স্কুলছাত্রীকে ধর্ষণ, ভিডিও ধারণ, অতঃপর আত্মহত্যার চেষ্টা

ময়মনসিংহের গফরগাঁওয়ে নবম শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রীকে হৃদয় মিয়া (২৩) নামে এক বখাটে ধর্ষণ করে। ধর্ষণের সময় ধর্ষক তার বন্ধুদের দিয়ে ভিডিও ধারণ করায়। এ ঘটনায় স্কুলপড়ুয়া ওই বালিকা বিষপানে আত্মহত্যার চেষ্টা চালায়।

ওই ছাত্রী ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে। ঘটনাটি ঘটে উপজেলার ছয়বাড়িয়া গ্রামে।

ধর্ষিত ওই বালিকা উপজেলার কালাইপাড়-জালেশ্বর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। 

এলাকাবাসী ও গফরগাঁও থানা পুলিশ এবং ওই ছাত্রীর পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার ছয়বাড়িয়া গ্রামের রিক্সাচালকের নবম শ্রেণিতে পড়ুয়া বালিকা মেয়েকে একই গ্রামের জুয়েল মাঝির বখাটে ছেলে হৃদয় (২৩) ঘরে একা পেয়ে ধর্ষণ করে। এ সময় ধর্ষক তার বন্ধুদের দিয়ে ধর্ষণের ভিডিও ধারণ করায়। এই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে জিম্মি করে এই স্কুলছাত্রীকে আরও বেশ কয়েকবার ধর্ষণ করে বখাটে হৃদয়।

স্কুলছাত্রী তার বাবা-মাকে বিষয়টি জানালে হৃদয় ও তার সহযোগীরা স্কুলছাত্রীর বাবাকে ভিডিও দেখিয়ে চুপ থাকতে বলে এবং এ নিয়ে কোনো জায়গায় অভিযোগ করলে মেরে ফেলার হুমকি দেয়।

গতকাল বৃহস্পতিবার সকালে ধর্ষণের ভিডিও ফেরত দেয়ার কথা বলে হৃদয় ও তার বন্ধু রাসেলসহ তিন যুবক ওই বালিকাকে ছয়বাড়িয়া গ্রামের আতকা বিলের নির্জন স্থানে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। সে সময় স্কুলপড়ুয়া বালিকার চিৎকারে গ্রামের এক কৃষক এগিয়ে আসলে তারা পালিয়ে যায়।

স্কুলপড়ুয়া বালিকা জানায়, ধর্ষণ করতে না পেরে হৃদয় ও তার সহযোগীরা স্কুলে তাকে মারধর করে। পরে সে বাড়িতে ফিরে দুপুরে ইঁদুর মারার বিষপান করে আত্মহত্যার চেষ্টা চালায়। বাড়ির লোকজন টের পেয়ে তাকে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। 

স্কুলছাত্রীর পিতা বলেন, আমরা দরিদ্র ও অসহায় মানুষ। আমার মেয়েকে যারা ধর্ষণ করেছে ও ধর্ষণে সহযোগিতা করেছে তাদের তাদের বিচার চাই।

রাওনা ইউপি চেয়ার সাহাবুর আলম এ জঘন্য ঘটনার সাথে জড়িতদের শাস্তি দাবি করে বলেন, বিষয়টি গফরগাঁও থানা পুলিশকে জানানো হয়েছে। 

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল আহাদ খান বলেন, ঘটনা অবহিত হওয়ার সাথে সাথে পুলিশ পাঠানো হয়েছে। ঘৃণ্য এ ঘটনার সাথে জড়িতদের ধরতে পুলিশি অভিযান চলছে।


ঢাকা মেডিকেল কলেজে ভর্তির সুযোগ
মেডিকেল ভর্তি পরীক্ষায় মেধা তালিকায় স্থান করে নিয়ে ঢাকা মেডিকেল
বিস্তারিত
চবিতে ছাত্রী উত্ত্যক্তকারী বহিরাগত যুবক
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) এক ছাত্রীকে উত্ত্যক্ত করার ঘটনায় বহিরাগত যুবককে
বিস্তারিত
শীতলক্ষ্যায় ৫টি ড্রেজার ও ৩০টি
নারায়ণগঞ্জের রূপগঞ্জে শীতলক্ষ্যা নদীতে অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান চালিয়েছে  বিআইডব্লিউটিএ
বিস্তারিত
সৌদিতে সড়ক দুর্ঘটনায় ২ সহোদরের
গত বুধবার সৌদি আরবের মদিনার কাছে একটি সড়ক দুর্ঘটনায় ৩৫
বিস্তারিত
সিরাজগঞ্জে ট্রাকচাপায় শিশু নিহত
বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় সংযোগ মহাসড়কের সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার বাগবাড়ী নামকস্থানে
বিস্তারিত
রাজশাহীতে স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণ
রাজশাহীর মোহনপুর উপজেলায় নবম শ্রেণীর এক স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণের
বিস্তারিত