নকলায় তাতী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

সভাপতি সাত্তার, সাধারণ সম্পাদক বাবু

শেরপুর জেলার নকলা উপজেলায় তাতী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা শহরের পোস্ট অফিস সংলগ্ন আওয়ামী নেতা আনোয়ার হোসেন'র দোকানের সামনে ২১ সেপ্টেম্বর শুক্রবার রাত (গত রাত) আটটার দিকে এ সম্মেলন সম্পন্ন হয়।

যুবনেতা মো. ফারুকুজ্জামান ফারুকের সঞ্চালণায় ওই সম্মেলনে সভাপতিত্ব করেন, বঙ্গবন্ধু পরিষদ নকলা উপজেলা শাখার সভাপতি মুক্তিযোদ্ধা রফিজ উদ্দিন।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নালিতাবাড়ী উপজেলার সাবেক চেয়ারম্যান আলহাজ্ব কৃষিবিদ বদিউজ্জামান বাদশা। সম্মেলনটি উদ্বোধন করেন- শেরপুর জেলা তাতী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক। এতে অন্যান্যদের মধ্যে প্রিয় অতিথি হিসেবে জেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব সরকার গোলাম ফারুক, শেরপুর জেলা তাতী লীগের যুগ্ম আহ্বয়ক সোহেল রানা, বঙ্গবন্ধু পরিষদ নকলা উপজেলা শাখার সাধারণ সম্পাদক রহুল আমীন প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তব্যদান ও আলোচানা সভা শেষে উপস্থিতিদের কণ্ঠ ভোটের মাধ্যমে নকলা উপজেলা তাতী লীগের সভাপতি হিসেবে আব্দুস সাত্তার ও সাধারণ সম্পাদক হিসেবে পিয়ার মাহমুদ বাবুকে নির্বাচিত করে ৬৭ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

এসময় আওয়ামী লীগ নেতা ছফির উদ্দিন, যুবনেতা সাইফুল ইসলাম, আবু বক্কর সিদ্দিকী লিটন, শাহীনুর রহমান, জাহাঙ্গীর মোহাম্মদ মেহেদী, লূৎফর রহমান, রঞ্জু, ওসমান গণি; ছাত্রনেতা আবু হামজা কনক, আবু ইলিয়াস সাদ্দাম, দেলোয়ার হোসেন সাঈদ, ইউসুফ নবী স্বর্ণ, শেখ ফরিদ, সজীব হাসান রাব্বি, ওয়াশীম মিয়া, আল মামুন, আপেল, শাওন, নাঈম, ইমনসহ শেরপুর, নালিতাবাড়ি ও নকলা উপজেলার আমন্ত্রিত অতিথিবৃন্দসহ জেলা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড থেকে আগত আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগ ও তাদের অঙ্গসংগঠনের নেতাকর্মী এবং আওয়ামী প্রেমী বিপুল সংখ্যক জনগন উপস্থিত ছিলেন।

আলোচনায় জাতির পিতা বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে তথা বঙ্গবন্ধুকন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ২০২১ ও ২০৪১ সালের ভিশন বাস্তবায়নের প্রত্যয়ে আওয়ামী লীগ সরকারের হাতকে আরও শক্তিশালী করতে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন বক্তারা।

পাশাপাশি নকলা-নালিতাবাড়ীর জনগণের সার্বিক উন্নয়নের স্বার্থে নৌকা প্রতীকে মনোনয়নের জন্য এলাকার ছেলে আলহাজ্ব কৃষিবিদ বদিউজ্জামান বাদশার পক্ষে দোয়া কামনাসহ সবার কাছে সমর্থন ও সার্বিক সহযোগিতা কামনা করেন তারা।


২৫ হাজার টাকায় মিলছে শিক্ষক
লক্ষ্মীপুরে প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে
বিস্তারিত
লঞ্চ টার্মিনালের বাথরুমে দুই জনের
নরসিংদীতে লঞ্চ টার্মিনালের বাথরুম থেকে এক কিশোরী ও শিশুসহ দুই
বিস্তারিত
পুলিশে ৯৬৮০ জনের চাকরির সুযোগ
নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ পুলিশ। প্রতিষ্ঠানটি মাধ্যমিক পাসে ট্রেইনি
বিস্তারিত
অসহায় আমিনার পাশে হুইল চেয়ার
চুনারুঘাট পৌর শহরের মমিনপুর। এ গ্রামে মাত্র দুই শতকের জমিতে
বিস্তারিত
যাকে দেখে বঙ্গবন্ধু ভেবে ভ্রম
প্রথম দেখাতে যে কেউ বঙ্গবন্ধু ভেবে ভড়কে যাবেন! অবাক শোনালেও
বিস্তারিত
শিক্ষাব্যবস্থায় কারিগরি বিষয়ে জোর দেয়া
মানুষের আত্মকর্মসংস্থানের সুযোগ বৃদ্ধির লক্ষ্যে শিক্ষাব্যবস্থায় কারিগরি বিষয়ে অধিক জোর
বিস্তারিত