সুলতান মনসুর নিজেকে ছোট করেছেন : ফখরুল

মৌলভীবাজার-২ আসনের এমপি সুলতান মনসুর সংসদে যোগদানের মাধ্যমে নিজেকে ছোট করেছেন বলে মন্তব্য বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের।

জোটের সিদ্ধান্ত লঙ্ঘন করে তার শপথ নেয়ার মাধ্যমে একাদশ জাতীয় সংসদে যোগদান জাতীয় ঐক্যফ্রন্টে কোনো প্রভাব ফেলবে না বলেও মন্তব্য করেন তিনি।

শুক্রবার জাতীয় প্রেস ক্লাবের সামনে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে মহিলা দল আয়োজিত এক মানববন্ধনে অংশ নিয়ে মির্জা ফখরুল এ মন্তব্য করেন।

তিনি বলেন, ইতিমধ্যে গণফোরাম ও ঐক্যফ্রন্ট থেকে সুলতান মনসুরকে বহিষ্কার করা হয়েছে। তিনি শপথের মাধ্যমে জনগণের সামনে নিজেকে অত্যন্ত ছোট করে ফেলেছেন।

তিনি একটি দখলদার সরকারের সঙ্গে ও জনপ্রতিনিধিত্বহীন সংসদে যোগ দিয়ে শুধু নিজেকেই ছোট করেননি, জনগণের সঙ্গেও প্রতারণা করেছেন, যোগ করেন ফখরুল।

সুলতান মনসুর জাতীয় ঐক্যফ্রন্টের কোনো গুরুত্বপূর্ণ ব্যক্তি নন উল্লেখ করে বিএনপি মহাসচিব বলেন, ঐক্যফ্রন্টে যারা আছেন, তারা একমত যে সুলতান মনসুর খারাপ একটি কাজ করেছেন। এ জন্য তাকে বহিষ্কার করা হয়েছে।

খালেদা জিয়ার মুক্তির জন্য বিএনপি সরকারের সাথে দেনদরবার করছে, গণমাধ্যমে আসা এমন সংবাদ সম্পর্কে বিএনপি মহাসচিব বলেন, ‘এটা গুজব ছাড়া আর কিছু না। কিন্তু দুর্ভাগ্যবশত এ গুজবটি এখন ছড়িয়ে পড়েছে।’

এক প্রশ্নের জবাবে ফখরুল বলেন, যেকোনো পরিস্থিতিতেই তার দল সংসদে যোগ না দেয়ার ব্যাপারে দৃঢ় প্রতিজ্ঞ। আমরা এ সিদ্ধান্ত আগেই নিয়েছি এবং এটিই চূড়ান্ত।

প্রসঙ্গত, গণফোরামের হয়ে জাতীয় ঐক্যফ্রন্টের অধীনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষ প্রতীকে মৌলভীবাজার-২ আসনে নির্বাচিত হন সুলতান মনসুর। বৃহস্পতিবার সংসদ সদস্য হিসেবে শপথ নেয়ার কয়েক ঘণ্টার মধ্যেই তাকে দল থেকে বহিষ্কার করা হয়।-ইউএনবি


আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত হাফেজদের সংবর্ধনা দেবে
আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বরাবরই ভালো করছে বাংলাদেশের হাফেজরা। সৌদি আরব,
বিস্তারিত
‘কৃষক শ্রমিক, চাকরিজীবী, ব্যবসায়ী দিনমজুর
১৭ কোটি মানুষের আর্তনাদ, কোথাও শান্তি নেই উল্লেখ করে বিএনপির
বিস্তারিত
খালেদা জিয়াকে নেয়া হচ্ছে কেরানীগঞ্জ
বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ের কেবিনে আর বেশিদিন থাকা হচ্ছে না বিএনপির
বিস্তারিত
এবার কৃষকের ধান কাটবে ছাত্রলীগ
দেশব্যাপী কৃষকের ধান কেটে দিতে নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন ছাত্রলীগ সভাপতি
বিস্তারিত
অগণতান্ত্রিক সরকারের কাছে কিছু আশা
গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন বলেছেন, ধান উৎপাদনের জন্য কৃষককে
বিস্তারিত
রিজভীর ফোনালাপ ফাঁস!
টাকা দিয়ে খুলনার পাটকল শ্রমিকদের মধ্যে অসন্তোষ ছড়িয়ে দিতে কাজ
বিস্তারিত