ন্যাশনাল ইয়ুথ লিডারশিপ সামিট ২০১

মানুষ কখনোই মায়ের গর্ভ থেকে সবকিছু শিখে পৃথিবীতে আসে না, জীবনে এগিয়ে থাকতে নিজের চেষ্টায় মানুষ অনেক কিছুই শিখে। তবে এটি অনুধাবন করা আবশ্যক যা শিখছি তা সঠিক এবং যথাযথ কিনা? 

ইয়ুথ ক্লাব অব বাংলাদেশ এমন একটি প্রতিষ্ঠান যারা আপনাকে সঠিক এবং যথার্থ দিকনির্দেশনা পেতে সাহায্য করবে। 
বাংলাদেশের বিপুল সংখ্যক জনগোষ্ঠী তরুণ সমাজের অংশ, এই তরুণদের কর্মজীবন সম্পর্কে সচেতন করা, কর্মজীবনে সফল হওয়ার জন্য প্রয়োজনীয় ধারণা দেয়া এবং দেশের এই বিপুল জনশক্তিকে কাজে লাগিয়ে সমাজে শান্তি প্রতিষ্ঠার লক্ষ্যে ২০১৩ সাল থেকে কাজ করছে ইয়ুথ ক্লাব অব বাংলাদেশ। 

সংগঠনটির সাধারণ সম্পাদক সানজিদা জামান জানান, দেশের উন্নয়নের অগ্রযাত্রায় তরুণ সমাজের গুরুত্ব অপরিসীম। তাই তরুণ সমাজকে তার অংশগ্রহণ ও নেতৃত্ব নিশ্চিত করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে ইয়ুথ ক্লাব অব বাংলাদেশের তরুণরা। শক্তিশালী তরুণ সংগঠনই পারে উন্নত ও আধুনিক সমাজব্যবস্থা বিনির্মাণ করতে। আর এমন অদম্য স্বপ্নবাজ তরুণদের দ্বারাই পরিচালিত ইয়ুথ ক্লাব অব বাংলাদেশ। সেই তারুণ্যের শক্তিকে কাজে লাগিয়ে সমাজ পরিবর্তনের জন্য ২০১৩ সাল থেকে নিরলস কাজ করে যাচ্ছে সংগঠনটি।

এরই ধারাবাহিকতায়  ইয়ুথ ক্লাব অব বাংলাদেশ এবার ১ম বারের মতো আয়োজন করতে যাচ্ছে 'ন্যাশনাল ইয়ুথ লিডারশিপ সামিট ২০১৯'।  আগামী ২২ মার্চ রাজধানীর কাকরাইলে অবস্থিত ইন্সটিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশে (আইডিইবি) অনুষ্ঠিত হতে যাচ্ছে ইয়ুথ ক্লাব অব বাংলাদেশ আয়োজিত ‘ন্যাশনাল ইয়ুথ লিডারশিপ সামিট-২০১৯’।

এই সামিটের উদ্দেশ্যে হলো বিভিন্ন মাধ্যমের তরুণদের মধ্যে সেতুবন্ধ তৈরি করা ও তাদের প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করা। সমাজের বিভিন্ন অবস্থান থেকে উঠে আসা তরুণদের মধ্যে সংযোগ সৃষ্টি করে তাদের নেতৃত্বের গুণকে বিকশিত করা, পাশাপাশি সমাজে শান্তি ও ন্যায়বিচার প্রতিষ্ঠায় তরুণদের অনুপ্রাণিত করাই লিডারশিপ সামিটের সংকল্প।


গাজীপুরে গ্যাসের আগুনে একই পরিবারের
গাজীপুরে গ্যাস সিলিন্ডারের আগুনে একই পরিবারের ৪ জনের মৃত্যু হয়েছে।
বিস্তারিত
ইফতার মাহফিলে স্পেন আ.লীগ নেতাকর্মীদের
বাংলাদেশ আওয়ামী লীগ স্পেন শাখার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল
বিস্তারিত
সিরাজগঞ্জে ভেজাল গুড় তৈরি, অর্ধলক্ষ
সিরাজগঞ্জ সদর উপজেলার পোটল ছোনগাছা গ্রামে ভেজাল গুড় তৈরির কারখানায়
বিস্তারিত
গফরগাঁওয়ে চালককে অজ্ঞান করে অটো
ময়মনসিংহের গফরগাঁওয়ে দুই ছিনতাইকারী মুনসুর আলীর (৩৫) ইজিবাইক ভাড়া নিয়ে
বিস্তারিত
চাঁদপুরের সেরা ২ বিদ্যালয়ের ১০
চাঁদপুরের সেরা ও বিখ্যাত দুটি স্কুল হাসান আলী সরকারি উচ্চ
বিস্তারিত
চলন্ত বাসে গণধর্ষণ: ৪ আসামির
টাঙ্গাইলের ধনবাড়ীতে চলন্ত বাসে এক গৃহবধূকে গণধর্ষণ মামলায় চার আসামিকে
বিস্তারিত