বিএনপি-জামায়াত অসাংবিধানিক পন্থায় ক্ষমতায় যেতে চায়: বড়াইগ্রামে ইনু

তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, জামায়াত-বিএনপি অসাংবিধানিক পন্থায় ক্ষমতায় আসতে চায়, অসাংবিধানিকভাবে জ্বালাও-পোড়াও আন্দোলন করতে চায়, তাদের প্রতিহত করতে হবে।

তিনি বলেন, রাজনীতির বিষবৃক্ষ খুনী বিএনপি। যে দল সংবিধান মানে না, আইন মানে না, তাদের সাথে রাজনৈতিক ঐক্যের চেষ্টার কথা যারা বলে, তারা দেশকে অন্ধকারের দিকে ঠেলে দিতে চায়। এদের রাজনীতির বাইরে রাখলে বাংলাদেশ নিরাপদ গন্তব্যে এগুবে।

বগুড়া থেকে ফেরার পথে বড়াইগ্রাম উপজেলা জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) উদ্যোগে বনপাড়া পৌর চত্বরে আয়োজিত নির্বাচনী পথ সভায় প্রধান অতিথির বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী আরও বলেন, বিএনপির লক্ষ্য নির্বাচন বানচাল করা, অংশগ্রহণ নয়। নির্দলীয় সরকার গঠনের নামে তারা ভূতের সরকার নাজিল হওয়ার সুযোগ করে দিয়ে দণ্ডিত খালেদা জিয়া, আগুন সন্ত্রাস, রাজাকার ও জঙ্গীদের মুক্ত করা তাদের লক্ষ্য।

নির্বাচনকালী জাতীয় ঐক্য প্রসঙ্গে জাসদ সভাপতি বলেন, বিএনপির নির্দলীয় সরকারের দাবীতে কামাল হোসেনদের পাঁচ দফা দাবি বিলীন হয়ে গেছে। কামাল হোসেনদের পাঁচ দফা, বিএনপি জামাতকে পুনর্বাসন করার দফা। মুক্তিযুদ্ধের চেতনার বিপরীতে মহাচক্রান্তের ফাঁদে পা না দিতে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তিনি।

শনিবার রাত সাড়ে নয়টায় বড়াইগ্রাম উপজেলা জাসদ সভাপতি সাবেক চেয়ারম্যান মহিবুর রহমানের সভাপতিত্বে আয়োজিত পথ সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জাসদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মুক্তিযোদ্ধা শফী উদ্দিন মোল্লা, যুগ্ন সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকন, জন-সংযোগ সম্পাদক শরিফুল কবির স্বপন, রাজশাহী মহানগর জাসদের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাসুদ (শিবলী), ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সভাপতি আহসান হাবিব শামীম প্রমুখ।

এছাড়া পথ সভায় বক্তব্য রাখেন- জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী, বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন, জেলা জাসদের সাধারণ সম্পাদক ডিএম আলম, সাংগঠনিক সম্পাদক তফিজুল ইসলাম পারুল ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক প্রভাষক মোয়াজ্জেম হোসেন বাবলু।


অবশেষে মনোনয়নপত্র প্রত্যাহার করলেন এমপি
প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে
বিস্তারিত
কিশোরগঞ্জে ১৩ প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার
কিশোরগঞ্জ জেলার ছয়টি আসনে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন আজ রোববার
বিস্তারিত
ফেনীতে বিএনপির তিন শতাধিক নেতাকর্মী
ফেনী সদর উপজেলার লেমুয়াতে বিএনপির তিন শতাধিক নেতাকর্মী আওয়ামী লীগে
বিস্তারিত
চুয়াডাঙ্গা জার্নালিস্টস অ্যাসোসিয়েশনের সভাপতি এনামুল,
ঢাকায় কর্মরত চুয়াডাঙ্গার সাংবাদিকদের একটি সংগঠনের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে।
বিস্তারিত
নাটোরে মাদকবিরোধী সমাবশে অনুষ্ঠিত
‘জীবনকে ভালবাসুন, মাদক থেকে দুরে থাকুন’ এই শ্লোগান নিয়ে ইমাম,
বিস্তারিত
নকলা হানাদার মুক্ত দিবস পালিত
আজ (৯ ডিসেম্বর) শেরপুরের নকলা উপজেলা মুক্ত দিবস। এ উপলক্ষে
বিস্তারিত