বেড়াতে গিয়ে ঘরে ফেরা হলো না মা-মেয়ের

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বাসের ধাক্কায় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে মোটরসাইকেলে থাকা মা ও মেয়ে নিহত হয়েছেন। এতে আহত হন মোটরসাইকেল চালক বাবা।

বৃহস্পতিবার (২১ মার্চ) রাত ৮টার দিকে উপজেলার মল্লিকেরপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহত ও নিহতরা স্থানীয় দড়িকান্দি এলাকার বাসিন্দা বলে জানান গেছে।

সোনারগাঁওয়ের কাঁচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) কাইয়ুম আলী সরদার জানান, উপজেলার দড়িকান্দি এলাকার বাসিন্দা জসিমউদ্দন তার স্ত্রী সানজিদা বেগম ও পাঁচ বছরের মেয়ে জান্নাতকে নিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোগড়াপাড়া চৌরাস্তা এলাকায় বেড়াতে যান। সন্ধ্যার পর মোটরসাইকেলে স্ত্রী ও মেয়েকে নিয়ে বাড়ি ফিরছিলেন। এ সময় মল্লিকেরপাড়া এলাকায় পৌঁছালে যাত্রীবাহী বাস অপর একটি বাসকে ওভারটেক করার সময় মোটরসাইকেলটি ধাক্কায় দেয়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি রাস্তার পাশে খাদে পড়ে গেলে ঘটনাস্থলেই নিহত হন সানজিদা বেগম ও তার শিশু কন্যা জান্নাত। আহত হন মোটর সাইকেল চালক জসিমউদ্দিন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ এবং দুর্ঘটনা কবলিত মোটরসাইকেলটি উদ্ধার করেছে। সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আহত জসিমউদ্দিনকে চিকিৎসা দেয়া হচ্ছে।

হাইওয়ে ওসি আরো জানান, কোন বাসটির ধাক্কায় এ দুর্ঘটনা ঘটেছে তা শনাক্ত করার চেষ্টা চলছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে।


সরকার বানভাসি মানুষের পাশে আছে:
ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান বলেছেন, বর্তমান সরকার বানভাসি মানুষের
বিস্তারিত
বুড়িগঙ্গার উভয তীরে অভিযান, ৪১
ঢাকার বুড়িগঙ্গা নদীর উভয তীরে বিআইডব্লিউটিএ’র উচ্ছেদ অভিযানে ৪৬তম কার্যদিবসে
বিস্তারিত
বগুড়ায় বন্যা দুর্গত এলাকায় প্রতিমন্ত্রী-উপমন্ত্রী
বগুড়ায় বন্যা পরিস্থিতির কিছুটা উন্নতি হয়েছে। যমুনায় পানি কমলেও বেড়েছে
বিস্তারিত
গঙ্গাচড়া উপজেলা আ.লীগের সম্মেলন স্থগিত
প্রায় এক দশক পর কাউন্সিলর নিয়ে আওয়ামী লীগের দুই গ্রুপের
বিস্তারিত
তুরাগ নদে প্রাইভেট কার, গড়াচ্ছে
রাজধানীর উপকন্ঠ সাভারের আমিনবাজার সালেহপুর ব্রীজে তুরাগ নদীতে পড়ে যাওয়ার
বিস্তারিত
সিরাজগঞ্জে বিদ্যালয় ভবনের পলেস্তারা ধস,
সিরাজগঞ্জ সদর উপজেলার ডুমুর গোলামী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ক্লাস চলাকালে
বিস্তারিত