চকরিয়ায় ফের সড়ক দুর্ঘটনায় নিহত ৪

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় সাতজন নিহতের একদিন পরই টমটম ও কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে আওয়ামী লীগ নেতাসহ চারজন নিহত হয়েছেন। 

চকরিয়া উপজেলার হারাবাং ইনানী রিসোর্ট এলাকায় বুধবার (১২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহত হয়েছেন আরো পাঁচজন।

চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ নূর এ-আলম পলাশ জানান, কক্সবাজারমুখী আরএফএল পণ্যবাহী একটি মিনি কাভার্ড ভ্যানের (নং ঢাকা মেট্রো-ম-১১৪৪১৪) সাথে বিপরীত দিক থেকে আসা ইজিবাইক (টমটম) গাড়িকে ধাক্কা দেয়। এতে টমটম গাড়িটি দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই দু’যাত্রীর প্রাণ হারায়। পরে হাসাপাতালে আরো দু’জনের মৃত্যু হয়।

নিহতরা হলেন- চকরিয়া উপজেলার হারবাং ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও হারবাং জমিপাড়া এলাকার ছৈয়দ আহমদের ছেলে আবু তাহের (৫০), হারবাং মুসলিমপাড়া এলাকার আবদুল সাত্তারের ছেলে তাজউদ্দিন (২৭), পেকুয়া উপজেলার রাজাখালী রাস্তার দশের ঘোনা এলাকার আবদুল মালেকের ছেলে ইউছুফ মিয়া (৪০) ও বাঁশখালী উপজেলার পুইছড়ি ইউনিয়নের প্রেমবাজার এলাকার মোঃ সেলিমের স্ত্রী হাসিনা বেগম (৪২)। 

দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছে আরো পাঁচজন যাত্রী। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। তারা হলেন- হারবাং গয়ালমারার দলিলুর রহমানের ছেলে কামাল উদ্দীন (৪৮), বাঁশখালী উপজেলার পুইছড়ি ইউনিয়নের প্রেমবাজার এলাকার মোঃ সেলিমের স্ত্রী জাকেরা বেগম (৪০), নিহত হাসিনা বেগমের শিশুকন্যা রিনা আক্তার তাসফি (৮) এবং হারবাং গয়ালমারার আবুল হোসেনের পুত্র নূরুল হোসেন (৪২)। 

তিনি আরো জানান, লাশ শনাক্ত করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনায় পতিত গাড়ি দুটি পুলিশ ফাঁড়িতে জব্দ রাখা হয়েছে।

উল্লেখ্য, গত মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) হারবাংয়ের ১ কিলোমিটারের মধ্যে বরইতলী নতুন রাস্তার মাথা এলাকায় সড়ক দুর্ঘটনায় সাতজন নিহত হয় এবং আহত হয় আরো ১৫ জন। একদিনের মাথায় ফের এ দুর্ঘটনাটি হয়েছে।


সরকারি চাকরিতে বিশেষ সুবিধা রাখার
সরকারি চাকরিতে প্রথম ও দ্বিতীয় শ্রেণিতে প্রাথমিক নিয়োগে কোটা বাতিলের
বিস্তারিত
খেলাধুলা যুবসমাজকে অবক্ষয় থেকে মুক্ত
নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক
বিস্তারিত
ভাসমান স্কুলে শিশুদের পাশে অস্ট্রেলিয়ান
বরিশালের বাবুগঞ্জ ও উজিরপুর উপজেলায় বেদে ও জেলে সম্প্রদায়ের শিশুদের
বিস্তারিত
প্রধানমন্ত্রীর নির্দেশে নড়িয়ায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসন
দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেছেন,
বিস্তারিত
রাজশাহীর প্রবীণ আ.লীগ নেতা ভুলুর
রাজশাহী জেলা পরিষদের সাবেক প্রশাসক ও প্রবীণ আওয়ামী লীগ নেতা
বিস্তারিত
গাড়ির নিচে ফেলে স্ত্রীকে হত্যার
নারায়ণগঞ্জের রূপগঞ্জে চলন্ত প্রাইভেটকারের নিচে স্ত্রী শিল্পী আক্তারকে (১৯) ধাক্কা মেরে
বিস্তারিত