মাদাম তুসো জাদুঘরে সানি লিওন

বিতর্ক আর জনপ্রিয়তা যাকে সমানভাবে ঘিরে আছে, তিনি সানি লিওন। বলিউডের এই সফল অভিনেত্রী একটা সময় পর্ন তারকা ছিলেন। সেই জগত থেকে এসে মুম্বাই ফিল্ম দুনিয়ায় গড়েছেন নিজের ক্যারিয়ার। এরপর দর্শকের কাছ থেকে তিনি যেমন সীমাহীন ভালোবাসা পেয়েছেন, তেমনি নিন্দাও কম জোটেনি।

তবে সানির অর্জনের ঝুলিতে এবার যুক্ত হওয়া পালকটি নিঃসন্দেহে বিরাট। দিল্লির মাদাম তুসো জাদুঘরে স্থাপন হয়েছে সানির মূর্তি। গত মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) জাদুঘর কর্তৃপক্ষ মূর্তিটি দর্শনার্থীদের জন্য উন্মুক্ত করেছেন।

এর আগে মাদাম তুসো জাদুঘরে তৈরি হয়েছে বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন, বলিউড বাদশাহ শাহরুখ খান, অনিল কাপুর ও ক্রিকেটার বিরাট কোহলির মতো তারকাদের মূর্তি। এবার তাদের সঙ্গে যুক্ত হলো সানির মূর্তি।

সানি লিওনের মোমের মূর্তিটি তিনি নিজেই উন্মোচন করেছেন। আর প্রথম দেখায় সানি নিজেও চমকে গেছেন। স্বামীকে নিয়ে মূর্তি উন্মোচনের সময় ছবি তোলেন সানি। এরপর সেই ছবিগুলো ভক্তদের সঙ্গে শেয়ার করেন।

মূর্তি উন্মোচনের পর সানি লিওন বলেন, আমি ভীষণ খুশি। নিজের মূর্তি দেখে আমি অভিভূত। মূর্তির সামনে এসে মনে হয়েছে, হুবহু আমার মতো দেখতে একজনের সামনে দাঁড়িয়ে আছি! বুঝতে পারছি, আমার এই মোমের মূর্তি সঠিক মাপে তৈরির জন্য দীর্ঘ সময় ধরে অনেক মানুষ কাজ করেছেন। আমি তাঁদের কাজের প্রশংসা করছি।


নতুন করে আলোচনায় সানি লিওন
বর্তমানে সানি লিওন হিন্দী ছাড়াও বিভিন্ন ভাষার ছবির কাজে ব্যস্ত
বিস্তারিত
জয়ের পর যা বললেন নুসরাত
ভারতের লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গের বসিরহাট থেকে জয়ী হয়েছেন নুসরাত জাহান।
বিস্তারিত
কেমন হলো তারকা প্রার্থীদের নির্বাচন
ভারতের লোকসভা নির্বাচনে এবার বিনোদন জগতের বেশ কজন তারকা রাজনৈতিক
বিস্তারিত
অপূর্বকে নিয়ে বিস্ফোরক মন্তব্য অভিনেত্রী
এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। ঢাকাই সিনেমার ‘গ্ল্যামার গার্ল’ বলা
বিস্তারিত
ঈদ মাতাতে আসছে সুপার হিরো
ঈদে রূপালী পর্দায় ঝড় তুলবেন আলোচিত ৫ নায়িকা। তারা হলেন,
বিস্তারিত
যে কারণে ইসলাম ধর্ম গ্রহণ
ইসলাম ধর্ম গ্রহণ করেছেন জনপ্রিয় তামিল নায়ক রাম চরণ। এমনই
বিস্তারিত