বহুদিন শোবিজ থেকে দূরে শখ, কারণ জানালেন তার মা

জনপ্রিয় অভিনেত্রী আনিকা কবির শখ কি তবে নিখোঁজ? এমন প্রশ্ন এখন জোরালো হয়ে দেখা দিয়েছে। কারণ শোবিজে তার কাছের কেউ জানেন না তিনি কোথায় আছেন?

সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকেও নেই কোনো আপডেট। সোশ্যাল মিডিয়ায় সর্বশেষ গেল বছর ৩রা ডিসেম্বর ‘ডি-২০’ শিরোনামের একটি ধারাবাহিক নাটক নিয়ে পোস্ট দেন এই অভিনেত্রী। তারপর আর কোনো পোস্ট নেই তার।

একটা সময় ছিলো যখন টিভি পর্দা খুললেই নাটক কিংবা বিজ্ঞাপনে দেখা মিলতো শখের। কিন্তু হুট করেই কোথাও নেই শখ। না ক্যামেরার সামনে, না শোবিজের অনুষ্ঠানগুলোতে।

সময়টা ২০১৭ সাল অভিনেতা নিলয়ের সঙ্গে বিচ্ছেদের পর থেকে তিনি নিজেকে অনেকটা আড়ালেই রেখেছেন। ২০১৫ সালের ৭ই জানুয়ারি এই তারকাজুটি প্রণয় থেকে পরিণয়ে আবদ্ধ হন। বিচ্ছেদের কিছু দিন আগে দুজন ওমরা হজ পালন করেন। তারপরেই তাদের বিচ্ছেদের সংবাদ প্রকাশ হয়।

ডিভোর্সের পর নিলয় নিয়মিত অভিনয় করছেন। কিন্তু শখের এভাবে আড়াল হয়ে যাওয়া বিস্মিত করে সবাইকে। সেই সঙ্গে প্রশ্ন তৈরি হয়, ‌কোন পথে পা বাড়িয়েছেন তিনি? দারুণ গ্ল্যামার আর অভিনয় প্রতিভাকে কেন তিনি আড়াল করে রাখছেন? তবে কি হারিয়ে যাওয়া পর্দাকন্যাদের তালিকায় নাম লেখাতে যাচ্ছেন?

এসব প্রশ্নের উত্তর জানতে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। পরবর্তীতে অন্য একটি নাম্বারে যোগাযোগ করলে কলটি রিসিভ করেন শখের মা।

শখের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘শখ ভালোই আছেন। শোবিজ ছেড়ে দেয়নি শখ। আমি অনেকদিন ধরেই অসুস্থ ছিলাম। আমার দেখাশোনা শখই করছে। তাই তেমন ভাবে আর বাইরের কাজে সময় দিতে পারছে না। সেজন্যই দীর্ঘদিন ধরেই শোবিজে অনুপস্থিত শখ।’

তবে কবে নাগাদ আবারো কাজে ফিরবেন শখ তা নিয়ে কিছু বলেননি শখের মা।

এদিকে গেল দুই বছরে এই অভিনেত্রী দু-একটি নাটকে অভিনয় করলেও সেগুলো দিয়ে দর্শকের মধ্যে সাড়া ফেলতে পারেননি।

উল্লেখ, ছোটবেলা থেকেই এ অভিনেত্রীর মিডিয়ায় পথচলা শুরু। শিশুশিল্পী হিসেবে টিভি নাটকে প্রথম অভিনয় করেন শখ। ২০০২ সালে প্রচারিত এ নাটকটির নাম ছিল ‘স্বাক্ষর’। ধারাবাহিক ‘অদ্ভুতুড়ে’ নাটকের মাধ্যমে নায়িকা চরিত্রে অভিনয় শুরু করেন তিনি।

তারপর নাটকের পাশাপাশি নাচ ও মডেলিংয়েও ব্যস্ত হয়ে পড়েন। সিটিসেল, বিডি গুঁড়া মসলা, ইউরো লেমন, বাংলালিংকসহ বিভিন্ন বিজ্ঞাপনচিত্রের মডেল হয়ে তারকাখ্যাতি পান।

২০১০ সালে এমবি মানিক পরিচালিত ‘বল না তুমি আমার’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করে বড় পর্দার দর্শকের মধ্যেও সাড়া ফেলেন শখ। জনপ্রিয়তার এমন তুঙ্গে থেকেও এ অভিনেত্রীর নিজেকে গুটিয়ে নেয়া ভক্তদের দারুণ হতাশ করেছে। অনেকে মনে করেন, ক্যারিয়ারে অমনোযোগী, ব্যক্তিগত টানাপড়েন, শিডিউল ফাঁসানোসহ একাধিক কারণেই আজকে শখের এই অবস্থা।


সমুদ্র স্নানে গিয়ে মন খুলে
সুদীপ্তা চক্রবর্তী। বাংলা সিরিয়ালের জনপ্রিয় মুখ। সুদীপ্তাকে টলিউডে প্রথম দেখা
বিস্তারিত
বিয়ে না করেও একই ছাদের
বলিউড অভিনেত্রী মালাইকা অরোরা এবং তরুণ অভিনেতা অর্জুন কাপুরের সম্পর্ক
বিস্তারিত
বাংলাদেশের ছবিতে এবার সানি লিওন
বলিউড অভিনেত্রী সানি লিওনিকে বাংলাদেশের চলচ্চিত্রে দেখা যাবে। সোমবার বিকেলে
বিস্তারিত
বিরতির পর ফিরছেন নুসরাত
বিয়ে, রিসেপশন, সংসদে শপথ পাঠ, হানিমুন, নির্বাচনী এলাকা পরিদর্শন- সব
বিস্তারিত
কোরআন পড়ে হাসপাতালে দিন কাটে
ঈদুল ফিতরের মতো এবারের ঈদুল আজহাও হাসপাতালেই কেটেছে এটিএম শামসুজ্জামানের।
বিস্তারিত
নায়ক বাপ্পিকেই অবশেষে বিয়ে করছেন
বিয়ে করছেন অপুঃ তবে কি শাকিব খানের সঙ্গে ডিভোর্সের এতোদিন
বিস্তারিত