আবারও ওয়ান ইলেভেনের ষড়যন্ত্র চলছে

ষড়যন্ত্রকারীদের কালোহাত ভেঙে দেয়া হবে: নাসিম

স্বাস্থ্যমন্ত্রী এবং আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, দেশে আবার ওয়ান ইলেভেনের ষড়যন্ত্র চলছে। সে সময়ে তারা ষড়যন্ত্র করে শেখ হাসিনাকে আটক করেছিল। আমাদের নেতা-কর্মীদের ওপর নিপীড়ন চালানো হয়েছিল। এবার সে অপচেষ্টা চললে ষড়যন্ত্রকারীদের কালোহাত ভেঙে দেয়া হবে। 

তিনি বলেন, সামনের নির্বাচন হবে সংবিধান অনুযায়ী এবং তা শেখ হাসিনার অধীনেই। তবে ২০১৪ সালের নির্বাচনের মত এবার আওয়ামী লীগ খালি মাঠে গোল দিতে চায় না। আমরা চাই বিএনপি নির্বাচনী খেলার মাঠে আসুক। তবে তারা ফাউল করলে লালকার্ড দিয়ে বের করে দেয়া হবে।

শনিবার বিকেলে পাবনার সাঁথিয়া উপজেলার সোনাতলা হাইস্কুল মাঠে ১৪ দল আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী এ্যাডভোকেট শামসুল হক টুকু এমপির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় মন্ত্রী মোহাম্মদ নাসিম আরও বলেন, আগামী নির্বাচনে নৌকায় ভোট দিলে দেশের চলমান উন্নয়ন অব্যাহত থাকবে। আর নৌকায় ভোট না দিলে এদেশ হবে জঙ্গির দেশ, খুনিদের দেশ, লোডশেডিংয়ের দেশ।

মন্ত্রী মোহাম্মদ নাসিম দলীয় নেতা-কর্মীদের উদ্দেশে বলেন, বেঈমান থেকে সাবধান থাকতে হবে। কারণ চক্রান্ত শুরু হয়ে গেছে। এসব চক্রান্তকারীকে ছাড় দেয়া হবে না। তাদের কঠোর হাতে দমন করা হবে। তিনি জনতার উদ্দেশে বলেন, দেশের উন্নয়নে নৌকার কোনো বিকল্প নেই।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, সাম্যবাদী দলের সভাপতি, সাবেক মন্ত্রী দিলীপ বড়ুয়া, গণআজাদী লীগের সভাপতি এসকে সিনহা, রাকসুর সাবেক ভিপি নূরুল ইসলাম ঠান্টু, স্বাস্থ্য অধিদপ্তরের প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল এমএ মোহী, পিএসসি, পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল, মোহাম্মদ নাসিম পত্নী লায়লা আরজুমান্দ বানু নাসিম প্রমুখ।

এর আগে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম সোনাতলা গ্রামে ‘মরহুম খোরশেদ আলম ১০ শয্যাবিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্র’র ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। এ সময় উপস্থিত ছিলেন পাবনা জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন, পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম পিপিএম, সিভিল সার্জন তাহাজ্জ্বল হোসেন, সাঁথিয়া পৌরসভার মেয়র মিরাজুল ইসলাম প্রামাণিক প্রমুখ। 


খালেদা জিয়ার প্রতি সরকার অমানবিক
খালেদা জিয়ার প্রতি সরকার অমানবিক আচরণ করছেন বলে জানান বিএনপির
বিস্তারিত
নয়াপল্টনে মহিলা দলের বিক্ষোভ মিছিল
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে
বিস্তারিত
টানা ৬ ঘণ্টা ধান কাটলেন
এবার মুন্সীগঞ্জে একসঙ্গে কৃষকদের ধান কাটতে মাঠে নামলেন ছাত্রলীগের কেন্দ্রীয়
বিস্তারিত
ধানক্ষেতে আগুন লাগার ঘটনা বাংলাদেশের
এবার ধানক্ষেতে আগুন লাগার ঘটনা বাংলাদেশের নয় বলে জানিয়েছেন আওয়ামী
বিস্তারিত
মনোনয়নপত্রে স্বাক্ষর করেননি খালেদা জিয়া
আসন্ন বগুড়া-৬ আসনের উপ-নির্বাচনের জন্য বিএনপির মনোনয়ন ফরম পাঠানো হয়েছিল
বিস্তারিত
আজ দেশে ফিরছেন মির্জা ফখরুল
চিকিৎসার শেষে থাইল্যান্ডের রাজধানী ব্যাংকক থেকে আজ দেশে ফিরবেন বিএনপির
বিস্তারিত