সরকারি কর্মকর্তার নামে দুদকে মামলা করবেন মাশরাফি (ভিডিও)

খেলার পাশাপাশি রাজনীতিতে নাম লিখিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্ত্জা। ক্ষমতাসীন আওয়ামী লীগের টিকিটে নড়াইল-২ আসন থেকে বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। এলাকার উন্নয়নে বিভিন্ন মন্ত্রণালয়ে ঘুরছেন। এবার সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে মাঠে নেমেছেন নড়াইল এক্সপ্রেস খ্যাত এই ক্রিকেটার।

দুর্নীতির কথা বলতে গিয়ে মাশরাফি বলেন, ‘আমি একজন সরকারি কর্মকর্তার ফাইল রেডি করে আনছি। আমি নিজেই দুদকে কেচ করবো তার নামে’। বুধবার (২৪ এপ্রিল) দুপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা পর্যায়ের কর্মকর্তা ও সুধিজনের সাথে মতবিনিময়কালে এ কথা বলেন তিনি।

বিভিন্ন দপ্তরের কাজে স্বচ্ছতার কথা উল্লেখ্য করে মাশরাফি বলেন, যারা দুর্নীতিকে প্রশ্রয় দেয় তারাও দোষে দোষী। আপনারা নিজ নিজ দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালন করবেন। স্বচ্ছতার সাথে কাজ করতে গিয়ে যদি কেউ হুমকি দেয় তাহলে আমাকে জানাবেন। কারও বিরুদ্ধে কোনো অনিয়ম পেলে ছাড় দেওয়ার কোনো সুযোগ নেই। ইতিমধ্যে নড়াইলের একজন কর্মকর্তার বিরুদ্ধে বিভিন্ন দুর্নীতির তথ্য আমার হাতে এসেছে। আমি নিজেই ওই কর্মকর্তার নামে দুদকে মামলা করবো’।

মাশরাফি বলেন, আমি একা বলে কি হবে, আপনাদেরকেও এসব কাজে সহযোগিতা করতে হবে, তথ্য প্রমাণ সংগ্রহ করে সহযোগিতা করতে হবে, তা ছাড়া একার পক্ষে সব সম্ভব না।

নড়াইলের উন্নয়ন অগ্রগতি বলতে গিয়ে তিনি বলেন, ইতিমধ্যে আমি একটি টীমদিয়ে নড়াইল উন্নয়ন মাস্টার প্লান এর কাজ শুরু করা হয়েছে। আমরা একটি পরিকল্পিত মডেল নড়াইল জেলা গড়তে চাই। নড়াইল পৌরসভার উন্নয়নের জন্য পাঁচ কোটি ৩০ লাখ টাকা বরাদ্দ করিয়ে দেওয়া হয়েছে। বিভিন্ন নদী তীরবর্তী এলাকায় ভাঙ্গনরোধে কাজ চলছে বাকি কাজ আগামি একসপ্তাহের মধ্যে শুরু হবে আশা করি।

পরিকল্পিতভাবে নড়াইল শহরের উন্নয়ন, নদীর নাব্যতা রক্ষায় চিত্রা ও নবগঙ্গা নদী পুন:খনন, স্বাস্থ্য সেবার মানোন্নয়ন, শিক্ষাখাতের উন্নয়নসহ বিভিন্ন ক্ষেত্রের উন্নয়ন ও সমস্যার সমাধান করতে হবে।

মাশরাফি আরও বলেন, ‘আমার কাছে অনেকেই আসেন ব্যক্তিগত সহযোগিতার জন্য। কেউ আসে চাকরির জন্য, আবার কেউ আসে ব্যক্তিগত সহযোগিতার জন্য। আপনারা আমার কাছে আসবেন, আপনার এলাকার উন্নয়নের জন্য।’

মতবিনিময় শেষে তিনি বলেন, ‘আগামি ৩০ মে ২০১৯ বিশ্বকাপ খেলতে যাচ্ছি আপনার সবাই দোয়া করবেন’। আমরা যেন দেশের জন্য ভাল কিছু উপহার দিতে পারি। ২ জুন ওভাল ভেন্যুতে প্রথম বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা খেলা অনুষ্ঠিত হবে।

মতবিনিময় সভায় জেলা পর্যায় সকল সরকারি দপ্তরের কর্মকর্তাগণ, মুক্তিযোদ্ধা, শিক্ষক, সাংবাদিকরাসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন। সূত্র: নড়াইল কণ্ঠ

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন


প্রচণ্ড অসুস্থ খালেদা জিয়ার ঈদ
বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসাপতালে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার
বিস্তারিত
কৃষকদের নিয়ে কাদেরের মন্তব্যে ফখরুলের
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল
বিস্তারিত
আওয়ামী লীগে মনোনয়ন বঞ্চিতদের ভাগ্য
দীর্ঘ ত্যাগ-তিতিক্ষার পরও দলে কিংবা সরকারে মূল্যায়িত হননি এমন নেতাদের
বিস্তারিত
খালেদা জিয়ার প্রতি সরকার অমানবিক
খালেদা জিয়ার প্রতি সরকার অমানবিক আচরণ করছেন বলে জানান বিএনপির
বিস্তারিত
নয়াপল্টনে মহিলা দলের বিক্ষোভ মিছিল
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে
বিস্তারিত
টানা ৬ ঘণ্টা ধান কাটলেন
এবার মুন্সীগঞ্জে একসঙ্গে কৃষকদের ধান কাটতে মাঠে নামলেন ছাত্রলীগের কেন্দ্রীয়
বিস্তারিত