ডাকসুতে দায়িত্ব গ্রহণের ঘোষণা নুরের

অবশেষে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সহ-সভাপতি (ভিপি) হিসেবে দায়িত্ব গ্রহণের আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন নুরুল হক নুর। শুক্রবার বিকেল সাড়ে ৩টার পর বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ আয়োজিত সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন তিনি। 

সংবাদ সম্মেলনে নুর বলেন, দীর্ঘ ২৮ বছর পর অনুষ্ঠিত ডাকসু নিয়ে জাতির যে প্রত্যাশা ছিল তা পূরণ হয়নি। এ নির্বাচনে এত কারচুপির মধ্যেও যারা আমাকে ভোট দিয়েছেন তাদের মতের প্রতি শ্রদ্ধা রেখে দায়িত্ব নিচ্ছি। শিক্ষার্থীদের জন্য কাজ করতে চাই। পাশাপাশি পুনর্নির্বাচনের দাবিও বহাল থাকবে।

১১ মার্চ ডাকসু নির্বাচনে ভিপি পদে বিজয়ী হওয়ার পর নুরুল দায়িত্ব নেবেন কি না, তা নিয়ে বিভিন্ন সময়ে বিভিন্ন বক্তব্য দিয়েছেন। আজ এ ব্যাপারে নিজের অবস্থান পরিষ্কার করলেন কোটা সংস্কার আন্দোলনে নেতৃত্ব দেওয়া সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের এই নেতা। কাল শনিবার ডাকসুর নবনির্বাচিত কমিটির প্রথম সভা ও অভিষেক অনুষ্ঠান হওয়ার কথা রয়েছে। নুরুলের সঙ্গে তাঁর প্যানেলের সমাজসেবা সম্পাদক আখতার হোসেনও দায়িত্ব নেবেন।

এ সময় বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের আহ্বায়ক হাসান আল মামুন বলেন, আমাদের সংগঠনের পক্ষ থেকে ভিপি হিসেবে নুরুল হক নুর এবং সমাজসেবা সম্পাদক হিসেবে আখতার হোসেনের দায়িত্ব গ্রহণের নীতিগত সিদ্ধান্ত নেয়া হয়েছে।


আট হাজার অনলাইন গণমাধ্যম নিবন্ধনের
নিবন্ধনের জন্য আট হাজারেরও বেশি অনলাইন গণমাধ্যম সরকারের কাছে আবেদন
বিস্তারিত
বিদ্যুৎ সঞ্চালন লাইন নির্মাণে নীতিমালা
বিদ্যুতের সঞ্চালন লাইন নির্মাণে জমি অধিগ্রহণে ক্ষতিপূরণের নীতিমালা তৈরি হচ্ছে
বিস্তারিত
১৫ হাজার মুক্তিযোদ্ধাকে দেয়া হবে
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উৎযাপনে জেলা
বিস্তারিত
রাষ্ট্রীয় কোষাগার থেকে বেতন-ভাতার দাবি
রাষ্ট্রীয় কোষাগার থেকে বেতন-ভাতার দাবিতে, সব পৌরসভায় দুই দিন ধরে
বিস্তারিত
‘রেজিস্ট্রেশন শেষ হলে অনলাইন গণমাধ্যমে
রেজিস্ট্রেশন সম্পন্ন হলে অনলাইন গণমাধ্যমগুলোর শৃঙ্খলা প্রতিষ্ঠিত হবে বলে জানিয়েছেন
বিস্তারিত
প্রধানমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ভারতীয় হাইকমিশনার রীভা গাঙ্গুলী দাশ সৌজন্য
বিস্তারিত