সিরাজগঞ্জ প্রেসক্লাবে ফের সহ-সভাপতি হলেন তফিজ উদ্দিন

সিরাজগঞ্জ প্রেসক্লাবে দ্বিবার্ষিক নির্বাচন উপলক্ষে শান্তিপূর্ণ পরিবেশে বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হেলাল উদ্দিনের সভাপতিত্বে শুক্রবার দিনভর প্রেসক্লাব ভবনে আয়োজিত এই সভায় দ্বিতীয় অধিবেশনে গঠনতন্ত্রের ভিত্তিতে সভার সর্বসম্মতিক্রমে হেলাল উদ্দিনকে (ভোরের কাগজ) আবারো সভাপতি নির্বাচিত করা হয়।

প্রেসক্লাবের সকল সদস্যের  দেয়া ক্ষমতার বলে নির্বাচিত সভাপতি দুজন কার্যনির্বাহী সদস্যকে নিয়ে বিশ্লেষক বৈঠক শেষে সন্ধ্যায় সিরাজগঞ্জ প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির আরো ১২ জন কর্মকর্তার নাম ঘোষণা করা হয়। তারা হলেন- সহ-সভাপতি প্রবীণ সাংবাদিক এস,এম তফিজ উদ্দিন (আলোকিত বাংলাদেশ), সাধারণ সম্পাদক ফেরদৌস রবিন (চ্যানেল আই), সহ-সাধারণ সম্পাদক ইসরাইল হোসেন বাবু (মানব জমিন), অর্থ সম্পাদক সুকান্ত সেন (আরটিভি), সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম (আমাদের সময়), দপ্তর সম্পাদক জহরুল ইসলাম (আজকালের খবর), দপ্তর ও প্রচার সম্পাদক গাজী এস,এইচ ফিরোজী (বিটিভি), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক দিলীপ গৌড় (চ্যানেল ইনডিপেনডেন্ট), সাহিত্য পাঠাগার সম্পাদক আব্দুল মজিদ (যমুনা প্রবাহ), কার্যনির্বাহী সদস্য নুরুল ইসলাম বাবু (জনকণ্ঠ), জাকিরুল ইসলাম সান্টু (দৈনিক আজকের সিরাজগঞ্জ) ও ইসমাইল হোসেন (যুগের কথা)। ঐতিহ্যবাহী সিরাজগঞ্জ প্রেসক্লাবের এই ১৩ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়।

উল্লেখ্য, সাংবাদিক এস,এম তফিজ উদ্দিন তৃতীয় বারের মতো ওই প্রেসক্লাবের সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ ও সাংবাদিক সমাজ অভিনন্দন জানিয়েছেন।


অবশেষে সেই সাধনা বরখাস্ত
জামালপুরের সাবেক জেলা প্রশাসক (ডিসি) আহমেদ কবীরের সঙ্গে আপত্তিকর ভিডিও
বিস্তারিত
চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ইয়েস’র
কক্সবাজারের চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেবাগ্রহীতাদের সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ভ্রাম্যমাণ
বিস্তারিত
রংপুরে জাতীয় নিরাপদ সড়ক দিবস
রংপুরে জাতীয় নিরাপদ সড়ক দিবস নানাভাবে পালন করা হয়েছে। মঙ্গলবার
বিস্তারিত
সিরাজগঞ্জে লরিচাপায় দুই ব্যবসায়ী নিহত
বগুড়া-নগরবাড়ী মহাসড়কের সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার সরিষাকোল বাজার এলাকায় লরিচাপায় ২
বিস্তারিত
যমুনায় মা ইলিশ ধরায় ২৫
সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে সিরাজগঞ্জের যমুনা নদীর বিভিন্ন পয়েন্টে মা
বিস্তারিত
ভোলার ঘটনায় ঢাকায় হেফাজতের বিক্ষোভ
ভোলার বোরহানউদ্দিনে সাধারণ মুসল্লির ওপর পুলিশের গুলিবর্ষণের ঘটনার বিচার চেয়ে
বিস্তারিত