জেনে নিন আজকের রাশিফল (বুধবার ২০ মার্চ)

ধনু (23 Nov - 21 Dec)
আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বোধ করতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। পেশাগত দিক ভালো যাবে। কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পেতে পারেন। তীর্থযাত্রা হতে পারে।

মকর (22 Dec - 20 Jan)
দিনটি মিশ্র সম্ভাবনাময়। কোনো ধরনের সামাজিক সংকটের উদ্ভব হতে পারে। জৈবিক কামনা-বাসনাকে সংযত রাখুন। অন্যথায় সুনাম ও মর্যাদা প্রশ্নবিদ্ধ হতে পারে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ না করলেই ভালো করবেন।

কুম্ভ (22 Jan - 18 Feb)
দাম্পত্য সম্পর্ক ভালো থাকতে পারে। পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো থাকতে পারে। বন্ধুদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। কোনো ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতায় উপকৃত হতে পারেন। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে।

মীন (19 Feb - 20 Mar)
শরীর ভালো যাবে না। সাময়িক কোনো অসুস্থতায় ভুগতে পারেন। আহারে-বিহারে সতর্ক থাকুন। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। সীমা লঙ্ঘন করা ঠিক হবে না।

মেষ (21Mar - 20 Apr)
প্রেম-ভালোবাসার জন্য দিনটি শুভ। মনের মানুষকে আজ চাইলে প্রস্তাব দিতে পারেন। প্রণয় প্রস্তাবে সাড়া পেতে পারেন। পড়াশোনায় মন বসাতে পারবেন। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে।

বৃষ (21 Apr - 20 May)
মাতৃস্বাস্থ্য ভালো যাবে। মন ভালো থাকবে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকতে পারে। কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। আবেগ সংযত রাখুন।

মিথুন (22 May - 21 Jun)
ছোট ভাই-বোনের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। কাজকর্মে উৎসাহ বোধ করবেন। কারো সঙ্গে নতুন আত্মীয়তা হতে পারে। প্রাপ্ত তথ্যের ওপর নির্ভর করতে পারেন।

কর্কট (22 Jun - 22 Jul)
বাড়িতে আত্মীয় সমাগম হতে পারে। পড়াশোনায় আনন্দ বোধ করতে পারেন। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। প্রদত্ত প্রতিশ্রুতি রক্ষা করার চেষ্টা করুন। মূল্যবোধ বজায় রাখুন।

সিংহ (23 Jul - 23 Aug)
দিনটি মোটামুটি শুভ সম্ভাবনাময়। শরীর ভালো থাকবে। অসুস্থদের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। মানসিক প্রশান্তি বজায় থাকবে। দাম্পত্য সম্পর্ক ভালো থাকতে পারে।

কন্যা (24 Aug - 23 Sep)
কোনো পূর্বকর্মের ফলভোগ করতে পারেন। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। মামলা-মোকদ্দমা এড়িয়ে চলার চেষ্টা করুন। আর্থিক দিক ব্যয়বহুল হতে পারে। ভ্রমণের সুযোগ পেতে পারেন।

তুলা (24 Sep - 23 Oct)
বন্ধুদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। বন্ধুদের সঙ্গে কোথাও আনন্দ ভ্রমণে যেতে পারেন। মনের কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে। ভবিষ্যতের জন্য কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে।

বৃশ্চিক (24 Oct - 22 Nov)
সামাজিক কাজে অংশ নিতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। কোনো উচ্চাশা পূরণ হতে পারে। বেকারদের কারো কারো কর্মসংস্থান হতে পারে।


টয়লেটে মোবাইল ব্যবহার করলেই হবে
অনেকে অস্বীকার করলেও এটাই বাস্তব যে অনেকেই টয়লেটে বসে মোবাইল
বিস্তারিত
অ্যান্টিবায়োটিক ঔষধ খাওয়ার পর এই
যেকোনো ধরণের একটু বেশি অসুস্থতার জন্যই আমরা ডাক্তারের শরণাপন্ন হই।
বিস্তারিত
স্বপ্নে কারো শারীরিক সম্পর্ক হলে
ঘুমের ঘোরে আমরা অনেক স্বপ্ন দেখি। কোনোটা মনে থাকে, কোনোটা
বিস্তারিত
সুখে থাকতে হলে সিঙ্গেল থাকুন
সোশ্যাল সাইট নিয়ন্ত্রিত আজকের জীবনে নিজেকে ছাড়া সবাইকেই জোড়ায় জোড়ায়
বিস্তারিত
যৌবনের উম্মাদনায় নিজেকে নিয়ন্ত্রণ করবেন
তরুণ যুবকদের মাঝে বয়ঃসন্ধিক্ষণে এক ধরনের কামনা বাসনা বা হতাশা
বিস্তারিত
যে কারণে বয়স লুকাতে চান
নিজেকে কম বয়সী দেখানো কে না চায়। তবে বেশির ভাগ
বিস্তারিত