আজ ফেনীতে আ’লীগের জনসভা

ফেনীতে আজ আওয়ামীলীগের নির্বাচনী রোডমার্চ ও জনসভা অনুষ্ঠিত হবে। শহরের ট্রাংক রোড শহীদ মিনার চত্ত্বরে আয়োজিত জনসভায় প্রধান অতিথি থাকবেন দলের সাধারণ সম্পাদক ও সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন- যুগ্ম সম্পাদক মাহবুবুল আলম হানিফ, প্রচার সম্পাদক ড. হাসান মাহমুদ, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলসহ কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দ।

জনসভাকে কেন্দ্র করে মঞ্চ তৈরি, প্রচার-প্রচারণা ও পুরো শহরকে সাজানোসহ ব্যাপক প্রস্তুতি গ্রহণ করছে জেলা আওয়ামীলীগ।

দলীয় একাধিক সূত্র জানায়, কেন্দ্রিয় কর্মসূচির অংশ হিসেবে সড়ক পথে ঢাকা থেকে চট্টগ্রাম-কক্সবাজার নির্বাচনী রোডমার্চ করবে আওয়ামীলীগ। বিকালে শহরের ট্রাংক রোড শহীদ মিনার চত্ত্বরে জনসভা অনুষ্ঠিত হবে।

জনসভাকে সফল করতে জেলা আওয়ামীলীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীদের নিয়ে দফায় দফায় প্রস্তুতিসভা অনুষ্ঠিত হয়।

শুক্রবার রাতে কয়েক দফায় জনসভার মঞ্চ নির্মাণের স্থান পরিদর্শনে যান সাংসদ নিজাম উদ্দিন হাজারী, ফেনী জেলা পরিষদ চেয়ারম্যান আজিজ আহাম্মদ চৌধুরী, জেলা আওয়ামীলীগের সভাপতি আবদুর রহমান বিকম, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জহির উদ্দিন মাহমুদ লিপটন, সাইফুউদ্দিন নাছিরসহ জেলার দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জনসভাকে সুন্দর ও আকর্ষনীয় করতে জনসভাস্থল ও আশপাশকে ব্যাপক সাজানো হয়েছে। পুলিশ প্রশাসনের পাশাপাশি দলীয় নেতাকর্মীরা নিরাপত্তা বেষ্টনীতে থাকবে বলে জানা গেছে।

জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শহীদ খোন্দকার জানান, জনসভা আয়োজনের জন্য দলের পক্ষ থেকে সব ধরণের প্রস্তুতি নেয়া হয়েছে। জনসভায় লক্ষাধিক লোক সমাগম হবে বলে আশাবাদী তিনি।

জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল জানান, আওয়ামীলীগের এ জনসভা ব্যাপক লোক সমাগম ঘটবে। পুরো শহরে আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতাদের শুভেচ্ছা জানিয়ে ফেস্টুন, ব্যানার, তোরণ নির্মাণ করা হয়েছে। দলীয় নেতাকর্মীসহ পুরো শহরে উৎসবের আমেজ বিরাজ করছে।


কাউখালীতে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে নৌকাবাইচ
সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় শারদীয় দুর্গোৎসব উপলক্ষে পিরোজপুরের কাউখালী সদর
বিস্তারিত
মুন্সীগঞ্জে নৌকার পক্ষে এম.ইদ্রিস আলীর
মুন্সীগঞ্জের নগরকসবা এলাকায় গণসংযোগ করেছেন মুন্সীগঞ্জ-৩ আসনের মনোনয়নপ্রত্যাশী সাবেক এমপি
বিস্তারিত
২ লাখ মিটার জাল, ১০
চাঁদপুরে মা ইলিশ রক্ষায় জেলা প্রশাসক ও পুলিশ প্রশাসনের নেতৃত্বে
বিস্তারিত
উন্নয়ন ধরে রাখতে আবারো নৌকায়
কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের এমপি অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন বলেছেন, শেখ
বিস্তারিত
পুলিশের ইলিশ ছিনতাই, পরে আটক
মুন্সীগঞ্জের লৌহজংয়ে পদ্মা নদীতে জেলেদের ভয় দেখিয়ে ইলিশ ছিনতাই ও
বিস্তারিত
প্রতিমা বিসর্জনে রংপুরে দুর্গোৎসবের সমাপ্তি
রংপুরে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো সনাতন ধর্মাবলম্বীদের পাঁচ
বিস্তারিত