স্ত্রীকে হত্যার কথা স্বীকার করলেন সাবেক যুবলীগ সভাপতি সেলিম

ঢাকা জেলা পরিষদ সদস্য ও সাভার থানা যুবলীগের বহিস্কৃত সভাপতি সেলিম মণ্ডল তার দ্বিতীয় স্ত্রী আয়েশা আক্তার বকুলকে হত্যা করার কথা স্বীকার করে ১৬৪ ধারায় আদালতে জবানবন্দী দিয়েছেন। মানিকগঞ্জ সিনিয়র জুডিশিয়ার ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক নিভানা খায়ের জেসির কাছে বুধবার সেলিম মণ্ডল এই জবানবন্দী দেন।

বুধবার বিকেলে মানিকগঞ্জের পুলিশ সুপার রিফাত রহমান শামীম নিজ কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে বিষয়টি নিশ্চিত করেছেন।  

পুলিশ সুপার জানান, পারিবারিক কলহের জেরে গত ০২ আগস্ট স্ত্রীকে পিটিয়ে মেরে ফেলার কথাও স্বীকার করেছে আসামী সেলিম মন্ডল। মৃত্যু নিশ্চিত হওয়ার পর সহযোগীদের নিয়ে লাশ গোপন করার জন্য সাভারের মজিদপুর ভাড়া বাসা থেকে নিজের গাড়িতে করে তার স্ত্রীর মৃতদেহ মানিকগঞ্জের সিংগাইর উপজেলার বায়রা ইউনিয়নের স্বরুপপুর নামক স্থানে ফেলে দেয় এবং পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। এসময় তার সঙ্গে আরও বেশ কয়েকজন ছিল। 

গত ৩ আগস্ট সিংগাইর উপজেলার বায়রা গ্রাম থেকে আগুনে ৯০ শতাংশ ঝলসানো একটি তরুণীর লাশ উদ্ধার করে সিংগাইর থানা পুলিশ। পুলিশ অজ্ঞাত পরিচয় হিসেবে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠায়।

ময়নাতদন্ত শেষে আঞ্জুমান মুফিদুল ইসলামের মাধ্যমে লাশটি মানিকগঞ্জ পৌরসভা কবরস্থানে দাফন করা হয়। সিংগাইর থানা পুলিশ অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের আসামি করে একটি হত্যা মামলা দায়ের করে।পরে মরদেহের ছবি দেখে আত্বীয়স্বজন আয়েশা আক্তার বকুলের বলে শনাক্ত করেন। আয়শার বড় ভাই উজ্জল হোসেন এ ঘটনার সেলিম মণ্ডলকে প্রধান আসামি করে সিংগাইর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এ মামলায় প্রধান অভিযুক্ত সেলিম মণ্ডল বেশ কিছুদিন পালিয়ে থেকে গত ২৮ আগস্ট উচ্চ আদালতে জামিনের আবেদন করে। শুনানি শেষে আদালত তাকে অস্থায়ী জামিন দেন। অস্থায়ী জামিনে থাকা অবস্থায় সেলিম মণ্ডল গত ০৫ সেপ্টেম্বর রাতে দেশ থেকে পালিয়ে ইতালি যাওয়ার সময় হযরত শাহজালাল বিমানবন্দরের ইমেগ্রেশন পুলিশ তাকে আটক করে। পরে সিংগাইর থানা পুলিশের কাছে আটক সেলিম মণ্ডলকে হস্তান্তর করা হয়।

গত ০৬ সেস্টেম্বর আদালতে সেলিম মন্ডলকে হাজির করলে আদালত তিনদিনের রিমান্ডে দেয় পুলিশ।পরবর্তিতে পুলিশের আবেদনের প্রেক্ষিতে আরও পাঁচ দিনের রিমান্ড মঞ্চুর করে আদালত। তবে রিমান্ড শেষ হওয়ার আগেই  বুধবার সেলিম মণ্ডল আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।


সিরাজগঞ্জে বাল্যবিয়ে আয়োজনে কাজী ও
সিরাজগঞ্জ পৌর এলাকার মাহমুদপুর মহল্লায় বাল্যবিয়ে পড়ানোর চেষ্টার দায়ে কাজী
বিস্তারিত
ভ্যানেই পুড়েছে কুড়িগ্রামের ৩ যুবক:
হতদরিদ্র ৩ যুবক কাজ করত ঢাকার চকবাজারের একটি জুতার দোকানে।
বিস্তারিত
রংপুরে ১০ ট্রাক নিষিদ্ধঘোষিত পলিথিন
র‌্যাব-১৩ রংপুর-এর সদস্যরা রংপুর মহানগরীতে এক অভিযান চালিয়ে প্রায় সোয়া
বিস্তারিত
নকলায় ভয়াবহ অগ্নিকাণ্ডে কোটি টাকার
শেরপুরের নকলা উপজেলার চন্দ্রকোনা ইউপি বাজারে কৃষিপণ্যের গুদামে আগুন লেগে
বিস্তারিত
টেকনাফে পৃথক 'বন্দুকযুদ্ধে' ডাকাত ও
কক্সবাজারের টেকনাফে বিজিবি ও র‍্যাবের সাথে পৃথক 'বন্দুকযুদ্ধে' ইয়াবা কারবারি
বিস্তারিত
নোয়াখালীর গ্রামের বাড়িতে চলছে মাতম
ঢাকার চকবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে বেশিরভাগ হতাহতের গ্রামের বাড়ি নোয়াখালীর সোনাইমুড়ি
বিস্তারিত