পাঁচ খাবারে বাড়বে সঙ্গমের স্থায়িত্ব

প্রতীকী ছবি

নিয়মবহির্ভূত যৌনকর্মের ফলে অনেকেই দুর্বল হয়ে পড়েন। যার কারণে বিয়ের পর স্ত্রী সহবাসকালে তৃপ্তি পান না। এমনকি সঙ্গীনিও অসুন্তুষ্ট থাকেন। গবেষণায় দেখা গেছে, অতিমাত্রায় পর্নোগ্রাফিতে ঝুঁকে পড়া এবং হস্তমৈথুনের ফলে পুরুষ দুর্বল হয়ে পড়ে। 

একই কারণে অন্যদিকে নারীদের যৌন চাহিদা কমে যায়। যার ফলে বিয়ের পর স্বামীর সঙ্গে যৌনমিলনে আসে আনিহা। মিলনেও তৃপ্তি পান না। বিট্রিশ স্বস্থ্য বিশেষজ্ঞরা বলছেন, নিয়ম মেনে কিছু খবার খেলেই বাড়বে কামশক্তি। শরীরে আসবে উত্তেজনার চোরাস্রোত। 

তাহলে আর দেরি না করে, ঝট জলদি জেনে নিন-

ক) বিট- হ্যাঁ, শীতকাল তো এসেই গেল। বিট-গাজর পেতে আপনার কোনো অসুবিধার কথা নয়। রোজই বাজারে পাবেন মেরুন আর কমলা রঙের এই দুই সবজি। তাই নিয়ম করে বাজার থেকে বিটটা রোজ কিনে আনবেন। আর অবশ্যই খাবেন। দেখবেন, বিছানাতেও আপনি আগের থেকে কত চনমনে।

খ) তরমুজ - অবশ্যই তরমুজ খাবেন। এমনিতেই গ্রীষ্মকালে তরমুজ খেতে সকলেরই খুব ভাল লাগে। ফলটা দেখতে যেমন সুন্দর, গরমে শরীর ঠাণ্ডা করতেও এর তুলনা নেই। তরমুজ আপনাকে উপরে চিরসবুজ, ভিতরেও চিরসবুজ রাখবে।

গ) টমেটো - এই সবজিটিও খেতে ভালবাসে না, এমন মানুষ কম পাওয়া যায়। পেট ভরে খাবার পর, একটু টমেটোর চাটনি হলে তো কোনো জবাবই নেই। এতদিন শুধু মুখের স্বাদের জন্য খেতেন। এবার নিয়ম করে একটু পাকা টমেটো, রান্না না করে কাঁচা খান।

ঘ) কলা - কলা খেতেও নিশ্চয়ই আপনার খুবই ভাল লাগে। কলা তো যৌনতার প্রতীকও কখনো কখনো। আর কলায় থাকে প্রচুর পরিমান সোডিয়াম। যা আপনার শরীরকে রাখে সতেজ। আর কলা আপনার রক্তচাপকেও নিয়ন্ত্রণ করে। তাই দুর্বল লাগবে না একদম।

ঙ) চকোলেট- এটা খেতে তো আপনাকে কেউ হারাতেই পারবে না। হয়তো এতটাই চকোলেট খেতে ভালবাসেন আপনি। শুধু মুখের স্বাদের জন্যই হরদম চকোলেট খেয়ে এসেছেন এতদিন। এবার সঙ্গীকে খুশি করতেও চকোলেট খান। -জি নিউজ


ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনে নিয়োগ
ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি) শূন্য পদে নিয়োগের জন্য নিয়োগ
বিস্তারিত
ডেঙ্গুজ্বর ভালো হওয়ার পর কী
সারাদেশে ডেঙ্গু এখন আতঙ্কের নাম। ঈদের আগে ডেঙ্গুর প্রকোপ কিছুটা
বিস্তারিত
স্বাস্থ্য অধিদপ্তরে ১৪৩ পদে নিয়োগ
স্বাস্থ্য অধিদপ্তর কর্তৃক বাস্তবায়নাধীন ৪র্থ স্বাস্থ্য, জনসংখ্যা ও পুষ্টি সেক্টর
বিস্তারিত
যমুনা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ
নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে যমুনা গ্রুপ। প্রতিষ্ঠানটিতে ‘ম্যানেজার, সেলস অ্যাডমিন’
বিস্তারিত
ঈদে বাড়ি যাওয়ার আগে যা
ঈদের ছুটিতে যারা ঢাকা ছেড়ে গ্রামের বাড়ি যাবেন তাদের উদেশে
বিস্তারিত
জেনে নিন পেট পরিষ্কার রাখার
সকাল সকাল পেট পরিষ্কার না হলে সারাদিন একটা অস্বস্তি কাজ
বিস্তারিত