বাজিতপুরে আ.লীগের বিশাল কর্মিসমাবেশ

'শেখ হাসিনা বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ করে যাচ্ছেন'

কিশোরগঞ্জ-৫ (বাজিতপুর-নিকলী) আসনের সংসদ সদস্য আফজাল হোসেন বলেছেন, একাত্তরে বঙ্গবন্ধুর ডাকে যুদ্ধের মাধ্যমে এদেশ স্বাধীনতা হয়েছিল। বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল দেশকে সোনার বাংলা হিসেবে গড়ে তোলে এদেশের মানুষের মুখে হাসি ফুটানো। তাই তিনি লড়াই সংগ্রাম করে স্বাধীনতা এনেছিলেন। কিন্তু পরাজিত শত্রুরা ১৯৭৫ সালের ১৫ আগস্টে নির্মমভাবে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করে সে স্বপ্ন ধূলিসাৎ করে দেয়। আজকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ সম্পন্ন করতে দিনরাত কাজ করে যাচ্ছেন। 

তিনি আজ শনিবার বিকালে বাজিতপুর উপজেলার পিরিজপুর ইউনিয়ন আওয়ামী লীগের এক বিশাল কর্মিসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন হয়। বিগত ১০ বছরে আওয়ামী লীগ দেশে যে উন্নয়ন করেছে, স্বাধীনতার পর আর কোনো দল তা করতে পারেনি। উন্নয়নের ধারা অব্যাহত রাখার লক্ষ্যেই আওয়ামী লীগকে ক্ষমতায় যেতে হবে।

জামতলি বাজারে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফজলুল হক ভূইয়া। আরও বক্তব্য রাখেন বাজিতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান সারওয়ার আলম, আওয়ামী লীগ নেতা মোবারক হোসেন মাস্টার, মোস্তাফিজুর রহমান, গোলাম মোস্তফা, শাহজাহান মিয়া, জাফর ইকবাল জুয়েল, অ্যাডভোকেট আব্দুর রহিম প্রমুখ।

বক্তারা আগামী সংসদ নির্বাচনে পুনরায় আফজাল হোসেনকে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়ী করার জন্য জনগণের প্রতি আহ্বান জানান। প্রধান অতিথি সমাবেশে পিরিজপুর ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরেন। সমাবেশে বিভিন্ন স্থান থেকে নৌকা ও লগি-বৈঠা নিয়ে মিছিল সহকারে কয়েক হাজার নেতাকর্মী অংশগ্রহণ করেন।


রংপুরে ড. এমএ ওয়াজেদ মিয়ার
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর (বেরোবি)-এ যথাযথ মর্যাদায় দেশের বিশিষ্ট পরমাণু
বিস্তারিত
মাদক ব্যবসায়ীদের এদেশে প্রয়োজন নেই:
র‌্যাব মহাপরিচালক বেনজীর আহমেদ বলেছেন, মাদক ব্যবসায়ীদের আমাদের দেশে প্রয়োজন
বিস্তারিত
জনগণের ট্যাক্সে বেতন নেব সেবা
সরকারি হাসপাতালের চিকিৎসক, কর্মকর্তা ও কর্মচারীকে উদ্দেশে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক
বিস্তারিত
বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে শিক্ষকদের
টাঙ্গাইলের ধনবাড়ীতে আজ শনিবার দুপুরে ধনবাড়ী উপজেলা পরিষদ হলরুমে শাইয়ান
বিস্তারিত
সিরাজগঞ্জে মাদকমুক্ত ঘোষণার অংশ হিসেবে
সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলা প্রশাসনের আয়োজনে ‘কামারখন্দ উপজেলাকে মাদকমুক্ত ঘোষণার অংশ
বিস্তারিত
বিশেষ অর্থনৈতিক অঞ্চল হচ্ছে রংপুরে
রংপুরের গঙ্গাচড়া উপজেলায় হতে যাচ্ছে বিশেষ অর্থনৈতিক অঞ্চল। এর প্রাথমিক
বিস্তারিত