ট্রেনের ধাক্কায় প্রাণ গেল ৩ মোটরসাইকেলের আরোহীর

ফাইল ছবি

গোপালগঞ্জে রেল ক্রসিং পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় মোটরসাইকেলের তিন আরোহী মারা গেছে। মঙ্গলবার (১৯ মার্চ) রাতে গোপালগঞ্জ সদর উপজেলার ভেন্নাবাড়ি রেল ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে দু’জনের নাম-পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- গোপালগঞ্জ শহরের ইসলামবাগ এলাকার সিদ্দিক সিকদারের ছেলে রাজু সিকদার (২৫) ও শহরের মোহাম্মদপাড়ার কামরুল চৌধুরীর ছেলে তানভীর চৌধুরী রকি (১৯)।

গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নূর মোহাম্মদ সিকদার বলেন, রেল ক্রসিং পার হওয়ার সময় ট্রেনের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় এ দুর্ঘটনাটি ঘটেছে। আমরা লাশ ৩টি উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছি। নিহতদের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

স্থানীয়রা জানান, রাজশাহী থেকে ছেড়ে আসা একটি ট্রেন গোপালগঞ্জ সদর উপজেলার গোবরা স্টেশনে মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে যাত্রী নামিয়ে গোপালগঞ্জ অভিমুখে যাচ্ছিল। এ সময় মোটরসাইকেল নিয়ে গোপালগঞ্জ-বর্নি সড়কের ভেন্নাবাড়ি রেলক্রসিং পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় কলেজ ছাত্রসহ তিন যুবক নিহত হন। রেল ক্রসিংয়ে গেটম্যান না থাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

গোপালগঞ্জ সদর থানার এসআই আব্দুল বারেক বলেন, ধারণা করা হচ্ছে, ওই তিন যুবক মোটরসাইকেলে করে রেললাইন পার হওয়ার সময় ট্রেনের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

তিনি আর জানান, বুধবার সকাল ৬টার দিকে খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 


নিঃশর্ত ক্ষমা চাইতে শমী কায়সারকে
সাংবাদিকদের সঙ্গে অভিনেত্রী এবং ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ই-ক্যাব) প্রেসিডেন্ট
বিস্তারিত
নুসরাত হত্যায় পাহারার দায়িত্বে থাকা
ফেনীর সোনাগাজীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফি হত্যা মামলায় মহিউদ্দিন শাকিল
বিস্তারিত
চকরিয়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের উপজেলা প্রশাসনের
চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সুধাশু পাহাড়স্থ হিন্দুপাড়া
বিস্তারিত
প্রতারণার অভিযোগে চক্ষু চিকিৎসককে লাখ
পাবনার চাটমোহরে চক্ষু ক্যাম্প চলাকালে মোহাম্মদ আলী (বিএমডিসি রেজিঃ নং
বিস্তারিত
একযুগ বিনাবিচারে কারাগারে আবু হানিফা!
বরগুনা জেলা কারাগারে ১২ বছর যাবৎ বরগুনার পাথরঘাট উপজেলার উত্তর
বিস্তারিত
রংপুরে সাবেক ৬০ সেনাসদস্যকে কারাগারে
রংপুরের ডিসি অফিসের অফিস সহকারী সামসুলের মাধ্যমে ভুয়া অস্ত্রের লাইসেন্স
বিস্তারিত