রাবি শিক্ষক সমিতির নির্বাচন

বিএনপির সভাপতি আ.লীগের সম্পাদক

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শিক্ষক সমিতির কার্যকরী সংসদ নির্বাচনে সভাপতি পদে ৫০৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন বাংলাদেশি জাতীয়তাবাদ ও ইসলামি মূল্যবোধে বিশ্বাসী শিক্ষক গ্রুপের (সাদা প্যানেল) প্রাণিবিদ্যা বিভাগের অধ্যাপক ড. সাইফুল ইসলাম ফারুকী।
আর সাধারণ সম্পাদক পদে ৪৯০ ভোট পেয়ে মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে বিশ্বাসী প্রগতিশীল শিক্ষক সমাজের (হলুদ প্যানেলে) হয়ে পপুলেশন সায়েন্স অ্যান্ড হিউম্যান রিসোর্স ডেভেলপমেন্ট বিভাগের অধ্যাপক ড. আশরাফুল ইসলাম খান নির্বাচিত হয়েছেন। 

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশনার ড. এবিএম হামিদুল হক দুলাল।

হলুদ প্যানেল থেকে নির্বাচিতরা হলেন, সহ-সভাপতি পদে হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের অধ্যাপক ড. মো. সাইয়েদুজ্জামান মিলন, কোষাধ্যক্ষ পদে প্রাণিবিদ্যা বিভাগের অধ্যাপক ড. রেজিনা লাজ, যুগ্ম সম্পাদক পদে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. মোজাম্মেল হোসেন বকুল, সদস্য পদে এগ্রোনমি অ্যান্ড এগ্রিকালচারাল এক্সটেনশন বিভাগের অধ্যাপক ড. এএম শহীদুল আলম লিটন, ফার্মেসি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. আজিজুর রহমান শামীম, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. একেএম মাহমুদুল হক টুটুল, উদ্ভিদ বিজ্ঞানের সহকারী অধ্যাপক মো. ওমর ফারুক মাসুদ, আইন বিভাগের সহযোগী অধ্যাপক রফিকুল ইসলাম রয়েল, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. সোমলাল দাস।

অপরদিকে সাদা প্যানেল থেকে সদস্য পদে প্রাণরসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো. রেজাউল করিম-২, দর্শন বিভাগের সহযোগী অধ্যাপক মো. আলতাফ হোসেন-১, জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের অধ্যাপক ড. মো. শাহাদাৎ  হোসেন, ফিশারিজ বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহা. ইয়ামিন হোসেন।
এর আগে সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের জুবেরী ভবনে ভোটগ্রহণ হয়। পরে বিকেল ৪টা থেকে ভোট গণনা শুরু হয়। নির্বাচনে মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে বিশ্বাসী প্রগতিশীল শিক্ষক সমাজের হলুদ প্যানেল পেয়েছেন ১০টি পদ এবং বাংলাদেশি জাতীয়তাবাদ ও ইসলামী মূল্যবোধে বিশ্বাসী শিক্ষক গ্রুপ সাদা প্যানেল পেয়েছে ৫টি পদ।


মালিবাগে পুলিশের গাড়িতে বোমা হামলা,
রাজধানীর মালিবাগ মোড়ে পুলিশের গাড়িতে ককটেল ছুড়েছে দুর্বৃত্তরা। এ সময়
বিস্তারিত
বিএনপির রাজনীতিতে কোন চরিত্র নেই:
সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, বিএনপির গণমুখী রাজনীতিতে এখন
বিস্তারিত
আম চুরির অভিযোগে শিশুকে পিটিয়ে
পটুয়াখালীর বাউফলে আম চুরির অভিযোগে ছাব্বির নামে (১৩) এক শিশুকে
বিস্তারিত
ভিপি নুরের ওপর ছাত্রলীগের হামলা
এবার বগুড়ায় ছাত্রলীগ নেতার্মীদের হামলার মুখে পড়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয়
বিস্তারিত
সিরাজগঞ্জে ইউএনও হাটে গিয়ে কৃষকের
সিরাজগঞ্জে নির্বাহী অফিসাররা হাট-বাজারে গিয়ে সরাসরি কৃষকদের কাছ থেকে সরকারের
বিস্তারিত
চাঁদপুরে নকল কারখানার সন্ধান, মালিককে
চাঁদপুরে জেলা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে শহরের ওয়ারল্যাস বাজার এলাকা
বিস্তারিত