সোনাইমুড়িতে যুবদল নেতাকে গুলি করে হত্যার অভিযোগ

নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলার আমিশা পাড়া ইউনিয়নের কেশাবপুর গ্রামের একটি দোকান থেকে তুলে নিয়ে আমজাদ হোসেন নামে যুবদলের এক নেতাকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার বিকেলে পুলিশ পার্শ্ববর্তী তুলাচারা খালপাড়ের একটি ক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করে। নিহত আমজাদ হোসেন আমিশাপাড়া ৮নং ওয়ার্ড কেশবপুর গ্রামের নূরু ইসলামের ছেলে। তিনি ওই ওয়ার্ড যুবদলের কর্মী ছিলেন। 

স্থানীয় সূত্রসহ নিহতের চাচা ও ছোট ভাই জানান, জাতীয় নির্বাচনের কয়েকদিন পূর্বে তার বাড়িতে হামলা চালানো হয়। পরে তাকে হত্যার হুমকি দিলে নির্বাচনের দুদিন আগেই বাড়ি থেকে পালিয়ে ঢাকা চলে যায় আমজাদ। গত মঙ্গলবার সে পুনরায় বাড়ি আসে। আজ সকালে তিনি পার্শ্ববর্তী একটি দোকানে বসেছিলেন। এ সময় মোটরসাইকেল ও সিএনজি অটোরিকশাযোগে কয়েকজন অস্ত্রধারী তাকে তুলে নিয়ে যায়। পরে অস্ত্রধারী সন্ত্রাসীরা পার্শ্ববর্তী তুলাচরা এলাকায় একটি খাল পাড়ে নিয়ে আমজাদকে পিটিয়ে ও গুলি করে ফেলে যায়। পরে স্থানীয় লোকজন তার মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। 

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সামাদ বলেন, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ব্যক্তিগত শত্রুতার জেরে আমজাদ হোসেন খুন হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ওসি।


হাতিরঝিলের ৪৭ ফ্ল্যাট ১৬৫ জনকে
রাজধানীর হাতিরঝিল প্রকল্প এলাকায় রাজউকের নির্মাণ করা একটি অ্যাপার্টমেন্টের ৪৭টি
বিস্তারিত
মাদ্রিদে বরিশাল কল্যাণ সমিতির ইফতার
মাদ্রিদে ‘বরিশাল কল্যাণ সমিতি’ এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল
বিস্তারিত
মঠবাড়িয়ায় তিন মাদক ব্যবসায়ী আটক
পিরোজপুরের মঠবাড়িয়ায় নাছির হাওলাদার (২১), ছলেমান শরীফ (১৯) ও জসিম
বিস্তারিত
ফের পেছালো পদ্মা সেতুর স্প্যান
পদ্মা নদীতে নাব্যতা সংকট এবং ১৪ নম্বর পিলারে লিফটিং হ্যাঙ্গার
বিস্তারিত
রাঙ্গামাটিতে যুবলীগ সভাপতিকে গুলি করে
রাঙ্গামাটির রাজস্থলী উপজেলায় ইউনিয়ন যুবলীগের সভাপতিকে ঘরে ঢুকে গুলি করে
বিস্তারিত
ঢাকা ও চট্টগ্রা‌মে ‘বন্দুকযুদ্ধে’ নিহত
রাজধানীর হাজারীবাগ এবং চট্টগ্রাম নগরের পলোগ্রাউন্ড এলাকায় 'বন্দুকযুদ্ধে' ৩ জন
বিস্তারিত