নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ)

১১ মামলায় জামিন পেলেন বিএনপি নেতা দিপু ভুঁইয়া

বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-০১ রূপগঞ্জ আসন থেকে বিএনপির মনোনয়ন প্রত্যাশী মোস্তাফিজুর রহমান ভুঁইয়া দিপু রাজধানীর রমনা ও রূপগঞ্জ থানায় পুলিশের দায়ের করা ১১ মামলায় জামিন পেয়েছেন।

রোববার দুপুরে অ্যাডভোকেট গাজী কামরুল সজল মহামান্য হাইকোর্টের বিচারপতি এম ইনায়েত রহিম ও মো. মোস্তাফিজুর রহমানের বেঞ্চ অ্যানেক্স কোর্ট-১৭ এর আদালতে এই ১১ মামলায় জামিন আবেদন করলে দিপু ভূইয়া ও একটি মামলায় রূপগঞ্জ উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের ১১ নেতাকর্মীকে ৬ সপ্তাহের অন্তবর্তীকালীন জামিন প্রদান করেন। দিপু ভূইয়ার জামিন লাভের সংবাদে রূপগঞ্জ উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা রোববার বিকেলে উপজেলার গাউছিয়া এলাকায় তাৎক্ষনিক আনন্দ মিছিল বের করে।  

জামিন পেয়ে মোস্তাফিজুর রহমান ভুঁইয়া দিপু বলেন, পুলিশের দায়ের করা এসব গায়েবি মামলা দিয়ে বিএনপিকে দমাতে পারবে না। বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকেও জেলহাজতে আটকে রেখে কোনো নির্বাচন সুষ্ঠু হতে পারে না। নির্বাচনের আগেই খালেদা জিয়াকে মুক্তি দিতে হবে। দলের চেয়ারপারসনকে মুক্ত করতেই একদাশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে হবে। সরকারের কঠোর জবাব দিতে দলের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকারও আহবান জানান।

তিনি আরও বলেন, ১১ মামলা কেনো, এগারো‘শ মামলা দিয়েও বিএনপিকে দমাতে পারবে না সরকার। বিএনপির প্রতিটি কর্মীই এখন সরকার পতন আন্দোলনের প্রধান হয়ে গড়ে ওঠেছে। দেশের গণতন্ত্র  রক্ষার্থে তারেক রহমানকে রাষ্ট্রপ্রধান করার বিকল্প নেই।


জঙ্গি নির্মূলে বাংলাদেশ বিশ্বের রোল
জঙ্গি নির্মূলে বাংলাদেশ এখন বিশ্বের রোল মডেল উল্লেখ করে বাংলাদেশ
বিস্তারিত
মঠবাড়িয়ায় নারী ইউপি সদস্যের বাড়িতে
পিরোজপুরের মঠবাড়িয়ায় উপজেলা নির্বাচনের জেরে প্রতিপক্ষরা এমিলি বেগম নামে এক
বিস্তারিত
যমুনায় পানি বৃদ্ধি, সিরাজগঞ্জে ব্যাপক
যমুনা নদীর পানি বাড়তে থাকায় সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলা চরাঞ্চলের ৪টি
বিস্তারিত
নকলায় টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা বাস্তবায়ন
শেরপুরের নকলায় স্থানীয় পর্যায়ে টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা বাস্তবায়ন বিষয়ক বিভিন্ন
বিস্তারিত
ট্রেনের ধাক্কায় স্কুল শিক্ষক নিহত
ঢাকা-ঈশ্বরদী রেলপথের সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার চকশাহবাজপুর নামক স্থানে আন্তনগর ট্রেনের
বিস্তারিত
রাজশাহীর আসমা হত্যায় জড়িত সন্দেহে
রাজশাহীর মোহনপুর উপজেলার গৃহবধূ আসমা বেগমকে (৪৫) হত্যায় জড়িত সন্দেহে
বিস্তারিত