আসুসের জেনফোন ২ সিরিজের স্মার্টফোন বাংলাদেশে

তাইওয়ানের খ্যাতনামা প্রযুক্তি পণ্যের ব্র্যান্ড আসুস বাংলাদেশে আনতে যাচ্ছে ২য় প্রজন্মের ফ্ল্যাগশিপ স্মার্টফোন ‘আসুস জেনফোন ২’। নতুন বছরের শুরুতেই বাংলাদেশে জেনফোন আনার ঘোষণা দিলো আসুস।

আসুসের জেনফোন ২ সিরিজের ৬টি মডেলের স্মার্টফোন শিগগিরি পাওয়া যাবে বাংলাদেশের বাজারে। মডেলগুলো হচ্ছে: জেনফোন ২, জেনফোন ২ ডিলাক্স, জেনফোন লেজার এর ৩টি মডেল এবং জেনফোন সেলফি।

বঙ্গবন্ধু আন্তজার্তিক সম্মেলন কেন্দ্রে আজ থেকে শুরু হওয়া তিন দিনব্যাপী স্মার্টফোন ও ট্যাব মেলায় দর্শনার্থীরা এই স্মার্টফোনগুলো দেখতে পাবেন। গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডকে বাংলাদেশে জেনফোনের পরিবেশক হিসেবে নিয়োজিত করা হয়েছে।

প্রথম ৪ গিগাবাইটের স্মার্টফোন বের করে আসুস জেনফোন ইতিমধ্যেই বিশ্ব জুড়ে আলোচনার শীর্ষে। জেনফোনকে সর্বোচ্চ পরিমাণে শক্তিশালী করতে এতে দেয়া হয়েছে ইন্টেল এবং কোয়ালকমের ৬৪ বিটের প্রসেসর। এতে আরো আছে পিক্সেল-মাস্টার টেকনোলজির ক্যামেরা, যা কোনো ফ্ল্যাশ ছাড়াই অন্ধকারে ৪০০ শতাংশেরও বেশি আলো বহন করে ছবি তুলতে সক্ষম।

জেনফোনের আরেকটি দারুন ফিচার জেন-ইউআই। এর মাধ্যমে ব্যবহারকারী খুব সহজেই ফোনের লঞ্চার, থিম কিংবা আইকন পছন্দ মত পরিবর্তন করতে পারবেন। এতে আরো আছে জেন মোশন, স্ন্যাপ ভিউ, ট্রেন্ড মাইক্রো সিকিউরিটি সহ আরো অনেক আকর্ষণীয় ফিচার।

আসুস মোবাইল বাংলাদেশের প্রডাক্ট ম্যানেজার হান্টার হিসে জানান, ‘বাংলাদেশ আর আসুস উভয়ের জন্যই এটি-নিঃসন্দেহে একটি আনন্দের মুহূর্ত। বাংলাদেশে গ্লোবাল ব্র্যান্ডের সঙ্গে জেনফোনের সূচনার পাশাপাশি ব্যবহারকারীদের জন্য সর্বাধুনিক সার্ভিস সেন্টার চালু করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত।’

গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের মোবাইল বিভাগের জেনারেল ম্যানেজার জি এম আম্মান তানভীর জানান, ‘বাংলাদেশে জেনফোন আনতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। আমরা বিশ্বাস করি সর্বাধুনিক প্রযুক্তির ব্যবহার আমাদের জীবনযাত্রাকে করতে পারে সহজতর আর আসুস এর জেনফোন সেই প্রযুক্তিরই এক দারুন মাইল ফলক।’

জানুয়ারির শেষ সপ্তাহ থেকেই বাজারে মিলবে আসুসের জেনফোন। জেনফোন সম্পর্কে আরো বিস্তারিত জানতে ভিজিট: www.asus.com/bd। 


সারাদেশের উন্নয়ন করছে সরকার: জয়
বর্তমান সরকার দেশের প্রতিটি স্থানের উন্নয়নের জন্য কাজ করছে বলে
বিস্তারিত
বাংলাদেশের বাজারে চমকপ্রদ এফ১১ প্রো
অপো এফ১১ প্রো এবং এফ১১ উন্মোচনের মধ্য দিয়ে বাংলাদেশের বাজারে
বিস্তারিত
চতুর্থ বিপিও সামিট শুরু হচ্ছে
‘বিপিও সামিট বাংলাদেশ ২০১৯’ শুরু হচ্ছে আজ ২১ এপ্রিল, রবিবার
বিস্তারিত
সংস্কারের জন্য ইন্টারনেটে ধীরগতি থাকবে
সাবমেরিন ক্যাবলের কক্সবাজার ল্যান্ডিং স্টেশনের টার্মিনেটেড রিপিটার প্রতিস্থাপনের জন্য আগামী
বিস্তারিত
গুগল প্লে-স্টোর থেকে সরে গেল
ভারতের আদালতে ইন্টারনেট-ভিত্তিক সামাজিক যোগাযোগ মাধ্যম ‘টিকটক’ নিষিদ্ধ ঘোষণার পর
বিস্তারিত
পাঠাও-উবারে প্রচুর ইনকাম, সব খোয়ালেন
বাংলাদেশ এখন স্টার্টআপগুলোর স্বর্ণযুগ। প্রতিদিনই নিত্য নতুন স্টার্টআপ স্টার্ট হচ্ছে।
বিস্তারিত