মুক্তি পেয়েছে 'অন্ধকার জগত'

রাজধানী ঢাকাসহ দেশের বড় বড় ৬০টি সিনেমা হলে শুক্রবার (২২ ফেব্রুয়ারি) মুক্তি পেয়েছে 'অন্ধকার জগত' ছবিটি। ছবির নায়ক ডিএ তায়েব সংবাদ মাধ্যমকে এ খবর জানিয়েছেন।

তিনি বলেন, শুধু দেশের বড় বড় হলগুলোতে মুক্তি দেয়া হয়েছে 'অন্ধকার জগত'। ডিএ তায়েব জানান, যেসব হলে ছবি দেয়া হচ্ছে সবখানেই হাই রেন্টালে দেয়া হচ্ছে।

'অন্ধকার জগত' ছবি পরিচালক বদিউল আলম খোকন। এর আগে তিনি শাকিব খানকে নিয়ে 'হিরো দ্য সুপারস্টার', 'প্রিয়া আমার প্রিয়া', 'নিষ্পাপ মুন্না', 'মাই নেম ইজ খান', 'ডন নম্বর ওয়ান', 'রাজা বাবু'সহ ২০টির বেশি সুপারহিট ছবি নির্মাণ করেছেন।

অনেকদিন পর গুণী এই নির্মাতার ছবি পেতে যাচ্ছেন দর্শকরা। নির্মাতা খোকন বলেন, 'আমার সর্বোচ্চ মেধা দিয়ে অন্ধকার জগত ছবি বানিয়েছি। দর্শক হতাশ হবে না এটি দেখি। 'অন্ধকার জগত' হবে পয়সা উসুলের ছবি।' 

পরীমনির সঙ্গে 'সোনাবন্ধু'র ছবি করেছিলেন ডিএ তায়েব। এবার আরেক জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহিকে নিয়ে 'অন্ধকার জগত' দিয়ে রুপালি পর্দায় আসছেন চিত্রনায়ক ডিএ তায়েব। এ ছবি নিয়ে তার প্রত্যাশা আকাশচুম্বী। বললেন, পুরোপুরি আধুনিক গল্প ও নির্মাণের ছবি 'অন্ধকার জগত'। সন্ত্রাস জগতের গল্প নিয়ে ছবির কাহিনি। এর মধ্যে মানবতার গল্পও আছে। 

ডিএ তায়েব বলেন, 'প্রেম, বিরহ, পারিবারিক টানাপড়েন, অ্যাকশন সবকিছুই শৈল্পিকভাবে ফুটিয়ে তোলা হয়েছে অন্ধকার জগতে। ছবিটি নিয়ে প্রেক্ষাগৃহের মালিকদের আগ্রহ আছে। চাইলে ৮০ সিনেমা হলে ছবিটি মুক্তি দিতে পারতাম। আপাতত ৬০টিতে দিচ্ছি। দেশের অন্যান্য হলে যেসব ছবি চলছে সেগুলোতে যেন ক্ষতি না হয় সেজন্য হল সংখ্যা ৬০টির বেশি দেইনি।' 

এদিকে ১৬ ফেব্রুয়ারি এফডিসির একটি ফ্লোরে 'অন্ধকার জগত' ছবির প্রিমিয়ার অনুষ্ঠিত হয়। সেখানে উপস্থিত ছিলেন এটিএন বাংলার চেয়ারম্যান মাহফুজুর রহমান, পুলিশের ডিআইজি হাবিবুর রহমান, পুলিশ সুপার দেওয়ান লালন আহমেদ, চিত্রনায়ক শাকিব, ডিএ তায়েবসহ অনেকেই। প্রিমিয়ারে ছবিটি দেখে সবাই প্রশংসা করেন। নায়ক শাকিব খান নিজেও এ ছবির জন্য শুভকামনা জানান এবং হলে গিয়ে দেখার আহ্বান জানান।  


নতুন করে আলোচনায় সানি লিওন
বর্তমানে সানি লিওন হিন্দী ছাড়াও বিভিন্ন ভাষার ছবির কাজে ব্যস্ত
বিস্তারিত
জয়ের পর যা বললেন নুসরাত
ভারতের লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গের বসিরহাট থেকে জয়ী হয়েছেন নুসরাত জাহান।
বিস্তারিত
কেমন হলো তারকা প্রার্থীদের নির্বাচন
ভারতের লোকসভা নির্বাচনে এবার বিনোদন জগতের বেশ কজন তারকা রাজনৈতিক
বিস্তারিত
অপূর্বকে নিয়ে বিস্ফোরক মন্তব্য অভিনেত্রী
এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। ঢাকাই সিনেমার ‘গ্ল্যামার গার্ল’ বলা
বিস্তারিত
ঈদ মাতাতে আসছে সুপার হিরো
ঈদে রূপালী পর্দায় ঝড় তুলবেন আলোচিত ৫ নায়িকা। তারা হলেন,
বিস্তারিত
যে কারণে ইসলাম ধর্ম গ্রহণ
ইসলাম ধর্ম গ্রহণ করেছেন জনপ্রিয় তামিল নায়ক রাম চরণ। এমনই
বিস্তারিত