নাটোরে বন্দুকযুদ্ধে নিহত ১

নাটোরের বড়াইগ্রামে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে সিরাজ উদ্দিন (৩৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল রবিবার (১৬ সেপ্টেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার কাটাশকোল গ্রামে এ 'বন্দুকযুদ্ধের' ঘটনা ঘটে।

আজ সোমবার (১৭ সেপ্টেম্বর) সকালে র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। নিহত সিরাজ উদ্দিন উপজেলার বালিয়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে।

র‍্যাবের দাবি, সিরাজ একজন মাদক বিক্রেতা। এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন এবং ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও মাদক উদ্ধার করা হয়েছে বলে র‍্যাবের পক্ষ থেকে দাবি করা হয়েছে।

র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, রবিবার দিবাগত রাতে নিয়মিত মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে র‌্যাবের একটি টহলদল জেলার বড়াইগ্রাম উপজেলার বিভিন্ন এলাকায় টহল শেষে নাটোরে ফিরছিল। দলটি কাটাশকোল ইক্ষু সেন্টার এলাকায় পৌঁছালে কিছু লোকের আনাগোনা দেখতে পান তারা।

এ সময় র‌্যাব সদস্যরা নিজেদের পরিচয় দিয়ে তাদের আত্মসমর্পণের নির্দেশ দিলে তারা এলোপাতাড়ি গুলিবর্ষণ করে পালানোর চেষ্টা করে। র‌্যাবও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে বাকিরা পালিয়ে গেলেও গুলিবিদ্ধ একজনকে সেখানে পড়ে থাকতে দেখা যায়। তাকে উদ্ধার করে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে বড়াইগ্রাম থানা পুলিশ লাশটি এলাকার চিহ্নিত মাদক বিক্রেতা সিরাজ উদ্দিনের বলে শনাক্ত করে। এ ঘটনায় র‌্যাবের আহত দুই সদস্যকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

র‍্যাবের পক্ষ থেকে আরও বলা হয়েছে, ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, এক রাউন্ড পিস্তলের গুলি, পিস্তলের গুলির একটি খালি খোসা, একটি ম্যাগাজিন, ৫৩০ পিস ইয়াবা, ৩২০৫ টাকা, একটি চার্জার টর্চ লাইট, ছয়টি পুরনো স্যান্ডেল, একটি মোবাইল ফোন ও দুইটি সিমকার্ড উদ্ধার করা হয়েছে। 


উন্নয়ন মেলা শেষে নকলায় পুরষ্কার
সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড জনগণের কাছে তুলে ধরতে সারা দেশের
বিস্তারিত
আত্মতুষ্টি মানেই পতন: প্রধানমন্ত্রী শেখ
আত্মতুষ্টিতে না ভুগে নেতা-কর্মীদের সদা সর্তক থাকার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী
বিস্তারিত
জাতিসংঘ অধিবেশনে যোগদান শেষে দেশে
জাতিসংঘের সাধারণ পরিষদের ৭৩তম অধিবেশনে যোগদান শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী
বিস্তারিত
দুর্নীতিবাজরা এক হয়েছে: প্রধানমন্ত্রী
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, যুক্তফ্রন্টের নামে দুর্নীতিবাজরা এক হয়েছে। তবে
বিস্তারিত
১ম ও ২য় শ্রেণির চাকরিতে
প্রথম ও দ্বিতীয় শ্রেণির (৯ম থেকে ১৩তম গ্রেডে চাকরির ক্ষেত্রে)
বিস্তারিত
শহিদুলের ডিভিশন আদেশ বহাল
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে করা মামলায় গ্রেফতার দৃক গ্যালারির
বিস্তারিত