ট্রেনের ধাক্কায় প্রাণ গেল ৩ মোটরসাইকেলের আরোহীর

ফাইল ছবি

গোপালগঞ্জে রেল ক্রসিং পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় মোটরসাইকেলের তিন আরোহী মারা গেছে। মঙ্গলবার (১৯ মার্চ) রাতে গোপালগঞ্জ সদর উপজেলার ভেন্নাবাড়ি রেল ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে দু’জনের নাম-পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- গোপালগঞ্জ শহরের ইসলামবাগ এলাকার সিদ্দিক সিকদারের ছেলে রাজু সিকদার (২৫) ও শহরের মোহাম্মদপাড়ার কামরুল চৌধুরীর ছেলে তানভীর চৌধুরী রকি (১৯)।

গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নূর মোহাম্মদ সিকদার বলেন, রেল ক্রসিং পার হওয়ার সময় ট্রেনের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় এ দুর্ঘটনাটি ঘটেছে। আমরা লাশ ৩টি উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছি। নিহতদের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

স্থানীয়রা জানান, রাজশাহী থেকে ছেড়ে আসা একটি ট্রেন গোপালগঞ্জ সদর উপজেলার গোবরা স্টেশনে মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে যাত্রী নামিয়ে গোপালগঞ্জ অভিমুখে যাচ্ছিল। এ সময় মোটরসাইকেল নিয়ে গোপালগঞ্জ-বর্নি সড়কের ভেন্নাবাড়ি রেলক্রসিং পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় কলেজ ছাত্রসহ তিন যুবক নিহত হন। রেল ক্রসিংয়ে গেটম্যান না থাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

গোপালগঞ্জ সদর থানার এসআই আব্দুল বারেক বলেন, ধারণা করা হচ্ছে, ওই তিন যুবক মোটরসাইকেলে করে রেললাইন পার হওয়ার সময় ট্রেনের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

তিনি আর জানান, বুধবার সকাল ৬টার দিকে খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 


সরকার বানভাসি মানুষের পাশে আছে:
ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান বলেছেন, বর্তমান সরকার বানভাসি মানুষের
বিস্তারিত
বুড়িগঙ্গার উভয তীরে অভিযান, ৪১
ঢাকার বুড়িগঙ্গা নদীর উভয তীরে বিআইডব্লিউটিএ’র উচ্ছেদ অভিযানে ৪৬তম কার্যদিবসে
বিস্তারিত
বগুড়ায় বন্যা দুর্গত এলাকায় প্রতিমন্ত্রী-উপমন্ত্রী
বগুড়ায় বন্যা পরিস্থিতির কিছুটা উন্নতি হয়েছে। যমুনায় পানি কমলেও বেড়েছে
বিস্তারিত
গঙ্গাচড়া উপজেলা আ.লীগের সম্মেলন স্থগিত
প্রায় এক দশক পর কাউন্সিলর নিয়ে আওয়ামী লীগের দুই গ্রুপের
বিস্তারিত
তুরাগ নদে প্রাইভেট কার, গড়াচ্ছে
রাজধানীর উপকন্ঠ সাভারের আমিনবাজার সালেহপুর ব্রীজে তুরাগ নদীতে পড়ে যাওয়ার
বিস্তারিত
সিরাজগঞ্জে বিদ্যালয় ভবনের পলেস্তারা ধস,
সিরাজগঞ্জ সদর উপজেলার ডুমুর গোলামী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ক্লাস চলাকালে
বিস্তারিত