বিএনপি-জামায়াত অসাংবিধানিক পন্থায় ক্ষমতায় যেতে চায়: বড়াইগ্রামে ইনু

তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, জামায়াত-বিএনপি অসাংবিধানিক পন্থায় ক্ষমতায় আসতে চায়, অসাংবিধানিকভাবে জ্বালাও-পোড়াও আন্দোলন করতে চায়, তাদের প্রতিহত করতে হবে।

তিনি বলেন, রাজনীতির বিষবৃক্ষ খুনী বিএনপি। যে দল সংবিধান মানে না, আইন মানে না, তাদের সাথে রাজনৈতিক ঐক্যের চেষ্টার কথা যারা বলে, তারা দেশকে অন্ধকারের দিকে ঠেলে দিতে চায়। এদের রাজনীতির বাইরে রাখলে বাংলাদেশ নিরাপদ গন্তব্যে এগুবে।

বগুড়া থেকে ফেরার পথে বড়াইগ্রাম উপজেলা জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) উদ্যোগে বনপাড়া পৌর চত্বরে আয়োজিত নির্বাচনী পথ সভায় প্রধান অতিথির বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী আরও বলেন, বিএনপির লক্ষ্য নির্বাচন বানচাল করা, অংশগ্রহণ নয়। নির্দলীয় সরকার গঠনের নামে তারা ভূতের সরকার নাজিল হওয়ার সুযোগ করে দিয়ে দণ্ডিত খালেদা জিয়া, আগুন সন্ত্রাস, রাজাকার ও জঙ্গীদের মুক্ত করা তাদের লক্ষ্য।

নির্বাচনকালী জাতীয় ঐক্য প্রসঙ্গে জাসদ সভাপতি বলেন, বিএনপির নির্দলীয় সরকারের দাবীতে কামাল হোসেনদের পাঁচ দফা দাবি বিলীন হয়ে গেছে। কামাল হোসেনদের পাঁচ দফা, বিএনপি জামাতকে পুনর্বাসন করার দফা। মুক্তিযুদ্ধের চেতনার বিপরীতে মহাচক্রান্তের ফাঁদে পা না দিতে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তিনি।

শনিবার রাত সাড়ে নয়টায় বড়াইগ্রাম উপজেলা জাসদ সভাপতি সাবেক চেয়ারম্যান মহিবুর রহমানের সভাপতিত্বে আয়োজিত পথ সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জাসদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মুক্তিযোদ্ধা শফী উদ্দিন মোল্লা, যুগ্ন সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকন, জন-সংযোগ সম্পাদক শরিফুল কবির স্বপন, রাজশাহী মহানগর জাসদের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাসুদ (শিবলী), ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সভাপতি আহসান হাবিব শামীম প্রমুখ।

এছাড়া পথ সভায় বক্তব্য রাখেন- জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী, বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন, জেলা জাসদের সাধারণ সম্পাদক ডিএম আলম, সাংগঠনিক সম্পাদক তফিজুল ইসলাম পারুল ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক প্রভাষক মোয়াজ্জেম হোসেন বাবলু।


টিটিসিতে প্রশিক্ষণ শেষে চাকরি পেল
কারিগরি শিক্ষা ও প্রশিক্ষণের মাধ্যমে কর্মসংস্থানের সুযোগ সৃষ্টিতে দেশের মধ্যে
বিস্তারিত
নোয়াখালীতে বজ্রপাতে দুজন নিহত
বছরের প্রথম বৃষ্টিতে জেলার সোনাইমুড়ী উপজেলায় বজ্রপাতে দুজন নিহত হয়েছে।
বিস্তারিত
সিরাজগঞ্জে নির্মাণাধীন ভবনের মাটি ধসে
সিরাজগঞ্জ পৌর এলাকার ধানবান্ধি মহল্লার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সম্প্রসারিত নির্মাণাধীন
বিস্তারিত
কিশোরগঞ্জে অপহৃত ২ ছাত্রীকে ধর্ষণ
কিশোরগঞ্জে কলেজছাত্রী উর্মি ও এসএসসি পরীক্ষার্থী সুমিকে অপহরণের পর ধর্ষণ
বিস্তারিত
পাবনায় মেডিকেল ছাত্রী নিহতের প্রতিবাদে
সড়ক দুর্ঘটনায় পাবনা মেডিকেল কলেজের (পামেক) ছাত্রী তানিজা হায়দার নিহতের
বিস্তারিত
যন্ত্রপাতি সচল ও ডাক্তার উপস্থিতি
স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, যন্ত্রপাতি সচল, পরিষ্কার-পরিচ্ছন্নতা, ডাক্তার এবং কর্মকর্তা-কর্মচারীর
বিস্তারিত