নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ)

১১ মামলায় জামিন পেলেন বিএনপি নেতা দিপু ভুঁইয়া

বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-০১ রূপগঞ্জ আসন থেকে বিএনপির মনোনয়ন প্রত্যাশী মোস্তাফিজুর রহমান ভুঁইয়া দিপু রাজধানীর রমনা ও রূপগঞ্জ থানায় পুলিশের দায়ের করা ১১ মামলায় জামিন পেয়েছেন।

রোববার দুপুরে অ্যাডভোকেট গাজী কামরুল সজল মহামান্য হাইকোর্টের বিচারপতি এম ইনায়েত রহিম ও মো. মোস্তাফিজুর রহমানের বেঞ্চ অ্যানেক্স কোর্ট-১৭ এর আদালতে এই ১১ মামলায় জামিন আবেদন করলে দিপু ভূইয়া ও একটি মামলায় রূপগঞ্জ উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের ১১ নেতাকর্মীকে ৬ সপ্তাহের অন্তবর্তীকালীন জামিন প্রদান করেন। দিপু ভূইয়ার জামিন লাভের সংবাদে রূপগঞ্জ উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা রোববার বিকেলে উপজেলার গাউছিয়া এলাকায় তাৎক্ষনিক আনন্দ মিছিল বের করে।  

জামিন পেয়ে মোস্তাফিজুর রহমান ভুঁইয়া দিপু বলেন, পুলিশের দায়ের করা এসব গায়েবি মামলা দিয়ে বিএনপিকে দমাতে পারবে না। বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকেও জেলহাজতে আটকে রেখে কোনো নির্বাচন সুষ্ঠু হতে পারে না। নির্বাচনের আগেই খালেদা জিয়াকে মুক্তি দিতে হবে। দলের চেয়ারপারসনকে মুক্ত করতেই একদাশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে হবে। সরকারের কঠোর জবাব দিতে দলের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকারও আহবান জানান।

তিনি আরও বলেন, ১১ মামলা কেনো, এগারো‘শ মামলা দিয়েও বিএনপিকে দমাতে পারবে না সরকার। বিএনপির প্রতিটি কর্মীই এখন সরকার পতন আন্দোলনের প্রধান হয়ে গড়ে ওঠেছে। দেশের গণতন্ত্র  রক্ষার্থে তারেক রহমানকে রাষ্ট্রপ্রধান করার বিকল্প নেই।


পটিয়ায় মা-ছেলেকে এক মাসের জেল
পটিয়া উপজেলায় মানুষের মাঝে শঙ্কা ও এলাকায় গণ উপদ্রপ সৃষ্ঠির
বিস্তারিত
নান্দাইলে দুই কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার
ময়মনসিংহের নান্দাইলে পৃথকস্থানে একদিনে দুই কিশোরী ধর্ষণের শিকার হয়েছে। এসব
বিস্তারিত
মঠবাড়িয়ায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক
পিরোজপুরের মঠবাড়িয়ায় কবির হোসেন (৩০) নামের এক মাদক ব্যবসায়ীকে ইয়াবাসহ
বিস্তারিত
মধুখালীতে বাদাম বিক্রি করে সংসার
ফুটফুটে একটি শিশু একটি স্কুলের শিক্ষার্থীদের মাঝে ঘুরে ঘুরে বাদাম
বিস্তারিত
অতপরঃ রাজনীতিতে যোগ দেয়ার কথা
ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসুর) ভিপি নুরুল হক নুর
বিস্তারিত
কোলে শিশু সন্তান নিয়ে স্ত্রী,
সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া একটি ছবিতে দেখা যায় ডাকসুর ভিপি
বিস্তারিত