এবার রেডিও জকি কারিনা

ফ্যাশন ডিজাইনার হিসেবেও পরিচিতি রয়েছে জনপ্রিয় বলিউড অভিনেত্রী কারিনা কাপুরের। এবার রেডিও জকি হিসেবে নাম লেখাতে চলেছেন এ অভিনেত্রী।

ইতোমধ্যে রেডিও জকি হিসেবে নাম লেখিয়েছেন নির্মাতা করন জোহর। তার শো বেশ জনপ্রিয়তাও পেয়েছে। সম্ভবত করনের এ শো থেকেই জকি হিসেবে রেডিওতে নাম লেখানোর অনুপ্রেরণা পেয়েছেন বীরে ডি ওয়েডিং অভিনেত্রী।

ভারতীয় একটি সংবাদমাধ্যমের প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, রেডিও জকি হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন কারিনা। এ নিয়ে বেশ উচ্ছ্বসিত তিনি। এছাড়া শো নিয়ে করনের সঙ্গে আলোচনাও করেছেন কারিনা। করন সবুজ সংকেত দিলে তবেই নতুন শো চালুর সিদ্ধান্ত পাকাপোক্ত করেছেন তিনি। শুধু তাই নয়, করনের শো যে এফএম চ্যানেলে প্রচারিত হয় সেটিতেই শো শুরু করবেন কারিনা।

ইতোমধ্যে শোয়ের জন্য প্রস্তুতি শুরু করেছেন কারিনা। ফটোশুট সম্পন্ন করেছেন। কয়েকদিনের মধ্যে রেকর্ডিং শুরু করবেন তিনি। যদিও শো কী বিষয়ে হবে সে সম্পর্কে বিস্তারিত কিছু জানা যায়নি। তবে এর মাধ্যমে ভক্তরা এ অভিনেত্রীর সঙ্গে সরাসরি কথা বলতে পারবেন বলে জানা গেছে। আগামী ডিসেম্বর থেকে শোটি অন এয়ার হবে।

কারিনা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা বীরে ডি ওয়েডিং। বক্স অফিসে বেশ ভালো ব্যবসা করেছে সিনেমাটি। খুব শিগগির করন জোহরের তখত সিনেমার শুটিং শুরু করবেন তিনি। পাশাপাশি অক্ষয় কুমারের সঙ্গে গুড নিউজ সিনেমাতেও দেখা যাবে এ অভিনেত্রীকে।


শাকিব খানের নতুন নায়িকা, কে
গেল এক যুগ ধরে ঢাকাই সিনেমার রাজত্ব করে আসছেন নায়ক
বিস্তারিত
সাবেক স্বামীর বিরুদ্ধে কণ্ঠশিল্পী মিলার
সোশ্যাল মিডিয়ায় অপপ্রচারের অভিযোগে সাবেক স্বামী পাইলট পারভেজ সানজারিসহ তিনজনের
বিস্তারিত
শুভ জন্মদিন পূর্ণিমা
‘এ জীবন তোমার আমার’ চলচ্চিত্রের মাধ্যমে ১৯৯৮ সালে ঢাকাই চলচ্চিত্রে
বিস্তারিত
ধরা পড়ল নুসরতের প্লাস্টিক সার্জারি!
ফিল্ম ইন্ডাস্ট্রির অনেকেই আছেন যাঁরা নিজেদের প্রাকৃতিক সৌন্দর্য নষ্ট করে
বিস্তারিত
শাকিব খানের ছবি থেকে বাদ
ঢালিউড কিং খান নামেই পরিচিত শাকিব খান। তার নতুন সিনেমা
বিস্তারিত
এক মাসে কোটিপতি শাকিব ও
গেল এক যুগ ধরে ঢাকাই সিনেমায় রাজ করছেন ঢালিউড কিং
বিস্তারিত