স্ত্রীর নগ্ন ভিডিও ফেসবুকে দেয়া স্বামীর যে হাল করলো পুলিশ!

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় স্ত্রীর নগ্ন ছবি ফেসবুকে প্রকাশ করায় স্ত্রীর দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় স্বামী আল আমিনের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেছে পুলিশ।

বুধবার (২০ মার্চ) বিকেলে নারায়ণগঞ্জের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ চার্জশিট দাখিল করে পুলিশ। চার্জশিটে ১১ জনকে সাক্ষী দেখানো হয়েছে। কোর্ট পুলিশের এসআই কামাল হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, মামলার পরবর্তী তারিখে আদালতে চার্জশিটটি উপস্থাপন করা হবে।

আদালত সূত্রে জানা যায়, কুষ্টিয়ার দৌলতপুর থানার ভাগজোড় গ্রামের এসএম বিল্লাল হোসেনের ছেলে আল আমিন (২৫) নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানার তারাব হাটিপাড়া গ্রামের এক নারীকে (২১) বিয়ে করেন।

বিয়ের পর থেকে আল আমিন যৌতুকের টাকার জন্য স্ত্রীর ওপর বিভিন্ন সময় শারীরিক ও মানসিক নির্যাতন চালাতেন। নির্যাতন সহ্য করতে না পেরে বিয়ের দুই বছর পর স্ত্রী বাবার বাড়ি চলে যান। একই সঙ্গে স্বামীর বিরুদ্ধে ঢাকা মহানগর আদালতে যৌতুক আইনে একটি মামলা করেন।

এরপর ২০১৮ সালের ২ অক্টোবর আল আমিনকে তালাক দেন স্ত্রী। এতে আল আমিন ক্ষিপ্ত হয়ে স্ত্রীর এডিট করা নগ্ন ছবি ও ভিডিও চারটি আইডি থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছেড়ে দেন।

এ ঘটনায় আল আমিনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন স্ত্রী। ২০১৮ সালের ১৪ অক্টোবর রাতে র‌্যাব-১০-এর সদস্যরা সোনারগাঁ থানাধীন নানাখি এলাকার ডা. শফিকুর রহমান মোল্লার বাড়িতে অভিযান চালিয়ে আল আমিনকে গ্রেফতার করে।

এ সময় তার কাছ থেকে স্ত্রীর নগ্ন ছবি ও ভিডিও উদ্ধারসহ মোবাইল ও কম্পিউটার জব্দ করে র‌্যাব। পরে তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়। একই সঙ্গে স্ত্রীর দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলা তদন্ত করেন পুলিশের এসআই ফয়সাল হাওলাদার। বুধবার আদালতে এ মামলার চার্জশিট দেন এসআই ফয়সাল।


সরকার বানভাসি মানুষের পাশে আছে:
ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান বলেছেন, বর্তমান সরকার বানভাসি মানুষের
বিস্তারিত
বুড়িগঙ্গার উভয তীরে অভিযান, ৪১
ঢাকার বুড়িগঙ্গা নদীর উভয তীরে বিআইডব্লিউটিএ’র উচ্ছেদ অভিযানে ৪৬তম কার্যদিবসে
বিস্তারিত
বগুড়ায় বন্যা দুর্গত এলাকায় প্রতিমন্ত্রী-উপমন্ত্রী
বগুড়ায় বন্যা পরিস্থিতির কিছুটা উন্নতি হয়েছে। যমুনায় পানি কমলেও বেড়েছে
বিস্তারিত
গঙ্গাচড়া উপজেলা আ.লীগের সম্মেলন স্থগিত
প্রায় এক দশক পর কাউন্সিলর নিয়ে আওয়ামী লীগের দুই গ্রুপের
বিস্তারিত
তুরাগ নদে প্রাইভেট কার, গড়াচ্ছে
রাজধানীর উপকন্ঠ সাভারের আমিনবাজার সালেহপুর ব্রীজে তুরাগ নদীতে পড়ে যাওয়ার
বিস্তারিত
সিরাজগঞ্জে বিদ্যালয় ভবনের পলেস্তারা ধস,
সিরাজগঞ্জ সদর উপজেলার ডুমুর গোলামী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ক্লাস চলাকালে
বিস্তারিত