‘দি হিডেন পার্ল’র যাত্রা শুরু

ফেসবুকের জনপ্রিয় পেজ ‘দি হিডেন পার্ল’। এই পেজের মাধ্যমে থেকেই বিক্রি করা হয় নারীদের বিভিন্ন পণ্য। বিশ্বস্ততার সঙ্গেই এতোদিন অনলাইন থেকে সেবা দিয়ে আসছে পেজটি। এবার ফেসবুক পেজ থেকে প্রথম আউটলেট খোলা হলো ‘দি হিডেন পার্ল’র। 

সম্প্রতি রাজধানীর জেনেটিক প্লাজায় যাত্রা শুরু করলো ফেসবুক পেজ ‘দি হিডেন পার্ল’র প্রথম আউটলেট। দেশের আলোচিত র‌্যাম্প মডেল ও কোরিওগ্রাফার সৈয়দ রুমা এবং কোরিওগ্রাফার আসাদ খান, রিবনের উপস্থিতিকে কেক কেটে আউটলেটটি শুভ উদ্বোধন করা হয়।

এসময আরও উপস্থিত ছিলেন হিজাবি মডেল এবং ইউটিউবার পারিজাদ, সানজিদা, রাখি এবং শুভানুধ্যায়ীরা। এখন থেকে অনলাইনের পাশাপাশি নতুন এ শোরুমে মেয়েদের বাহারি ডিজাইনের এবং ইউনিক কালেকশনের ইম্পোরটেড হিজাব, হিজাব-অর্নামেন্টস, বোরখা, গাউন, আবায়া, শ্রাগসহ অন্যান্য মডেস্ট পোশাক পাওয়া যাবে বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটির অন্যতম কর্ণধার শাম্মা তাসনীম। পাশাপাশি  নিজস্ব কারিগর দিয়ে তৈরি হিজাবের সঙ্গে পরার জন্য ড্যাংলার পিন, হেড চেইন এর অনন্য সমাহার। 

শোরুমের পাশাপাশি ফেসবুক পেজে গিয়ে অনলাইন অর্ডার করে দেশব্যাপী পণ্য বুঝে পাওয়ার ব্যবস্থা রয়েছে।

শাম্মা তাসনীম আরও জানান, ‘শুধু মুনাফা নয়, গ্রাহককে মানসম্পন্ন পণ্য এবং উত্তম সেবা দেয়ার সাথে সাথে বিভিন্ন পর্যায়ে মেয়েদের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করা এ শপের লক্ষ্য। এখন থেকে নারীরা সহজেই অনলাইন অর্ডারের পাশাপাশি সরাসরি শোরুম থেকে তাদের পছন্দের পণ্যটি কিনতে পারবেন। আমাদের এ শপের প্রতিটি পণ্যই মানে দিক দিয়ে শতভাগ নিশ্চয়তা পাবেন ক্রেতারা।  

ধানমণ্ডি ২৭ এর জেনেটিক প্লাজার  ১০৬, ১০৭ নম্বার দোকানই হিডেন পার্লের নতুন আউটলেট। গ্রান্ড ওপেনিংয়ের অফার হিসাবে ১৫ শতাংশ ডিসকাউন্ট এবং প্রথম ২০ জন কাস্টমারের ১ জন পাবেন একটি আকর্ষণীয় উপহার।


ঢাবিতে ভর্তি পরীক্ষা দিবেন রিকশা
আব্দুল ওয়াহাব, বয়স ১৯ এর মত হবে। এই বছর বিশ্ববিদ্যালয়
বিস্তারিত
যেভাবে শুরু ভালোবাসা দিবসের
ইতালির রোম নগরীতে ২৬৯ সালে সেন্ট ভ্যালেইটাইন’স নামে একজন খৃষ্টান
বিস্তারিত
নওশিন ও শিন্নসুকের কিকস্টারটার প্লাটফর্মে
বাংলাদেশ ও জাপানের সহযোগিতায় তৈরি চামড়া শিল্পকর্ম ‘জিলানীয়ে এ
বিস্তারিত
লিভারের শক্তি বাড়ায় লাউ
স্বাস্থ্যকর সবজি লাউ লিভারের কার্যক্ষমতা বাড়াতে সাহায্য করে। এটি জন্ডিসের
বিস্তারিত
হলুদ ফুলে কৃষক লাল
কৃষকের বিস্তৃর্ণ মাঠজুড়ে হলুদ সরিষা ফুল। মৌ মৌ গন্ধ ছড়িয়ে
বিস্তারিত
বিএডিসি’র গোলআলুতে ঘোর সংসারের চাকা
শেরপুরের নকলা উপজেলার চরাঞ্চলসহ বিভিন্ন এলাকার কৃষকরা বীজ উৎপাদনের জন্য
বিস্তারিত