব
কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য, অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন প্রধানমন্ত্রীর
বিস্তারিত