পপিকে প্রেমের প্রস্তাব দিয়ে গ্রামের এক যুবকের একি হাল!

‘প্রেম’ যেকোনো মানুষের জন্য এক অন্যরকম অনুভুতি। আর সেটা যদি হয় ‘প্রথম প্রেম’, তা হলে তো কোনো কথাই নেই। ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী সাদিকা পারভিন পপির জীবনে ঘটেছে এমন ঘটনা। বিয়ে না করলেও প্রেমের বহু প্রস্তাব পেয়েছেন এই সুদর্শনী নায়িকা। গণমাধ্যমের সঙ্গে আলাপকালে জীবনের প্রথম প্রেমের গল্প শুনালেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা পপি।

পপি জমিদার বংশের মেয়ে। এ ধরনের পরিবারের মেয়েকে প্রেম প্রস্তাব দেয়া সাহসের ব্যাপার। তবু সাহস করে ছোটকালেই অনেকে প্রেম প্রস্তাব করেছেন। এক প্রেমিককে তো প্রেম নিবেদনের শাস্তিস্বরূপ মাথা ন্যাড়া করে দেয়া হয়েছিল।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই নায়িকা প্রথম প্রেমের প্রস্তাব পান পঞ্চম শ্রেণিতে পড়ার সময়। স্কুলে যাওয়ার সময় এই প্রস্তাব দেন গ্রামের এক যুবক।

এ বিষয়ে পপি জানান, ‘একদিন স্কুলে যাওয়ার পথে একটি ছেলে হুট করে আমার পথ আটকে দেয়। হাতে একটি চিঠি নিয়ে, সে ছেলেটি আমাকে প্রেমের প্রস্তাব দেয়। এমন পরিস্থিতিতে আমি কখনও পড়িনি। তাই অনেকটা মূর্তির মতো দাঁড়িয়ে ছিলাম। এরপর ছেলেটি আমার হাতে সে চিঠিটা পুরে দিয়ে উত্তরের অপেক্ষায় থাকে। ফেরার পথে আমি যেন এর উত্তর দিই, বলে ছেলেটি সেখান থেকে চলে যায়।’

আচমকা প্রেম প্রস্তাব পেয়ে অবাক হন এ নায়িকা। কিছুক্ষণ সেখানেই দাঁড়িয়ে থাকেন। এরপর কান্না শুরু করেন। কাঁদতে কাঁদতে ক্লাসে ডুকেন। ক্লাসের বান্ধবীরাও জানতে চায়, কি হয়েছে? কান্নার কারণে কিছুই বলতে পারছিলেন না পপি।

শিক্ষকরাও ছুটে আসেন। জানতে চায় কি হয়েছে? পুরো ঘটনাটা তাদের জানালেন পপি। স্কুল ছুটির পর পপি একা বাসায় ফেরার পথে পথ আটকায় ওই ছেলে। পর দিন শিক্ষকরা বাসায় পৌঁছে দেয় পপিকে। এদিন ওই যুবক ফের প্রেম প্রস্তাবের উত্তরের আশায় পথ আটকায়। তখন পপির শিক্ষক, বাবা, মা সবাই যুবকটিকে ঘিরে ফেলে। বিচারে ছেলেটির চুল কেটে দেয়া হয়েছিল।


সালমান খানের বিরুদ্ধে এবার মোবাইল
মোবইল ছিনতাই করেছেন বলিউড ভাইজান সালমান খান! মুম্বাইয়ের একটি থানায়
বিস্তারিত
ক্ষমা চাইলেন শমী কায়সার
নিজের দুটি স্মার্টফোন চুরি যাওয়ায় প্রায় অর্ধশত সংবাদকর্মীকে আধঘণ্টারও বেশি
বিস্তারিত
চলে গেলেন অভিনেতা সালেহ আহমেদ
চলে গেলেন দাপুটে অভিনেতা সালেহ আহমেদ। দীর্ঘদিন ধরেই বার্ধক্যজনিত অসুখে
বিস্তারিত
স্কুলে পড়াকালীন অবস্থাতেই চিত্রনায়িকা যারা
বাংলাদেশের চলচ্চিত্রাঙ্গণে যে সকল মুখ উজ্জ্বল হয়েছে, আলোকিত হয়েছে-তাদের উল্কাপাত
বিস্তারিত
বহুদিন শোবিজ থেকে দূরে শখ,
জনপ্রিয় অভিনেত্রী আনিকা কবির শখ কি তবে নিখোঁজ? এমন প্রশ্ন
বিস্তারিত
অবশেষে গৃহবন্দি প্রিয়ঙ্কা সরকার!
ভাল নেই অভিনেত্রী প্রিয়ঙ্কা সরকার। সদ্য বিরসা দাশগুপ্ত পরিচালিত ‘বিবাহ
বিস্তারিত