বিএনপির নির্বাচনে অংশগ্রহণ ছাড়া আর কোনো পথ নেই

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, কোনো দল যদি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ না করে সেই দলের রাজনৈতিক অস্তিত্ব চিরকালের জন্য বিলীন হয়ে যাবে। বিএনপির সামনে নির্বাচনে অংশগ্রহণ ছাড়া আর বিকল্প কোনো পথ খোলা নেই। তারা নিজেদের অস্তিত্ব রক্ষার স্বার্থেই আগামী জাতীয় নির্বাচনে আসবে। এবারের নির্বাচনে অনেক জোট ফ্রন্টসহ ছোট-বড় অনেক দল অংশগ্রহণ করবে এবং এই নির্বাচন প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে। 

সোমবার দুপুরে আওয়ামী লীগ প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচনে অংশগ্রহণ করে জনগণের সমর্থন নিয়ে জয়লাভ করবে বলেও তিনি মন্তব্য করেছেন। 

সিরাজগঞ্জ শহরের শিয়ালকোলে নির্মাণাধীন শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ ও হাসপাতালের নির্মাণকাজের অগ্রগতি পরিদর্শন শেষে তিনি সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন। 

তিনি আরো বলেন, উন্নয়ন এবং জনগণের ভালবাসা নিয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারো নৌকার বিজয় হবে বলে তিনি উল্লেখ করেন। নির্বাচন হবে সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে। 
এর আগে স্বাস্থ্যমন্ত্রী কাজিপুরে নির্মাণাধীন আমিনা মনসুর ইন্সটিটিউট অব টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন ও সিরাজগঞ্জ সদর উপজেলার বাগবাটিতে সড়ক ও জনপথ বিভাগের একটি সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন করেন। 

প্রায় এক হাজার কোটি টাকা ব্যয়ে সিরাজগঞ্জ শহরের উপকণ্ঠে শিয়ালকোলে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ মেডিকেল কলেজ প্রকল্প 'শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ ও ৫০০ শয্যাবিশিষ্ট হাসপাতাল' নির্মাণকাজ এগিয়ে চলছে। এ প্রকল্পের কাজ পরিপূর্ণভাবে শেষ হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই বৃহৎ প্রকল্পের উদ্বোধন করবেন বলে তিনি ঘোষণা করেন। 

এ সময় মন্ত্রীর সাথে মেডিকেল কলেজ নির্মাণ প্রকল্পের পিডি ডাঃ কৃষ্ণ কুমার পাল, পুলিশ সুপার টুটুল চক্রবর্তী, সিভিল সার্জন ডাঃ কাজী শামীম হোসেন, নির্বাহী প্রকৌশলী আনোয়ারুল আজিম, দলের সহসভাপতি এ্যাড. কেএম হোসেন আলী হাসান, আবু ইউসুফ সূর্য্য, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তাসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


‘বিজয়ের মাসে বিজয় উপভোগ করবে
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ বেশির ভাগ আসনে বিজয়ী
বিস্তারিত
আন্দালিব পার্থর ফেসবুক আইডি হ্যাকড
বাংলাদেশ জাতীয় পার্টির (বিজেপি) চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থর ফেসবুক আইডি
বিস্তারিত
বিচারপতির প্রতি খালেদার আইনজীবীর অনাস্থা
নির্বাচনে প্রার্থিতা ফিরে পেতে খালেদা জিয়ার তিনটি রিট আবেদনের শুনানি
বিস্তারিত
‘পরিবর্তন আনতে হলে ভোট দিতে
পরিবর্তন আনতে হলে ধানের শীষে ভোট দিতে হবে বলে মনে
বিস্তারিত
‘টিকে থাকার জন্য শেষ মরণকামড়
টিকে থাকার জন্য সরকার শেষ মরণকামড় দিচ্ছে বলে মন্তব্য করেছেন
বিস্তারিত
আওয়ামী লীগকে ৬৬ শতাংশ মানুষের
আওয়ামী লীগের প্রতি সমর্থন ৬৬ শতাংশ মানুষের এবং বিএনপির প্রতি
বিস্তারিত