আগামী ৫ বছর পৃথিবীকে তাক লাগিয়ে দেয়ার সময়: এলজিআরডি মন্ত্রী

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম বলেছেন, আগামী পাঁচ বছর হবে বাঙালি জাতির জীবনের অত্যন্ত চমকপ্রদ পাঁচ বছর, সারা পৃথিবীকে তাক লাগিয়ে দেবার পাঁচ বছর। গ্রামগঞ্জে সকল ক্ষেত্রে উন্নত জীবনের সব সুবিধা পৌঁছায়ে দেয়া হবে। উন্নত বাংলাদেশ গড়ার যে লক্ষ্য সেই লক্ষ্যে আমরা পৌঁছাব।

তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাদের লক্ষ্য হলো উন্নত বাংলাদেশ গড়া। আর উন্নত বাংলাদেশ গড়তে হলে গ্রামগঞ্জে ছড়ায়ে ছিটিয়ে থাকা কোটি কোটি মানুষের জীবনের মান উন্নতি করতে হবে। গ্রামকে উন্নতি করতে না পারলে শুধু শহর উন্নয়নে উন্নত বাংলাদেশ গড়া যাবে না।

শুক্রবার জেলার মনোহরগঞ্জ উপজেলা ভবন চত্বরে গার্ড অব অনার শেষে সাংবাদিকদের সাথে কাছে এক প্রতিক্রিয়ায় স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এসব কথা বলেন। 

এ সময় জেলা প্রশাসক আবুল ফজল মীর, পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামসহ প্রশাসনের কর্মকর্তা ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে মন্ত্রী সভায় শপথ গ্রহণের পর শুক্রবারই প্রথম এলজিআরডি মন্ত্রী নির্বাচনী এলাকা লাকসাম-মনোহরগঞ্জে আসেন। এ সময় পথে পথে শুভেচ্ছা তোরণসহ লাকসাম মনোহরগঞ্জের বিভিন্ন বাজারে বিপুলসংখ্যক নেতাকর্মীসহ সাধারণ মানুষের ঢল নামে। দিনভর লাকসাম-মনোহরগঞ্জে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হল তিনি। পরে মন্ত্রী নিজ বাড়ি মনোহরগঞ্জের পোমগাঁও গ্রামে তার মা-বাবার কবর জেয়ারত করেন এবং দলীয় নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।


সরকার বানভাসি মানুষের পাশে আছে:
ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান বলেছেন, বর্তমান সরকার বানভাসি মানুষের
বিস্তারিত
বুড়িগঙ্গার উভয তীরে অভিযান, ৪১
ঢাকার বুড়িগঙ্গা নদীর উভয তীরে বিআইডব্লিউটিএ’র উচ্ছেদ অভিযানে ৪৬তম কার্যদিবসে
বিস্তারিত
বগুড়ায় বন্যা দুর্গত এলাকায় প্রতিমন্ত্রী-উপমন্ত্রী
বগুড়ায় বন্যা পরিস্থিতির কিছুটা উন্নতি হয়েছে। যমুনায় পানি কমলেও বেড়েছে
বিস্তারিত
গঙ্গাচড়া উপজেলা আ.লীগের সম্মেলন স্থগিত
প্রায় এক দশক পর কাউন্সিলর নিয়ে আওয়ামী লীগের দুই গ্রুপের
বিস্তারিত
তুরাগ নদে প্রাইভেট কার, গড়াচ্ছে
রাজধানীর উপকন্ঠ সাভারের আমিনবাজার সালেহপুর ব্রীজে তুরাগ নদীতে পড়ে যাওয়ার
বিস্তারিত
সিরাজগঞ্জে বিদ্যালয় ভবনের পলেস্তারা ধস,
সিরাজগঞ্জ সদর উপজেলার ডুমুর গোলামী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ক্লাস চলাকালে
বিস্তারিত