লঙ্কান শিবিরে দুশ্চিন্তার কালো ছায়া

আর মাত্র কয়েক ঘণ্টা পরই পর্দা উঠবে এশিয়া কাপের ১৪ তম আসরের। এই মুহূর্তে দলগুলো নিজেদের শেষ মুহূর্তের প্রস্তুতিতে ব্যস্ত। কিন্তু দুঃশ্চিন্তা বেড়ে চলছে লঙ্কান শিবিরে।

তৃতীয় ক্রিকেটার হিসেবে চোটে পড়েছেন দানুশকা গুনাথিলাকা। ইনজুরির কারণে ছিটকে গেছেন উইকেটরক্ষক ব্যাটসম্যান দীনেশ চান্দিমাল। কমপক্ষে প্রথম দুই ম্যাচে খেলতে পারবেন না আকিলা ধনঞ্জয়া।

পিঠের নিচু অংশে চোট পেয়ে এশিয়া কাপ থেকে ছিটকে গেছেন গুনাথিলাকা। ২৭ বছর বয়সী এই অলরাউন্ডারের বদলি হিসেবে লঙ্কান দলে যোগ দিচ্ছেন শেহান জয়সুরিয়া।

সেপ্টেম্বরের ১৫ তারিখে বাংলাদেশের বিপক্ষে ম্যাচ দিয়ে এশিয়া কাপ শুরু করবে শ্রীলঙ্কা। কিন্তু সে ম্যাচে থাকতে পারবেন না ধনঞ্জয়া। নিজের প্রথম সন্তানের অপেক্ষায় থাকা এই স্পিনার চলে যাবেন সন্তানসম্ভবা স্ত্রীর কাছে। তাই পরের ম্যাচে আফগানিস্তানের বিপক্ষেও পাওয়া যাবে না তাকে।

ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্টে খেলতে গিয়ে আঙুলের ইনজুরিতে পড়া চান্দিমালের এশিয়া কাপ অনিশ্চয়তার মুখে পড়েছে। গ্রুপ পর্বে অনিশ্চিত এই ক্রিকেটার। চান্দিমালের শূন্যস্থান পূরণে ডাক পান উইকেটরক্ষক ব্যাটসম্যান নিরোশান ডিকভেলা।

চান্দিমাল-ধনঞ্জয়া-গুনাথিলাকা না থাকায় লঙ্কান দলে দুশ্চিন্তার কালো ছায়া ঘন হচ্ছে। তবে কিছুটা হলেও নির্ভার থাকতে পারছে বাংলাদেশ।


তামিমের খোঁজ নিলেন প্রধানমন্ত্রী
এশিয়া কাপে বাংলাদেশের প্রথম ম্যাচে হাতের কব্জিতে আঘাত পাওয়া জাতীয়
বিস্তারিত
টস জিতে ব্যাটিংয়ে পাকিস্তান
ক্রিকেটে ভারত-পাকিস্তান মুখোমুখি হওয়া মানেই অন্যরকম উত্তেজনা। অন্যরকম শিহরণ জাগায়।
বিস্তারিত
লেবাননকে ৮-০ গোলে হারাল বাংলাদেশ
এএফসি অনূর্ধ্ব-১৬ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপের বাছাইপর্বে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলেছে
বিস্তারিত
ভারতের জন্য কেন বাড়তি সুবিধা,
ভারত এশিয়া কাপের সব ম্যাচ খেলবে দুবাইয়ে। অথচ বাকি দলগুলো
বিস্তারিত
এশিয়া কাপ নিয়ে আমার অনেক
এশিয়া কাপের ১৪তম আসরে তামিম ইকবাল যে বীরত্ব দেখিয়েছে সেটি
বিস্তারিত
ভারতকে ভয় ধরিয়ে দিয়েছিল হংকং!
হংকংয়ের বিরুদ্ধে এমন পারফরম্যান্স আশা করেননি ভারতীয়রা। আরও অনেক খারাপ
বিস্তারিত