লঙ্কান শিবিরে দুশ্চিন্তার কালো ছায়া

আর মাত্র কয়েক ঘণ্টা পরই পর্দা উঠবে এশিয়া কাপের ১৪ তম আসরের। এই মুহূর্তে দলগুলো নিজেদের শেষ মুহূর্তের প্রস্তুতিতে ব্যস্ত। কিন্তু দুঃশ্চিন্তা বেড়ে চলছে লঙ্কান শিবিরে।

তৃতীয় ক্রিকেটার হিসেবে চোটে পড়েছেন দানুশকা গুনাথিলাকা। ইনজুরির কারণে ছিটকে গেছেন উইকেটরক্ষক ব্যাটসম্যান দীনেশ চান্দিমাল। কমপক্ষে প্রথম দুই ম্যাচে খেলতে পারবেন না আকিলা ধনঞ্জয়া।

পিঠের নিচু অংশে চোট পেয়ে এশিয়া কাপ থেকে ছিটকে গেছেন গুনাথিলাকা। ২৭ বছর বয়সী এই অলরাউন্ডারের বদলি হিসেবে লঙ্কান দলে যোগ দিচ্ছেন শেহান জয়সুরিয়া।

সেপ্টেম্বরের ১৫ তারিখে বাংলাদেশের বিপক্ষে ম্যাচ দিয়ে এশিয়া কাপ শুরু করবে শ্রীলঙ্কা। কিন্তু সে ম্যাচে থাকতে পারবেন না ধনঞ্জয়া। নিজের প্রথম সন্তানের অপেক্ষায় থাকা এই স্পিনার চলে যাবেন সন্তানসম্ভবা স্ত্রীর কাছে। তাই পরের ম্যাচে আফগানিস্তানের বিপক্ষেও পাওয়া যাবে না তাকে।

ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্টে খেলতে গিয়ে আঙুলের ইনজুরিতে পড়া চান্দিমালের এশিয়া কাপ অনিশ্চয়তার মুখে পড়েছে। গ্রুপ পর্বে অনিশ্চিত এই ক্রিকেটার। চান্দিমালের শূন্যস্থান পূরণে ডাক পান উইকেটরক্ষক ব্যাটসম্যান নিরোশান ডিকভেলা।

চান্দিমাল-ধনঞ্জয়া-গুনাথিলাকা না থাকায় লঙ্কান দলে দুশ্চিন্তার কালো ছায়া ঘন হচ্ছে। তবে কিছুটা হলেও নির্ভার থাকতে পারছে বাংলাদেশ।


মেসিকে নিয়ে এমন কথা বলিনি
লিওনেল মেসি এক পর্যায়ে আর্জেন্টিনা ফুটবলে ফিরবেন বলে বিশ্বাস করেন
বিস্তারিত
পঞ্চম দিনে বাংলাদেশের চাই ৮
ঢাকা টেস্টে জয়ের জন্য জিম্বাবুয়েকে ৪৪২ রানের চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছে
বিস্তারিত
আট বছরের আক্ষেপ ঘুচল মাহমুদুল্লাহর
দীর্ঘ আট বছর পর টেস্ট ক্রিকেট সেঞ্চুরি করলেন বাংলাদেশের মাহমুদউল্লাহ
বিস্তারিত
বাংলাদেশের লিড চারশ ছাড়াল
মিরপুর টেস্টে জিম্বাবুয়েকে ফলোঅন করায়নি বাংলাদেশ। প্রথম ইনিংসে ২১৮ রানের
বিস্তারিত
মাত্র ২৫ রানেই ৪ উইকেট
দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নেমে দলীয় ২৫ রানে চার টপঅর্ডার ব্যাটসম্যানকে
বিস্তারিত
দলকে ভালো অবস্থায় রাখতে পেরে
ব্যাটসম্যানদের দায়িত্বের পর বোলারদের দুর্দান্ত পারফরমেন্সে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের দ্বিতীয়
বিস্তারিত