কলকাতা মাতাচ্ছে শাকিব-নুসরাতের ‘তোর হাঁটা চলা’

কলকাতা মাতাচ্ছে শাকিব খান অভিনীত সিনেমা ‘নাকাব’। আমদানি নীতিমালার জটিলতায় বাংলাদেশে সিনেমাটি ২১ স্টেপ্টেম্ব মুক্তি পাওয়ার কথা থাকলেও দেশে শেষ পর্যন্ত মুক্তি মেলেনি। তবে সিনেমাটি মুক্তি না পেলেও শাকিব ভক্তদের হতাশ হওয়ার কারণ নেই। রোববার সকালে জাজ মাল্টিমিডিয়ার ইউটিউবে প্রকাশ হয়েছে সিনেমার নতুন গান ‘তোর হাঁটা চলা’। এতে কলকাতার নায়িকা নুসরাতের সঙ্গে মেলোডি একটি গানে শাকিব খানকে রোমান্স করতে দেখা গেছে।

গানটি ছাড়ার সঙ্গে সঙ্গে প্রায় সাড়ে চার হাজার লোক দেখে ফেলেছে। রাজিব বিশ্বাস পরিচালিত ‘নাকাব’ এ শাকিব খান অভিনয় করেছেন দ্বৈত চরিত্রে। মুক্তির আগেই দু-দেশের দর্শকদের কাছে আলোচনার কেন্দ্রবিন্দুতে এসেছে ‘নাকাব’।

এর আগে সম্পতি প্রকাশ হয়েছে  ‘নাকাব’ সিনেমার গান ‘তখন বাজে বারোটা’। শাকিব ভক্তরা গানটি এনজয় করেছেন। এর আগে জনপ্রিয় এ নায়কের ‘নাকাব’র টিজার মুক্তি পেয়েছে। তাতেই হইচই পড়ে গিয়েছে টলিউড এবং ঢালিউডে। অ্যাকশন, থ্রিলার, রোম্যান্স, ট্র্যাজেডি, সাসপেন্স৷ কোনও এলিমেন্টেরই অভাব নেই এ ছবিতে।

সিনেমায় ডাবল রোলে দেখা যাবে শাকিব। ছবিতে রয়েছে ভৌতিক চমকও। ‘নাকাব’র মাধম্যে শাকিব খানের সঙ্গে প্রথমমবার কাজ করেছেন নুসরাত এবং সায়ন্তিকা। ছবিতে দুই অভিনেত্রীর সঙ্গেই রোম্যান্স করবেন শাকিব।

দেখুন ভিডিও


নতুন করে আলোচনায় সানি লিওন
বর্তমানে সানি লিওন হিন্দী ছাড়াও বিভিন্ন ভাষার ছবির কাজে ব্যস্ত
বিস্তারিত
জয়ের পর যা বললেন নুসরাত
ভারতের লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গের বসিরহাট থেকে জয়ী হয়েছেন নুসরাত জাহান।
বিস্তারিত
কেমন হলো তারকা প্রার্থীদের নির্বাচন
ভারতের লোকসভা নির্বাচনে এবার বিনোদন জগতের বেশ কজন তারকা রাজনৈতিক
বিস্তারিত
অপূর্বকে নিয়ে বিস্ফোরক মন্তব্য অভিনেত্রী
এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। ঢাকাই সিনেমার ‘গ্ল্যামার গার্ল’ বলা
বিস্তারিত
ঈদ মাতাতে আসছে সুপার হিরো
ঈদে রূপালী পর্দায় ঝড় তুলবেন আলোচিত ৫ নায়িকা। তারা হলেন,
বিস্তারিত
যে কারণে ইসলাম ধর্ম গ্রহণ
ইসলাম ধর্ম গ্রহণ করেছেন জনপ্রিয় তামিল নায়ক রাম চরণ। এমনই
বিস্তারিত